কেরলের মানুষের পাশে দাঁড়াতে নিজের রোজগার উজাড় করে দিলেন এই অভিনেতা

সোশ্যাল সাইট বিষয়টি নিয়ে সরগরম হতে শুরু করেছে

Updated By: Aug 22, 2018, 04:48 PM IST
কেরলের মানুষের পাশে দাঁড়াতে নিজের রোজগার উজাড় করে দিলেন এই অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : কেরলের বন্যা দুর্গতদের জন্য এবার এগিয়ে এলেন দক্ষিণী অভিনেতা থালাপাথি বিজয়। কেরলের বানভাসী মানুষদের জন্য ৭০ লক্ষ অনুদান পাঠালেন বিজয়। দক্ষিণী অভিনেতার খবর প্রকাশ হতেই, তাঁর ফ্যান ক্লাবগুলির মধ্যে উচ্ছ্বাস চোখে পড়ে।

আরও পড়ুন : কেরলের মানুষের পাশে দাঁড়ালেন বলিউডের এই অভিনেতা যা করলেন, জানলে স্যালুট করবেন

এ আর মুরুগাদস-এর ‘সরকার’-এ দেখা যাবে বিজয়কে। ইতিমধ্যেই দক্ষিণের এই সিনেমার শুটিংও শুরু করে দিয়েছেন বিজয়। এই সিনেমায় বিজয়ের সঙ্গে রয়েছেন কৃতি সুরেশ, জনি, ভারালক্ষ্মী, রাধা রবি, যোগি বাবু সহ অন্যরা। আগামী ১৩ সেপ্টেম্বর অর্থাত গণেশ চতুর্থীর দিন বিজয়-এর ‘সরকার’ সিনেমার টিজার মুক্তি পাবে বলে জানা যাচ্ছে। দীপাবলীর সময় মুক্তি পাবে এই সিনেমা।

দেখুন সেই টুইট...

 

এদিকে কেরলের বানভাসীদের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ইতিমধ্যেই সুশান্ত সিং রাজপুত কেরলের মানুষের জন্য ১ কোটি অনুদান দিয়েছেন। কেরলের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ওই টাকা অনুদান দিয়েছেন সুশান্ত। ১ কোটি অনুদানের পরই বিষয়টি সোশ্যাল মিডিয়ার সামনে আনেন বলিউড অভিনেতা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অনুদানের কথা প্রকাশ্যে আনেন বলিউড অভিনেতা।

আরও পড়ুন : কেরলের বন্যার জন্য কী করলেন এই অভিনেতা

অন্যদিকে সুশান্ত, বিজয় কিংবা শহরুহ খান-দের পাশাপাশি কেরলের মানুষের জন্য এগিয়ে আসছেন বলিউড অভিনেত্রীরাও। এষা গুপ্তা যেমন কেরলের বানভাসীদের জন্য একদিনের রোজগার অনুদান দিয়েছেন, তেমনি এগিয়ে এসেছেন পুনম পান্ডেও।

পুনম জানিয়েছেন, তেলুগু ছবি 'লেডি গব্বর সিং'-এ র শুটিং খুব শিগগির শুরু করবেন তিনি। তাঁর কথায়, এই ছবিতে অভিনয় করে তিনি যে পারিশ্রমিক পাবেন, তার পুরোটাই তিনি কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের ত্রাণ তহবিলে দান করবেন।

আরও পড়ুন : করিনাকে এমন কী বললেন শাহিদ, যাতে চিত্কার করে ওঠেন বেবো

পুনম আরও জানিয়েছেন, কেরলের এই বিধ্বংসী বন্যা, প্রকৃতির ধংসাত্মক রূপ তাঁকে মানসিকভাবে আঘাত করেছে। তিনি ওই রাজ্যের মানুষের পাশে দাঁড়াতে চান। শুধু তাই নয়, তাঁর ভক্তরাও যেন কেরলের মানুষের সাহায্যের জন্য এগিয়ে আসেন, সেই আবেদনও করেছেন পুনম পান্ডে।

কেরলের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২১ লক্ষ টাকা অনুদান দিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। ৫  লক্ষের অনুদান দিয়েছেন শ্রীলঙ্কান সুন্দরী, অর্থাত বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজও।

.