ভাইরাল অমিতাভ-জয়ার ছবি

ভ্যালেন্টাইনস ডে-তে যেন স্মৃতি মেদুর হয়ে পড়লেন অমিতাভ বচ্চন। শেয়ার করলেন জয়া বচ্চনের পুরনো ছবি। যেখানে একটি গাড়ির মধ্যে দেখা যাচ্ছে অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনকে। ওই ছবিতে দু'জনকে বেশ খোস মেজাজে গল্প করতে দেখা যাচ্ছে। প্রেম দিবসে নিজেদের পুরনো ছবি নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করলেন অমিতাভ। স্মৃতি হাতড়ে ছবি শেয়ার করে যেন পুরনো কথাকেই আবার মনে করলেন অমিতাভ বচ্চন। ছবির নীচে ক্যাপশন দেন, এইরকম সব সুন্দর মুহূর্ত দিয়েই স্মৃতিগুলি ঘেরা থাকে।

Updated By: Feb 15, 2018, 12:48 PM IST
ভাইরাল অমিতাভ-জয়ার ছবি

নিজস্ব প্রতিবেদন : ভ্যালেন্টাইনস ডে-তে যেন স্মৃতি মেদুর হয়ে পড়লেন অমিতাভ বচ্চন। শেয়ার করলেন জয়া বচ্চনের পুরনো ছবি। যেখানে একটি গাড়ির মধ্যে দেখা যাচ্ছে অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনকে। ওই ছবিতে দু'জনকে বেশ খোস মেজাজে গল্প করতে দেখা যাচ্ছে। প্রেম দিবসে নিজেদের পুরনো ছবি নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করলেন অমিতাভ। স্মৃতি হাতড়ে ছবি শেয়ার করে যেন পুরনো কথাকেই আবার মনে করলেন অমিতাভ বচ্চন। ছবির নীচে ক্যাপশন দেন, এইরকম সব সুন্দর মুহূর্ত দিয়েই স্মৃতিগুলি ঘেরা থাকে। ওই ছবির পাশাপাশি আরও একটি পুরনো ছবি শেয়ার করেন বিগ বি। সেখানেও তাঁর সঙ্গী জয়া বচ্চন।

আরও পড়ুন : আইন ভেঙেছেন কপিল শর্মা, দায়ের অভিযোগ

দেখুন সেই ছবি..

 

এদিকে অভিষেকের ৪২তম জন্মদিনে ঐশ্বর্য এবং আরাধ্যাকে নিয়ে ছুটি কাটাতে বেরিয়ে পড়েন জুনিয়র বচ্চন। জন্মদিনে অস্ট্রেলিয়ায় গিয়ে ছুটি কাটান তাঁরা। জন্মদিনে ছেলেকে কাছে না পেয়ে যেন পুরনো স্মৃতিতে ভারাক্রান্ত হয়ে পড়েন বিগ বি। অভিষেকের পুরনো ছবি শেয়ার করে, ফের একবার ছেলের ছোটবেলার সব স্মৃতি তুলে ধরেন অমিতাভ বচ্চন।

.