Animal Controversy: 'মেয়ে কান্নায় ভেঙে মাঝপথে হল ছেড়েছে'! সংসদে তীব্র চিৎকার আতঙ্কিত মায়ের

Animal Controversy Hits Parliament INC MP Ranjeet Ranjan Raises Her Voice: এবার সংসদে 'অ্যানিমাল'। ছবির বিষয়বস্তু ও সামাজিকে জীবনে তার কুপ্রভাব নিয়ে সওয়াল করলেন ছত্তীসগড়ের কংগ্রেস সাংসদ রঞ্জিত রঞ্জন।

Updated By: Dec 8, 2023, 04:03 PM IST
Animal Controversy: 'মেয়ে কান্নায় ভেঙে মাঝপথে হল ছেড়েছে'! সংসদে তীব্র চিৎকার আতঙ্কিত মায়ের
বার সংসদে 'অ্যানিমাল'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই মুহূর্তে আলোচনায় একটাই সিনেমা- 'অ্যানিমাল' (Animal)। পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার (Sandeep Reddy Vanga) ছবিতে দ্বিমুখী সুনামি আছড়ে পড়েছে ভারতে। এখন প্রশ্ন কেন দ্বিমুখী বলা হচ্ছে। এক) বক্স অফিস, দুই) দর্শকের প্রতিক্রিয়া। এই প্রতিবেদন লেখার সময়ে পর্যন্ত এই ছবির বক্স অফিস থেকে (Animal Box Office Collection Day 8 ) সংগ্রহ প্রায় ৩৩৮ কোটি টাকা। একদিকে যেমন রণবীর কাপুর (Ranbir Kapoor), রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) র ছবি দেখতে মানুষ হলে ছুটছেন, তেমনই বহু মানুষ এও বলছেন যে, এ সিনেমা চোখে দেখা যায় না। 'চরম নারিবিদ্বেষী', 'ভয়ংকর টক্সিক', 'অত্যন্ত হিংস্র' 'বিভৎস অত্য়াচার'-এর মতো শব্দবন্ধ জুড়েছে। 'অ্যানিমাল' নিয়ে এবার উত্তপ্ত হল সংসদ। ছত্তীসগড়ের  কংগ্রেস সাংসদ রঞ্জিত রঞ্জন (Ranjeet Ranjan)। তিনি প্রশ্ন তুলে দিলেন এই ছবির সেন্সরের ছাড়পত্র নিয়ে।

আরও পড়ুন: 'জঙ্গলে বাস করি না', ভয়ংকর রিভিউ দেশের সিনিয়র ক্রিকেটারের, পোস্ট হাওয়া!

রঞ্জিত রঞ্জন সংসদে 'অ্যানিমাল'-এর কুপ্রভাব ও তাঁর ব্য়ক্তিগত অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন। তিনি চিৎকার করে বলেন, ' দেখুন সিনেমা সমাজের দর্পণ। আমরা সিনেমা দেখে বড় হই। হালে এমন কিছু সিনেমা হচ্ছে, যা যুব সম্প্রদায়কে বেশ প্রভাবিত করছে। কবীর থেকে শুরু করে পুস্পা।  এখন অ্যানিম্য়াল! আমার মেয়ে কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। ও বান্ধবীদের সঙ্গে অ্যানিম্য়াল দেখতে গিয়েছিল। দেখতে-দেখতে কান্নায় ভেঙে পড়ে। অর্ধেক সিনেমা দেখেই ওরা মাঝপথে হল ছেড়ে বেরিয়ে যায়। সিনেমা জুড়ে শুধু হিংসা আর হিংসা, নারীদের শ্লীলতাহানি। এগুলো সিনেমাতে দেখানো  আমার পছন্দ নয়। একবার 'কবীর সিং'-এর দিকে তাকান। ও কীভাবে ওর স্ত্রী, চারপাশের মানুষ ও সমাজকে দেখে। এভাবেই ও নিজেকে মান্য়তা দিচ্ছে। অত্য়ন্ত চিন্তা-উদ্দীপক বিষয়। এরকম ছবি, এরকম সহিংসতা, ভীষণ নেতিবাচক প্রভাব ফেলে একাদশ ও দ্বাদশ শ্রেণীর বাচ্চাদের। তারা এগুলোকেই রোলমডেল ভাবে। কারণ তারা সেটা ছবিতে দেখছে। এরকম হিংসা আমরা সমাজেও দেখছি।' সন্দীপ রেড্ডি ভাঙ্গার আর বিতর্ক যেন সমর্থক হয়ে গিয়েছে। তাঁর পরিচিত 'কবীর সিং'ও সমালোচনার ঝড় তুলে দিয়েছিল।

আরও পড়ুন: Triptii Dimri: আদিম রিপুর প্রবল তাড়না, কামের সমুদ্রেই বিতর্কের সুনামি! নায়িকা বলছেন 'করেই যাব...'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.