Don 3: অমিতাভ ও শাহরুখ, 'ডন-থ্রি'তে একসঙ্গে দুই সুপারস্টার! পোস্ট ঘিরে জল্পনা

ডন-থ্রিতে একসঙ্গে দুই 'ডন' অমিতাভ ও শাহরুখ?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 19, 2022, 04:22 PM IST
Don 3: অমিতাভ ও শাহরুখ, 'ডন-থ্রি'তে একসঙ্গে দুই সুপারস্টার! পোস্ট ঘিরে জল্পনা

নিজস্ব প্রতিবেদন : ফের কি একবার পর্দায় ফিরছে 'ডন' (Don)এর সিক্যুয়েল! আর সেই ছবিতে যদি দেখা যায় দুই প্রজন্মের 'ডন'কে। তাহলে কেমন হয়? সম্প্রতি, অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর পোস্ট ঘিরে শুরু হয়েছে নতুন জল্পনা। কিন্তু কী এমন পোস্ট করেলেন বিগ বি (BIG B)?

শনিবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অমিতাভ বচ্চন যে ছবিটি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে 'ডন'-এর পোস্টারে সই করছেন তিনি। পাশে দাঁড়িয়ে শাহরুখ বিগ বি-র দিকে তাকিয়ে রয়েছেন। ক্যাপশানে লেখা, ''একই শিরায় ক্রমাগত বহমান...ডন''। আর তাঁর এই পোস্ট বড় পর্দায় 'ডন-৩' আসার জল্পনা উস্কে দেওয়ার জন্য যথেষ্ট। শুধু শনিবারের এই পোস্ট নয়, তাঁর শুক্রবারের পোস্টও ছিল এই একই ইঙ্গিতবাহী। অমিতাভ বচ্চনের আগের পোস্টে উঠে এসেছিল ৪৪ বছর আগে (১৯৭৮ সাল) 'ডন' দেখার জন্য অগ্রীম টিকিট বুকিং-এর ছবি।  সাদাকালো ফ্রেমবন্দি ছবিটি পোস্ট করে তিনি লিখেছিলেন, ''ও ভি কেয়া দিন থে।'' লিখেছিলেন, 'ডন'-এর (Don) অগ্রিম বুকিংয়ের এই লাইন মাইল খানেক লম্বা ছিল। ১৯৭৮ সালে (১২ মে) মুক্তি পেয়েছিল এই ছবি। আজ থেকে ৪৪ বছর আগে। সেই বছরই আরও বেশ কিছু ছবি মুক্তি পেয়েছিল। 'ডন', 'কসমে ওয়াদে', 'ত্রিশুল', 'মুকাদ্দর কা সিকান্দর', 'গঙ্গা কি সুগন্ধ'। যার মধ্যে ৫টি ছবি ব্লকবাস্টার, আবার কিছু ছবি ৫০-সপ্তাহের বেশি চলেছিল।

আরও পড়ুন-'জন্মের পর ১০০ দিন হাসপাতালে মেয়েকে সামলেছে প্রিয়াঙ্কা', বললেন নিক

বিগ বি-র শুক্রবারের পোস্ট দেখে প্রথমে মনে হয়েছিল পুরনো দিনে ফিরে গিয়ে নস্টালজিক হয়ে পড়েছেন তিনি। কিন্তু নাহ, শনিবার ফের একবার তাঁর 'ডন'-এর স্মৃতিতে ফিরে যাওয়া অন্যকিছুরই ইঙ্গিত করছে। নেটিজেনরা একপ্রকার ধরেই নিয়েছেন 'ডন-৩' নিয়ে ফিরছেন দুই প্রজন্মের দুই 'ডন' অমিতাভ ও শাহরুখ। কারোর কথায় ফারহান আখতারের পরবর্তী ছবিটি হল 'ডন-৩'। বি-টাউনে গুঞ্জন ডন-৩ নিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও কথা বলে ফেলেছেন পরিচালক। তবে নেটিজেনদের এই জল্পনা কতটা সত্যি, তা সময়ই বলবে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.