Brad Pitt-র সঙ্গে বিয়ের সময় পরিবারের নিরাপত্তা নিয়ে আতঙ্কিত ছিলেন Angelina Jolie!

জানিয়েছেন বিবাহ-বিচ্ছেদ তাঁকে এক্কেবারে বিধ্বস্ত করে দিয়েছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 5, 2021, 07:18 PM IST
Brad Pitt-র সঙ্গে বিয়ের সময় পরিবারের নিরাপত্তা নিয়ে আতঙ্কিত ছিলেন Angelina Jolie!

নিজস্ব প্রতিবেদন : বিবাহ-বিচ্ছেদ হয়েছে বহু আগেই, তবুও এখনও সন্তানদের হেফাজত নিয়ে লড়াই চালিয়ে যাচ্ছেন অ্যাঞ্জেলিনা জোলি (Angelina Jolie) ও ব্র্যাড পিট (Brad Pitt)। সম্প্রতি, ব্র্যাড পিটের সঙ্গে নিজের বিয়ে নিয়ে মুখ খুলেছেন অ্যাঞ্জেলিনা। অভিনেত্রীর কথায়, ব্র্যাড পিটের সঙ্গে বিয়ের সময় তিনি তাঁর এবং তাঁর পরিবারের নিরাপত্তার জন্য ভয় পেয়েছিলেন। জানিয়েছেন বিবাহ-বিচ্ছেদ তাঁকে এক্কেবারে বিধ্বস্ত করে দিয়েছে। 

অ্যাঞ্জেলিনা জোলি (Angelina Jolie) ও ব্র্যাড পিট (Brad Pitt) ২০১৪ সালে বিয়ে করেন, যদিও তার আগে তাঁরা ১০ বছর সম্পর্কে ছিলেন। ২০১৬ সালে অ্যাঞ্জেলিনা বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেন। যদিও শেষপর্যন্ত ২০১৯-এ তাঁদের আইনি বিচ্ছেদ হয়। দম্পতির ৬ সন্তান রয়েছে ম্যাডক্স, প্যাক্স, জাহারা, শিলো এবং যমজ ভিভিয়েন ও নক্স। আপাতত অ্যাঞ্জেলিনা ও ব্র্যাডের মধ্যে সন্তানদের হেফাজত নিয়ে লড়াই চলছে। সম্প্রতি এক আন্তর্জাতিক সংবাদ-মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, ''তিনি কি বিয়ের সময় তার সন্তানদের জন্য ভয় পেয়েছিলেন?'' উত্তরে  অ্যাঞ্জেলিনা বলেন, "হ্যাঁ, আমি ভয় পেয়েছিলাম আমার পরিবারের জন্য। আমার পুরো পরিবার।" অভিনেত্রী জানান, এখন যেহেতু আইনি লড়াই চলছে, তাই তিনি এবিষয়ে বিস্তারিত কথা বলতে পারবেন না। তবে এটুকু বলতে পারেন, বিচ্ছেদের সিদ্ধান্ত মোটেও সহজ ছিল না। বিচ্ছেদ তাঁকে বিধ্বস্ত করে দিয়েছিল। 

আরও পড়ুন-Teacher's day 2021: হেমা, মাধুরী, এষা, থেকে কিয়ারা, তারকাদের শুভেচ্ছাবার্তা

 অ্যাঞ্জেলিনা আরও বলেন, "আমার এই সিদ্ধান্ত নিতে অনেক সময় লেগেছে, কারণ আমি এটা অনুভব করছিলাম যে আমার সন্তানদের বাবার কাছ থেকে আমাকে আলাদা হতে হবে।" বলেন, "আমি মনে করি দিনের শেষে, আপনার কাছের ভালবাসার কয়েকজন মানুষই আপনার জীবনের সত্যতা জানবেন, আপনি কীসের জন্য লড়াই করছেন, অথবা আপনি কী ত্যাগ করছেন, কী ভোগ করছেন। আপনার চারপাশে যা কিছু ঘটুক না কেন, পরিবার যেন শান্তিতে থাকে। ব্র্যাড জীবনে এগিয়ে গিয়েছেন ঠিকই, আসলে কিন্তু আমরা একটা পরিবার।''  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.