TV Serial: এবার ছোটপর্দায় আমফান, বন্যা বিধ্বস্ত পরিবারের গল্প

আগামী বছরের শুরু পর্দায় আসছে নয়া ধারাবাহিক

Updated By: Dec 22, 2021, 09:41 PM IST
TV Serial: এবার ছোটপর্দায় আমফান, বন্যা বিধ্বস্ত পরিবারের গল্প

নিজস্ব প্রতিবেদন: ২০শে মে, ২০২০। ১৩০ কিমি বেগে কলকাতায় ধেয়ে আসে আমফান(Amphan) ঝড়। প্রায় ঘণ্টা দুয়েক শহরে তান্ডব চালায় এই ঝড়। শহর জুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়, ভেঙে পড়ে বিদ্যুৎ ব্যবস্থা, গাছ উপড়ে, জিনিস ভেঙে তছনছ হয়ে যায় গোটা শহর। তবে শুধু শহর নয়, ব্যাপক ক্ষয়ক্ষতি হয় দক্ষিন ও উত্তর ২৪ পরগণা, হাওড়া, হুগলি, দুই মেদিনীপুরের বিস্তীর্ণ এলাকায়। আমফান প্রবল শক্তিশালী হয়ে ধেয়ে এসেছে দিঘা উপকূলে, ভয়ঙ্কর রূপ ধারণ করেছে সুপার সাইক্লোন। যার প্রভাবে দীঘা, মন্দারমনি ,কাঁথি সহ বিস্তীর্ণ এলাকায় ব্যাপক ঝড় বৃষ্টি হয়। বন্যার শিকার হয় বেশ কয়েকটি গ্রাম। সাধারণ মানুষের জীবন বিপর্যস্ত হয়ে পড়ে।  

আমফানের সেই ক্ষত সেরে উঠতে প্রচুর সময় অতিবাহিত হয়। সরকারের পাশাপাশি বেশ কয়েকটি বেসরকারি সংস্থা এমনকি সাধারণ মানুষও একে অপরের পাশে দাঁড়ায়। আর্থিক সাহায্য থেকে শুরু করে জিনিস পত্র খাবার নিয়ে দুর্গতদের সাহায্য করতে এগিয়ে আসে প্রচুর মানুষ। এবার সেই আমফানের গল্প উঠে আসছে পর্দায়। ধারাবাহিকের নাম আলতা ফড়িং (Alta Phoring)। মুখ্য চরিত্র পরীর মা কাজ করে ইটভাটায় আর ফড়িং পারদর্শী জিমন্যাস্টিকে। তাঁদের জীবনের সংগ্রাম কয়েকধাপ বাড়িয়ে দেয় আমফান। 

আরও পড়ুন: Dev-Subhashree: দেবের পাশে শুভশ্রী, বদলাচ্ছে সম্পর্কের সমীকরণ!

আমফানের বন্যায় ঘর ভেঙে যায় ফড়িংদের। বন্যায় ফড়িং হারিয়ে ফেলে মাকে। কিন্তু সেই বন্য়া থেকেই ফড়িংকে প্রাণে বাঁচায় ব্য়াঙ্কে কর্মরত অভ্রদীপ। তাঁর অফিস থেকে ত্রাণের কাজে তাঁকে পাঠানো হয়। সেখানেই ফড়িংকে উদ্ধার করে অভ্রদীপ। তাঁর বাড়িতেই ফড়িংকে আশ্রয় দেয় অভ্র। সেই চরিত্রে অভিনয় করছেন ছোটপর্দার চেনা মুখ অর্ণব মুখোপাধ্যায়। সুশান্ত দাসের এই ধারাবাহিক সম্প্রচারিত হবে ১০ জানুয়ারি। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.