Amitabh Bachchan Health Update: হার্টের সমস্যা নয়, হাসপাতাল থেকে ফিরলেন বাড়ি, ঠিক কী হয়েছিল অমিতাভের?

Amitabh Bachchan Health Condition: সকালের অপারেশনের পরেই বিগ বি একটি টুইট করেছেন, যেখানে তিনি লিখেছেন - 'আপনার কাছে সব সময় কৃতজ্ঞ'। তাঁর এই টুইট থেকেই অনুমান করা হচ্ছে, অস্ত্রোপচারের পর তিনি শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। কিন্তু কী হয়েছে বিগবির? তা নিয়ে শোনা যাচ্ছিল নানা গুঞ্জন। এবার সামনে এল সত্যিটা। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Mar 15, 2024, 05:32 PM IST
Amitabh Bachchan Health Update: হার্টের সমস্যা নয়, হাসপাতাল থেকে ফিরলেন বাড়ি, ঠিক কী হয়েছিল অমিতাভের?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাসপাতাল থেকে ছাড়া পেলেন অমিতাভ বচ্চন। কী হয়েছে বিগ বি-র? তা নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। শোনা গিয়েছিল যে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে হার্টে। তবে জানা যাচ্ছে হার্টে নয়, তাঁর একটি ছোট্ট অপারেশন হয়েছে পায়ে। শুক্রবার সকাল ৬টায় ৮১ বছর বয়সী বিগ বিকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে। সকালে কড়া নিরাপত্তার মধ্যে বিগ বিকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদিনই বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনের একটি অপারেশন হয়। 

আরও পড়ুন- Amitabh-Jaya: ৯০ কোটির ঋণে জর্জরিত অমিতাভ, সংকট সামলালেন জয়া...

সকালের অপারেশনের পরেই বিগ বি একটি টুইট করেছেন, যেখানে তিনি লিখেছেন - 'আপনার কাছে সব সময় কৃতজ্ঞ'। তাঁর এই টুইট থেকেই অনুমান করা হচ্ছে, অস্ত্রোপচারের পর তিনি শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এদিনই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। 

এদিন সকালেই খবর ছড়িয়ে পড়ে যে হার্টে ব্লকেজের কারণে অ্যাঞ্জিওপ্লাস্টি হতে চলেছে অমিতাভ বচ্চনের। আর সেই কারণেই তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। এই খবর ছড়িয়ে পড়ার পরেই বিগ বি-র জন্য প্রার্থনা করতে থাকেন তাঁর অনুরাগীরা। তবে অবশেষে হাসপাতালের তরফে জানা যায় যে হার্টে নয়, পায়ে একটি ছোট্ট অপারেশন হয়েছে তাঁর। পায়ে ক্লট দেখা দিয়েছিল। সেই ক্লটই বের করা হয়। শুক্রবার হাসপাতাল থেকে বাড়ি ফিরে যান অমিতাভ। আপাতত আগামী কয়েকদিন বাড়িতেই বিশ্রামে থাকবেন তিনি। 

আরও পড়ুন- Amitabh Bachchan: আচমকাই অসুস্থ! তড়িঘড়ি অ্যাঞ্জিওপ্লাস্টি অমিতাভ বচ্চনের...

২০২২ সালে পায়ে আঘাত পেয়েছিলেন অমিতাভ। সেই সময় তাঁর পায়ের শিরা কেটে যায়। তখন তড়িঘড়ি হাসপাতালে ভর্তি হয়েছিলেন অমিতাভ বচ্চন। 'কৌন বনেগা ক্রোড়পতি ১৪'-এর শ্যুটিং-এর সময় একটি ধাতব টুকরোয় পা লেগে তাঁর পা কেটে যায়। সেটে প্রচুর রক্তক্ষরণ হয়, পরে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.