India's T20 World Cup Squad: অবশেষে দলে প্রিয় ক্রিকেটার! আনন্দ ধরছে না সাংসদের, কুর্নিশ করলেন বিসিসিআই-কে

Shashi Tharoor delighted as Sanju Samson named in Indias T20 World Cup Squad: আনন্দ ধরছে না শশী থারুরের। তাঁর বিপ্লব সার্থক। অবশেষে বিশ্বকাপের দলে সঞ্জু স্য়ামসন  

Updated By: Apr 30, 2024, 06:22 PM IST
India's T20 World Cup Squad: অবশেষে দলে প্রিয় ক্রিকেটার! আনন্দ ধরছে না সাংসদের, কুর্নিশ করলেন বিসিসিআই-কে
শশীর ধন্য়বাদ বিসিসিআই-কে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথম ৯ ম্য়াচের মধ্য়ে ৮ ম্য়াচ জিতেছে তাঁর নেতৃত্বাধীন রাজস্থান রয়্য়ালস। চলতি আইপিএলের (IPL 2024) পয়েন্ট তালিকায় সবার উপরে রাজস্থান। সঞ্জু স্য়ামসন (Sanju Samson) ব্য়াট হাতে করেছেন ৭৭-এর গড়ে ৩৮৫ রান। স্ট্রাইক রেট ১৬১। এহেন পারফরম্য়ান্সের পর আর সঞ্জুকে আর উপেক্ষা করা সম্ভব হয়নি অজিত আগরকরের জাতীয় নির্বাচক কমিটি। আসন্ন টি-২০ বিশ্বকাপে (T20 World Cup 2024) সঞ্জুকে নিয়েই হয়েছে ১৫ সদস্য়ের ভারতীয় দল। আর সঞ্জুকে দলে দেখতে পেয়ে আর আনন্দ ধরছে না কংগ্রেস সাংসদ শশী থারুরের (Shashi Tharoor)।

আরও পড়ুন: Shashi Tharoor | T20 World Cup 2024: তারকা ক্রিকেটারের বিচার চেয়ে কেন জনতার দরবারে কংগ্রেস সাংসদ?

বিগত এক বছর ধরে শশী ভারতের একজন ক্রিকেটারের হয়েই গলা ফাটাচ্ছেন, তিনি সঞ্জুই। দিন ছয়েক আগেও শশী তাঁর এক্স হ্য়ান্ডেলে লিখেছিলেন যে, দুরন্ত পারফরম্য়ান্সের পরেও সঞ্জুকে নিয়ে সেভাবে আলোচনা হচ্ছে না। শশী চেয়েছিলেন টি-২০ বিশ্বকাপের দল সঞ্জুকে নিয়েই হোক। শশী কড়া বার্তা দিয়েছিলেন জাতীয় দলের নির্বাচকদের। এদিন শশী যারপরনাই আনন্দিত হয়েছেন। শশী তাঁর এক্স হ্য়ান্ডেলে এদিন নির্বাচকদের ধন্য়বাদ জানিয়ে লেখেন, 'টি-২০ বিশ্বকাপের অসাধারণ দল বেছে নেওয়ার জন্য় বিসিসিআই-কে আমি শুভেচ্ছা জানাই। অবশেষে আমার নির্বাচনী কেন্দ্র বিশ্বকাপে প্রতিধিনিত্ব করবে। সঞ্জু স্য়ামসন বহু প্রত্য়াশিত ব্রেক পেল। টিম ট্রফি নিয়েই ফিরবে।'
 
অজিত আগরকরের নির্বাচক কমিটি রাহুল দ্রাবিড়ের সঙ্গে মঙ্গলবার দুপুরে বৈঠক করে। তারপরেই বেছে নেওয়া হয়েছে রিজার্ভ-সহ মোট ১৯ জন ক্রিকেটারকে। আইসিসি বলেই দিয়েছিল যে, ১ মে ডেডলাইন। আসন্ন টি-২০ বিশ্বকাপে অংশগ্রহণকারী দেশগুলিকে, তার মধ্য়ে দলের তালিকা দিতে হবে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থাকে। সে কথা মাথায় রেখেই ভারত দলের তালিকা প্রকাশ করে দিল।

আরও পড়ুন: England's T20 World Cup Squad: স্টোকসহীন ইংরেজদের বিশ্বযুদ্ধে চমক আর্চার! দল ঘোষণা হতেই বিরাট ধাক্কা কেকেআরের!

ভারতের ১৫ সদস্য়ের দল: রোহিত শর্মা (অধিনায়ক), হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), সঞ্জু স্য়ামসন (উইকেটকিপার), শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্য়াটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, অর্শদীপ সিং, জসপ্রীত বুমরা ও মহম্মদ সিরাজ। (রিজার্ভ: শুভমন গিল, রিঙ্কু সিং, খালিল আহমেদ ও আবেশ খান)

 

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.