শরীর নিয়ে কটাক্ষ, আমিশা প্যাটেলকে 'নোংরা' আক্রমণ

একাধিক নোংরা মন্তব্যের মুখে পড়তে হয় আমিশাকে

Updated By: Aug 22, 2018, 12:38 PM IST
 শরীর নিয়ে কটাক্ষ, আমিশা প্যাটেলকে 'নোংরা' আক্রমণ

নিজস্ব প্রতিবেদন : ফের নেটিজেনদের একাংশের আক্রমণের মুখে বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। সোশ্যাল মিডিয়ায় শুরু হল তাঁকে নিয়ে নোংরা মন্তব্যের পালা। সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন ‘কাহো না প্যার হ্যায়’ অভিনেত্রী। ওই ছবি নিয়েই শুরু হয় জোর শোরগোল।

আরও পড়ুন : প্রিয়াঙ্কার বিয়ে কি খুশি নন মধু চোপড়া? এ কী বললেন পিগি-র মা

ঘটনাটি খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি একবার ডান দিক একবার বাঁ দিক করে একটি প্রোফাইল ছবি শেয়ার করেন আমিশা। ওই ছবি আপলোডের পর আমিশা জানতে চান, ডান দিকের ছবি বেশি ভাল? না, বাঁ দিকের? তিনি বুঝতে পারছেন না। আমিশার ওই পোস্টের পর থেকেই ছবি ঘিরে শুরু হয় একের পর এক নোংরা মন্তব্য। কুত্সিত বক্তব্যের মাধ্যমে আক্রমণ করা হয় তাঁকে।

 

যদিও, একের পর এক আক্রমণের মুখে পড়েও এ বিষয় টু শব্দ করেননি আমিশা। তবে বার বার কেন নেটিজেনদের একাংশের আক্রমণের মুখে আমিশাকে পড়তে হচ্ছে, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

সম্প্রতি দুবাইতেই নিয়ে নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন আমিশা প্যাটেল। দুবাইয়ের একটি শপিং মল থেকে ছবি শেয়ার করার পরই তোপ দাগা শুরু হয় বলিউড অভিনেত্রীকে ঘিরে। সেবারও মুখে কুলুপ এঁটেই ছিলেন বলিউডের এই অভিনেত্রী।

আরও পড়ুন : ভারতও নয়, ইতালিও নয়, নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর কোথায় বসছে জানেন!

তবে শুধু আমিশা প্যাটেলই নন, নেটিজেনদের আক্রমণের মুখে পড়তে হয়েছে বলিউডের একাধিক অভিনেত্রীকে। সোশ্যাল সাইটে কখনও করিনা কাপুর খান-কে ‘কঙ্কাল’ বলে আক্রমণ করা হয়েছে। কখনও মালাইকা অরোরা খান-কেও করা হয়েছে আক্রমণ। আবার অনেক সময় নেটিজেনদের আক্রমণের মুখে পড়তে হয়েছে সোনাম কাপুর, ফাতিমা সানা শেখ-দের। নেটিজেনদের আক্রমণের উত্তাপ থেকে বাদ পড়েননি ঐশ্বর্য রাই বচ্চনও।

আরও পড়ুন : কেরলের মানুষের পাশে দাঁড়াতে নিজের রোজগার উজাড় করে দিলেন এই অভিনেতা

‘বহু বচ্চন’ কেন সব সময় মেয়ে আরাধ্যাকে নিয়ে শুটিং করতে চান বলে প্রশ্ন তোলা হয়। আবার অনেক সময় অভিষেক বচ্চন গত ৩ বছর ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত নন, তাহলে কীভাবে তিনি এত বিলাসবহুলভাবে ঘুরতে যান সেই প্রশ্ন-ও তোলা হয়। যা নিয়ে জ্বলে ওঠেন ঐশ্বর্য। অভিষেক কী করেন, তাঁর জীবন কেমনভাবে চলে, তা নিয়ে প্রশ্ন তোলার অধিকার কারও নেই বলেও নেটিজেনদের পাল্টা জবাব দেন ঐশ্বর্য। পাশপাশি অভিনয় ছাড়া অভিষেক একাধিক ব্যবসার সঙ্গে যুক্ত। তাই তাঁর জীবন নিয়ে কারও জ্ঞান দেওয়ার প্রয়োজন নেই বলেও স্পষ্ট মন্তব্য করেন অভিষেক-ঘরণী।  

.