রানু মণ্ডলকে ৫৫ লক্ষ টাকার ফ্ল্যাট উপহার দিলেন সলমন!

রানুকে নাকি ৫৫ লক্ষ টাকার একটি ফ্ল্যাটও উপহার দিয়েছেন বলিউডের 'ভাইজান'।

Updated By: Aug 28, 2019, 05:10 PM IST
রানু মণ্ডলকে ৫৫ লক্ষ টাকার ফ্ল্যাট উপহার দিলেন সলমন!

নিজস্ব প্রতিবেদন: 'ভগবান যখন দেন তখন হাত উজাড় করেই দেন', এটা প্রবাদ বাক্য হলেও এই মুহূর্তে রানু মণ্ডলের জীবনে বোধহয় তা অক্ষরে অক্ষরে সত্যি। তাঁর গান যে জীবনকে এতটা বদলে দেবে তা হয়ত এতদিন রানুরও জানা ছিল না। হিমেশ রেশমিয়ার ছবিতে প্লে ব্যাকের পর শোনা যাচ্ছে সলমনের 'দাবাং থ্রি'তেও প্লে ব্যাকের প্রস্তাব পেয়েছেন রানু। এখানেই শেষ নয় বিশেষ সূত্রে খবর, রানুকে নাকি ৫৫ লক্ষ টাকার একটি ফ্ল্যাটও উপহার দিয়েছেন বলিউডের 'ভাইজান'।

হ্যাঁ, ঠিকই শুনছেন। রানাঘাটের ভবঘুরে রানু এই মুহূর্তে বলিউডে গায়িকাদের তালিক হিট লিস্টে শুধুই রানাঘাটের রানু মণ্ডল। এবার হয়ত তিনি পাকাপাকি ভাবেই মু্ম্বইতেই বসবাস শুরু করতে চলেছেন। হয়তবা জাঁকিয়ে বসতে চলেছেন হিন্দি সিনেমার জগতেও। কারণ, তাঁর গানের সুরে যে মজেছেন খোদ সল্লু মিঞাও। আর অনেকেই বলে থাকেন সল্লুর যাঁর মাথায় হাত রাখেন তাঁর কেরিয়ারও তৈরি করে দেন। সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছিল, বিগ বসের ১৩তম সিজনে দেখা যেতে পারে রানু মণ্ডলকে। যদিও এই কোনও এখবরে সত্যতাই সলমন বা রানু মণ্ডল কেউই স্বীকার করেননি। 

আরও পড়ুন-''যতই ব্যস্ত থাকুন বৃদ্ধ বাবা-মাকে কিছুটা সময় দিন'' পরামর্শ অক্ষয়ের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

ইতিমধ্যেই হিমেশ রেশমিয়ার জন্য 'তেরি মেরি কাহানি' নামে একটি গান গেয়েছেন রানু মণ্ডল। হিমেশের 'হ্যাপি হার্ডি অ্যান্ড হীর' ছবিতে শোনা যাবে এই গান। এর জন্য হিমেশ রানুকে ৭ লক্ষ টাকা পারিশ্রমিক দিয়েছেন বলেও খবর। 

আরও পড়ুন-সারা কিংবা ইব্রাহিম নন, অমৃতার প্রিয় 'সন্তান' নাকি অন্যকেউ! ইনি কে?

.