জেল থেকে মুক্তি, তবুও বিদেশে আটকে অমিত ট্যান্ডনের প্রাক্তন স্ত্রী

 গত ১০ মাস ধরে দুবাইয়ের জেলে বন্দি ছিলেন অমিত ট্যান্ডনের প্রাক্তন স্ত্রী রুবি ট্যান্ডন। 

Updated By: Sep 4, 2018, 06:06 PM IST
জেল থেকে মুক্তি, তবুও বিদেশে আটকে অমিত ট্যান্ডনের প্রাক্তন স্ত্রী

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘদিন ধরেই বেশ খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে ট্যান্ডন পরিবার। আমরা অভিনেতা তথা গায়ক অমিত ট্যান্ডনের প্রাক্তন স্ত্রী রুবি ট্যান্ডের কথা বলছিলাম। সেদেশের কোনও সরকারি আধিকারিককে হুমকি দেওয়ার অভিযোগে গত ১০ মাস ধরে দুবাইয়ের জেলে বন্দি ছিলেন অমিত ট্যান্ডনের প্রাক্তন স্ত্রী রুবি ট্যান্ডন। কিছুদিন আগেই দুবাই পুলিস রুবিকে ক্লিন চিট দেয়। তবে তিনি জেল থেকে ছাড়া পেলেও দেশে ফিরতে পারছেন না। জন্ম সূত্রে কানাডিয়ান হওয়ায় কারণে রুবির বিষয়ে অমিত ট্যান্ডন ভারত সরকারের কোনও সাহায্যও পাচ্ছেন না।

আরও পড়ুন'বিগবস'-এ হিনা খানের থেকেও বেশি পারিশ্রমিক পাচ্ছেন দীপিকা!

কিছু সপ্তাহ আগে যখন রুবির জেল থেকে ছাড়া পাওয়ার খবর মেলে তখন ট্যান্ডন পরিবারে ছিল খুশির হাওয়া। তবে রুবি কানাডিয়ান নাগরিক হওয়ায় তাঁকে দুবাই ছাড়ার অনুমতি দেওয়া হচ্ছে না বলে জানা যাচ্ছে। স্পট বয় সূত্রে খবর রুবি এই মুহূর্তে দুবাইয়ের একটি হোটেলে একপ্রকার বন্দিই রয়েছেন। তিনি তাঁর ব্যক্তিগত ও পেশাগত জীবনে আবারও ফিরে আসার জন্য ছটফট করছেন কিন্তু ফিরতে পারছেন না। তবে রুবিকে দেশে ফিরিয়ে আনার বিষয়ে আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন তাঁর প্রাক্তন স্বামী অমিত ট্যান্ডন। মাঝে মধ্যেই তাঁকে দুবাই যেতে হচ্ছে। অমিত ও রুবির একমাত্র মেয়ে জিয়ানা (বয়স-৭) এই মুহূর্তে দুবাইতেই রয়েছে। 

 

 

প্রসঙ্গত, ২০১৭র  রুবি ট্যান্ডেনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় অমিত ট্যান্ডনের। তবে বিবাহ বিচ্ছেদের কিছুদিন পরই কর্মসূত্রে রুবি দুবাইতে গেলে এই ঘটনা ঘটে। রুবির গ্রেফতার হওয়ার প্রসঙ্গে অমিত ট্যান্ডের অভিযোগ ছিল, ''কিছু ক্ষমতাশালী ব্যক্তি ইচ্ছাকৃতভাবে রুবিকে ফাঁসিয়ে দিয়ছে। তবে আমার আইন ও বিচার ব্যবস্থার প্রতি পূর্ণ আস্থা রয়েছে। রুবিকে তাঁর পরিবার ও মেয়ের কাছে, কর্মজীবনে ফিরে আসতে হবে।''

আরও পড়ুন-নাম জড়ালো পুলিসি ঝামেলায়, বিপাকে শানু

প্রসঙ্গত, অমিত ট্যান্ডের প্রাক্তন স্ত্রী রুবি ট্যান্ডন একজন ত্বক বিশেষজ্ঞ।  মুম্বইয়ের অ্যডভান্স লেসার সেন্টার নামক এক সংস্থার মালিক তিনি। শিকাকো বিশ্ববিদ্যালয় থেকে মেডিক্যাল ফিজিওলজি নিয়ে পড়াশোনা করেছেন রুবি। ২০০৭ সালে অমিত ট্যান্ডনের সঙ্গে বিয়ে হয় রুবি ট্যান্ডনের। ২০১৭ সালের বিবাহ-বিচ্ছেদের হয় তাঁদের। বি-টাউন সূত্রে রুবি ও অমিতের বিবাহ-বিচ্ছেদের শুধুমাত্র ইগোর লড়াইয়ের কারণে। তাঁদের মধ্যে নিত্যদিনই নাকি ঝগড়া লেগেই থাকত। রুবির একজন ত্বক-বিশেষজ্ঞ তিনি বি-টাউনের বহু খ্যাতনামা সেলিব্রিটিরা তাঁর কাছে চিকিৎসা করাতে আসেন। আর অমিত ট্যান্ডন 'ক্যায়সা ইয়ে প্যায়ার হ্যায়', 'সনম তেরে নাম কে' সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। ইন্ডিয়ান আইডলের প্রতিযোগীও ছিলেন অমিত ট্যান্ডন। তবে বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও দুবাইতে গিয়ে রুবি গ্রেফতার হওয়ার পর থেকেই তাঁর পাশে দাঁড়িয়েছেন অমিত ট্যান্ডন।

.