Ankush-Oindrila: বাবা-মায়ের বিবাহ বহির্ভূত সম্পর্কের জের! অবশেষে প্রকাশ্যে অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে না করার কারণ...

Ankush-Oindrila: দুদিন ধরেই নানা ভিডিয়োতে অঙ্কুশ ও ঐন্দ্রিলা বলেছেন যে, তাঁদের বিয়ে না করার কারণই তাঁরা মুখ ফুটে বলতে পারছেন না। কিন্তু ১৪ তারিখই জানা যাবে সেই কারণ। অবশেষ প্রেমের দিনে জানা গেল আসল কারণ।

Updated By: Feb 14, 2023, 04:59 PM IST
Ankush-Oindrila: বাবা-মায়ের বিবাহ বহির্ভূত সম্পর্কের জের! অবশেষে প্রকাশ্যে অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে না করার কারণ...

Ankush Oindrila Love Marriage, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুদিন আগেই অঙ্কুশ সোশ্যাল মিডিয়ায় জানান যে, ১৩ বছর ধরে ঐন্দ্রিলার সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। কিন্তু কোনও এক কারণে তাঁর সঙ্গে বিয়ে করা সম্ভব হচ্ছে না অঙ্কুশের। ভ্যালেন্টাইনস ডে-তে সামনে এল তাঁদের বিয়ে না করার কারণ। দুদিন ধরেই নানা ভিডিয়োতে অঙ্কুশ ও ঐন্দ্রিলা বলেছেন যে, তাঁদের বিয়ে না করার কারণই তাঁরা মুখ ফুটে বলতে পারছেন না। কিন্তু ১৪ তারিখই জানা যাবে সেই কারণ। অবশেষ প্রেমের দিনে জানা গেল আসল কারণ।

আরও পড়ুন- Pathaan | Dream Girl 2: ভ্যালেন্টাইনস ডে-তে পূজাকে ফোন পাঠানের! কী কথা হল দুজনের?

একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অঙ্কুশ লেখেন, ‘বিয়ে হচ্ছে না কেন? পাত্রর বাবার সঙ্গে পাত্রীর মায়ের চুটিয়ে প্রেম। কারণটা কোন মুখে বলতাম বলুন তো? জানি না এই ১৪ এপ্রিল আমরা বর বউ হচ্ছি নাকি ভাই বোন?  বিয়ে যাদেরই হোক, আমন্ত্রণ রইল আপনাদের। ১৪ এপ্রিল আমরা আসছি লাভ ম্যারেজ নিয়ে’। আসলে এই সবই তাঁদের আগামী ছবির প্রচার। প্রেমেন্দু বিকাশ চাকীর আগামী ছবি ‘লাভ ম্যারেজ’, সেই ছবিতে অঙ্কুশের সঙ্গে জুটি বেঁধেছেন ঐন্দ্রিলা। গত তিনদিন ধরে সেই ছবিরই প্রচার করছিলেন এই তারকা জুটি। তাঁদের সঙ্গে এই প্রচারে সামিল হয়েছে গোটা টলিউড।

আরও পড়ুন- Bigg Boss 16 Winner MC Stan: মাত্র ২৩শে জিতলেন বিগ বস, জেনে নিন এমসি স্ট্যানের আসল নাম, সম্পত্তির পরিমাণ...

ট্রেলারে দেখা যাচ্ছে, অঙ্কুশ ও ঐন্দ্রিলা একে অপরের সঙ্গে প্রেম করে। কিন্তু অঙ্কুশের বাবার চরিত্রে রঞ্জিত মল্লিক কিছুতেই লাভ ম্যারেজ মেনে নিচ্ছেন না। তাই ছেলের বিয়ের জন্য পাত্রী দেখতে শুরু করেন। পাত্রী হিসাবে অঙ্কুশের প্রেমিকাকেই দেখতে যান অঙ্কুশের বাবা। কিন্তু সেখানে গিয়ে পছন্দ হয়ে যায় পাত্রীর মা অর্থাৎ অপরাজিতা আঢ্যকে। সেখান থেকেই শুরু হয় তাঁদের প্রেম কাহিনি। বাবা-মায়ের প্রেমের জেরে আর বিয়ের পিঁড়িতে বসতে পারছেনা অঙ্কুশ ঐন্দ্রিলা। শেষ অবধি কাদের বিয়ে হবে, সেই নিয়েই রোমান্টিক কমেডি তৈরি করেছেন প্রেমেন্দু বিকাশ চাকী। ট্রেলারে নজর কেড়েছেন অঙ্কুশের ঠাকুমার চরিত্রে সোহাগ সেন। আগামী ১৪ এপ্রিল অর্থাৎ নববর্ষে মুক্তি পাবে এই ছবি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

কমেন্ট বক্সে কেউ কেউ ছবির কনসেপ্টের সঙ্গে অন্য ছবির মিল খুঁজে পেয়েছে, কেউ কেউ আবার অঙ্কুশের কমিক টাইমিংয়ের প্রশংসা করেছে। এক অনুরাগী লেখেন, ‘দাদা, অন সিরিয়াস নোট, এবার বিয়েটা করো প্লিজ’, অন্য এক ভক্ত লিখেছেন, ‘এটা সেরা, ছবিটা দেখতেই হবে’। এক ব্যক্তি লেখেন, ‘ঐদিনই তো আবার বিবাহ অভিযান মুক্তি পাবে, তাহলে কি একই দিনে অঙ্কুশের দুটি ছবি মুক্তি পাবে?’ সবমিলিয়ে ট্রেলার যে সকলের পছ্ন্দ হয়েছে, তা বোঝা যাচ্ছে দর্শকের কমেন্টে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.