২৮০০ কোটির সম্পত্তি অভিষেক ও শ্বেতার মধ্যে সমানভাবে ভাগ করে দিতে চান অমিতাভ

 একথা নিজেই জানিয়েছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। 

Updated By: Aug 28, 2019, 06:03 PM IST
২৮০০ কোটির সম্পত্তি অভিষেক ও শ্বেতার মধ্যে সমানভাবে ভাগ করে দিতে চান অমিতাভ

নিজস্ব প্রতিবেদন:  নিজের সমস্ত সম্পত্তি ছেলে অভিষেক ও মেয়ে শ্বেতার মধ্যে সমানভাগে ভাগ করে দেবেন। সম্প্রতি একটি অনুষ্ঠানে একথা নিজেই জানিয়েছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। 

ছেলেমেয়ের মধ্যে বিভেদ করতে পছন্দ করেন না একথা বহু এর আগে বহুবার প্রকাশ্যেই স্বীকার করেন না। বরাবরই বিগ বি জানিয়েছেন, ছেলে অভিষেকের পাশাপাশি শ্বেতার মতো মেয়ে পেয়ে তিনি গর্বিত। এর আগেও বহুবার নিজের সম্পত্তি ছেলেমেয় দুজনের মধ্যেই সমানভাবে ভাগ করে দেওয়ার কথা জানিয়েছেন 'বেটি বাঁচাও, বেটি পড়াও'-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর। সম্প্রতি একটি অনুষ্ঠানে অমিতাভের উইলের বিষয়ে প্রশ্ন করা হলে ফের একবার অভিনেতা জানান, তাঁর সম্পত্তি তাঁর দুই ছেলে-মেয়ের মধ্যে সমানভাবে ভাগ হবে। প্রসঙ্গত, জানা যায়, অমিতাভের মোট সম্পত্তির পরিমান প্রায় ২৮০০ কোটি টাকা।

আরও পড়ুন-রানু মণ্ডলকে ৫৫ লক্ষ টাকার ফ্ল্যাট উপহার দিলেন সলমন!

এর আগে একটি ট্যুইটবার্তায় বহুবার শ্বেতার প্রশংসা করেছেন অমিতাভ। কখনও লিখেছেন, "একজন বাবার কাছে মেয়ের সাফল্যের থেকে বেশি গর্বের কিছু হয় না। মেয়েরা বিশেষ হয়।" কখনও মেয়েকে নয়নের মণি বলে বর্ণনা করেছেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Daughters be the best ..

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

The apples of my .. errr .. no .. the entire fruit basket of my eye ..

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

এর আগে বহুবার লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধে বহুবার সোচ্চার হয়েছেন অমিতাভ। 'বেটি বাঁচাও বেটি পড়াও' প্রকল্পের হয়েও প্রচার করতে দেখা গিয়েছে তাঁকে। কিছুদিন আগে দুই নাতনি নভ্যা ও আরাধ্যাকে উদ্দেশ্য করে বিগ বি লিখেছিলেন, ''মানুষ কীভাবে বিচার করছে তার উপর ভিত্তি করে বেঁচো না। নিজের পছন্দ, ইচ্ছার উপর ভিত্তি করেই বেঁচো। কাউকে এটা বিশ্বাস করতে দিয়ো না তোমার চরিত্র তোমার স্কার্টের ঝুল উপর নির্ভর করে। কার সঙ্গে বন্ধুত্ব করা উচিত, সেটা নিজেই ঠিক করতে হবে অন্যকেউ ঠিক করে দেবে না। কোনও কারণ কাউকে বিয়ের সিদ্ধান্ত নিও না, যাকে বিয়ে করতে চাও তাকেই বিয়ে করো। '' 

আরও পড়ুন-''যতই ব্যস্ত থাকুন বৃদ্ধ বাবা-মাকে কিছুটা সময় দিন'' পরামর্শ অক্ষয়ের

.