Triptii Dimri: আদিম রিপুর প্রবল তাড়না, কামের সমুদ্রেই বিতর্কের সুনামি! নায়িকা বলছেন 'করেই যাব...'

Triptii Dimri Reacts to Backlash on Intimate Scenes With Ranbir Kapoor in Animal: 'অ্য়ানিম্য়াল'-এ তাঁর ও রণবীর কাপুরের চরম বেডসিন নিয়ে বিতর্কের ঝড় উঠেছে। এই প্রসঙ্গে এবার মুখ খুললেন তৃপ্তি দিমরি।

Updated By: Dec 7, 2023, 07:48 PM IST
Triptii Dimri: আদিম রিপুর প্রবল তাড়না, কামের সমুদ্রেই বিতর্কের সুনামি! নায়িকা বলছেন 'করেই যাব...'
তৃপ্তি দিমরি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই মুহূর্তে আলোচনায় একটাই সিনেমা- 'অ্যানিমাল' (Animal)। পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার (Sandeep Reddy Vanga) ছবিতে সুনামি আছড়ে পড়েছে ভারতে। ছবিতে দ্বিমুখী সুনামি আছড়ে পড়েছে ভারতে। এখন প্রশ্ন কেন দ্বিমুখী বলা হচ্ছে। এক) বক্স অফিস, দুই) দর্শকের প্রতিক্রিয়া। রণবীর কাপুর (Ranbir Kapoor), রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) র ছবি দেখতে মানুষ হলে ছুটছেন, তেমনই বহু মানুষ এও বলছেন যে, এ সিনেমা চোখে দেখা যায় না। 'চরম নারিবিদ্বেষী', 'ভয়ংকর টক্সিক', 'অত্যন্ত হিংস্র' 'বিভৎস অত্য়াচার'-এর মতো শব্দবন্ধ জুড়েছে। তবে এসবের মধ্য়েই আলাদা করে নজর কেড়েছেন তৃপ্তি দিমরি (Triptii Dimri)। শুধু স্ক্রিন প্রেজেন্সেই নজর কাড়েননি। রণবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য়েও বিছানায় জ্বেলেছেন আগুন। কামের সমুদ্রেই বিতর্কের সুনামি! উনত্রিশ বছরের উত্তরাখণ্ডের সুন্দরী বেডসিন বিতর্কে মুখ খুললেন।

আরও পড়ুন: রশ্মিকার আসন টলমল! তৃপ্তিতেই পরম তৃপ্ত নেটপাড়া, বদলে গেল 'জাতীয় ক্রাশ'!

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সমালোচনার প্রসঙ্গে তৃপ্তি বলেন, 'দেখুন আমি জানি আমার-রণবীরের অন্তরঙ্গ দৃশ্য় নিয়ে প্রচুর সমালোচনা হয়েছে। যা আমাকে প্রাথমিক ভাবে বিব্রত করেছিল ঠিকই। কারণ আমি এমন একজন মানুষ যে সমালোচনায় বিন্দুমাত্র বিচলিত হওয়ার পাত্রী নই। অ্যানিম্যাল বলে নয়, আমার কেরিয়ারের শুরুর কয়েক'টি সিনেমার ক্ষেত্রেও সমালোচনা হয়েছিল। আমি হতবাক হয়েছিলাম। কিছুক্ষণ বসে এটা নিয়ে ভেবেওছিলাম। তবে সেদিনই আমি একজন অভিনেতা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম।'

তৃপ্তি বলছেন তিনি জীবন আর অভিনয়কে এখন মিলিয়ে দিয়েছেন। তাঁর সংযোজন, 'কেউ আমাকে অভিনেতা হতে বাধ্য করেনি, অভিনয়ের রোমাঞ্চ থেকেই আমার এই পেশা বেছে নেওয়া। আমার অভিনীত প্রতিটি চরিত্রই আমাকে সারিয়ে তুলেছে। আমার চলার পথে চ্যালেঞ্জের মধ্যেই আনন্দ খুঁজে নিয়েছে, মজা করেই কাজ করছি। জীবনের মতো করেই অভিনয়কে দেখছি। যতক্ষণ আমি স্বাচ্ছন্দ্য় বোধ করব, আমার সেটের মানুষজন আমাকে সেই স্বাচ্ছন্দ্য় দেবে, যতক্ষণ আমি মনে করব যে, আমি কিছু ভুল করিনি। আমি করেই যাব...। কারণ আমি এটা একজন অভিনেতা হিসেবে নয়, একজন মানুষ হিসেবেও করতে চাই। আমার কাছে সবটাই এক অভিজ্ঞতা।'

তৃপ্তি জানালেন যে, 'অ্যানিম্য়াল'এর অন্তরঙ্গতার চেয়েও অনেক কঠিন ছিল পর্দায় ('বুলবুল') ধর্ষিতা হওয়ার অভিনয় করা। এ ব্য়াপারে নায়িকা বলেন, 'আমার কাছে অ্য়ানিম্য়ালের অন্তরঙ্গতার চেয়েও, বুলবুলের ধর্ষণের দৃশ্য় অনেক বেশি চ্য়ালেঞ্জিং ছিল। আমি যদি সেটা কাটিয়ে উঠতে পারি, তবে অ্য়ানিম্য়াল তার তুলনায় কিছুই নয়। সেটে চারজন ছিলেন। আমি, রণবীর, সন্দীপ ও ভিডিয়ো টিমের একজন। প্রতি পাঁচ মিনিট অন্তর, তাঁরা আমায় জিজ্ঞাসা করতেন, আমি ঠিক আছি তো? আমি কি কিছু চাই? আমি স্বাচ্ছন্দ্য় বোধ করছি তো? যখন চারপাশের মানুষের এরকম সাপোর্ট করেন, তখন একেবারেই অদ্ভুত মনে হয় না।' তৃপ্তি এও বলেছেন যে, পর্দায় তিনি ফের তাঁর প্রিয় অভিনেতা রণবীরকে চাইবেন।

আরও পড়ুন: Animal: ৮০০ কোটির রাজপ্রাসাদ কোনও সেট নয়, রণবীর দাপিয়েছেন এই বলি নক্ষত্রের বাড়িতে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.