Sushant Singh Rajput Drug Case: মাদককাণ্ডে ফের চর্চায় রিয়া, NCB-র নিশানায় সুশান্তের প্রেমিকা, ১২ জুলাই আদালতের রায়

এনসিবির পেশ করা চার্জে ড্রাফটে নাম রয়েছে রিয়া ও শৌভিকের। সরকারি আইনিজীবী অতুল সরপান্ডে আদালতকে জানান, চার্জশিটে যে সকল (৩৩ জন) অভিযুক্তের নাম রয়েছে তাঁদের বিরুদ্ধে চার্জ গঠনের জন্য তথ্য়-প্রমাণ পেশ করল এনসিবি।

Updated By: Jun 23, 2022, 02:00 PM IST
Sushant Singh Rajput Drug Case: মাদককাণ্ডে ফের চর্চায় রিয়া, NCB-র নিশানায় সুশান্তের প্রেমিকা, ১২ জুলাই আদালতের রায়

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই ছিল সুশান্ত সিং রাজপুতের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী। সেই দিন সুশান্তের সঙ্গে বেশ কিছু অদেখা ছবি শেয়ার করেন রিয়া চক্রবর্তী। এর কিছুদিনের মধ্যেই ফের সুশান্ত সিং রাজপুতের ড্রাগ মামলায় নাম উঠে এল রিয়া চক্রবর্তীর। শুধু রিয়া নয়, এনসিবির নিশানায় রয়েছেন রিয়ার ভাই শৌভিকও, এছাড়াও রয়েছে মোট ৩৩ জনের নাম। বুধবার এই মামলায় ড্রাফট চার্জ পেশ করেছে কেন্দ্রীয় সংস্থা। 

এনসিবির পেশ করা চার্জে ড্রাফটে নাম রয়েছে রিয়া ও শৌভিকের। সরকারি আইনিজীবী অতুল সরপান্ডে আদালতকে জানান, চার্জশিটে যে সকল (৩৩ জন) অভিযুক্তের নাম রয়েছে তাঁদের বিরুদ্ধে চার্জ গঠনের জন্য তথ্য়-প্রমাণ পেশ করল এনসিবি। মুম্বইয়ের বিশেষ এনডিপিএস আদালতে সরকার পক্ষের তরফে রিয়া ও শৌভিকের বিরুদ্ধে নিষিদ্ধ মাদক সেবন এবং সুশান্তের জন্য তা কেনার চার্জ গঠনের আবেদন জানানো হয়েছে। কিন্তু সেই চার্জ গঠন করা যায়নি কারণ বেশ কিছু অভিযুক্ত অভিযোগ খারিজের আবেদন জানিয়েছে। সেই মামলার রায় পাওয়ার পরই চার্জ গঠন করা হবে বলে জানান বিচারক। আগামী ১২ই জুলাই এই মামলার শুনানি হবে। 

২০২০ সালের ১৪ই জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ। প্রথম সন্দেহের তালিকায় উঠে আসে সুশান্তের প্রেমিকা রিয়ার নাম। তাঁর নামে অভিযোগ জানায় সুশান্তের পরিবার। সেখান থেকেই সামনে আসে মাদক কাণ্ড। ২০২০ সালে ৭ সেপ্টেম্বর এনসিবির হাতে গ্রেফতার হয়েছিলেন রিয়া। প্রায় একমাস জেলবন্দি থাকবার পর ৫ অক্টোবর শর্তসাপেক্ষে জামিন পান অভিনেত্রী। 

.