Pathaan | Dream Girl 2: ভ্যালেন্টাইনস ডে-তে পূজাকে ফোন পাঠানের! কী কথা হল দুজনের?

Dream Girl 2 Teaser: টিজারটি শেয়ার করে আয়ুষ্মান লিখেছেন, ‘ছবি সাইন করার সময় ভেবেছিলাম যে, ছবিতে একজনই হিরোইন আছে। কিন্তু এখন সবাই পূজাকে ফোন করছে কেন? হ্যাশট্যাগ সাতকো সাথ মে। এই বছর ৭ জুলাই মুক্তি পাবে ড্রিম গার্ল ২।’

Updated By: Feb 14, 2023, 03:20 PM IST
Pathaan | Dream Girl 2: ভ্যালেন্টাইনস ডে-তে পূজাকে ফোন পাঠানের! কী কথা হল দুজনের?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পূজাকে ফোন করেন পাঠান। পূজার প্রশ্নে উত্তরে তিনি জানান যে, তিনি কেমন আছেন? পাঠানের সাফ জবাব, আগের থেকে ধনী। এবার তিনি ফিরছেন জওয়ান হয়ে। তখন পূজা জানায় যে, সেও ফিরছে তার জওয়ানি নিয়ে। আসলে এই কথোপকথন নিয়ে তৈরি হয়েছে আয়ুষ্মান খুরাণার আগামী ছবি ড্রিম গার্ল ২-এর টিজার। সোমবার রাতে প্রকাশ্যে এসেছে এই টিজার। ভ্যালেন্টাইনস ডে-র দিনে টিজার পোস্ট করেন আয়ুষ্মান। যদিও টিজারে মুখ দেখা যায়নি পূজার। তবে ঠোঁট দেখেই বোঝা যাচ্ছে, ড্রিম গার্লের সিক্যোয়েলে শুধুমাত্র কন্ঠেই নয়, পোশাকেও পূজা হয়ে উঠবেন আয়ুষ্মান। পূজার বেশে পর্দায় আয়ুষ্মান ফিরবেন আগামী ৭ জুলাই।

আরও পড়ুন- Actress: প্রায় ৫০০ বার বিয়ের পিঁড়িতে! বর্তমানে সিঙ্গল জনপ্রিয় অভিনেত্রী...

টিজারটি শেয়ার করে আয়ুষ্মান লিখেছেন, ‘ছবি সাইন করার সময় ভেবেছিলাম যে, ছবিতে একজনই হিরোইন আছে। কিন্তু এখন সবাই পূজাকে ফোন করছে কেন? হ্যাশট্যাগ সাতকো সাথ মে। এই বছর ৭ জুলাই মুক্তি পাবে ড্রিম গার্ল ২।’ টিজারের শুরুতেই দেখা যাচ্ছে লাল সিমারিং স্কার্ট ও সবুজ ব্যাকলেস টপ পরে এক মহিলা বিছানায় বসে। ব্যাক থেকেই সে ক্যামেরাবন্দি। তাঁকে ভ্যালেন্টাইনস ডে-র শুভেচ্ছা জানাতে ফোন করেছেন পাঠান। মেকআপ করতে করতেই পাঠানের সঙ্গেই ফোনে কথা বলছে পূজা। পাঠান বলে, ‘আমার জওয়ান আসছে। তুমি কবে আসবে?’ তখনই পূজা জানায় যে, সাত তারিখে সাথেই আসছে সে।

আরও পড়ুন- Babul Supriyo: ‘আর তিন মাস দেরি করলে...’, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বাবুল সুপ্রিয়

আয়ুষ্মানের ভিডিয়োর নিচে এক নেটিজেন লেখেন, ‘কী অসাধারণ মার্কেটিং। একসঙ্গে তিনটে ছবির প্রচার।’ অন্য এক ব্যক্তি লেখেন, ‘শাহরুখের মতো লাগছে, এই ছবিতে তিনি ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন?’ শাহরুখের আগামী ছবি ‘জওয়ান’ রিলিজ করবে আগামী ২ জুন। ড্রিম গার্ল ২ ছবিতে আয়ুষ্মান ছাড়াও রয়েছেন অন্নু কাপুর, পরেশ রাওয়াল, মনোজ যোশী, বিজয় রাজ, সীমা পাহওয়া ও রাজপাল যাদব। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ড্রিম গার্ল। একতা কাপুর প্রযোজিত এই ছবি ভালোই ব্যবসা করেছিল বক্স অফিসে। ছবিতে আয়ুষ্মানের বিপরীতে দেখা যায় নুসরত ভারুচাকে। ছবির মুখ্য চরিত্র আয়ুষ্মান একটি কল সেন্টারে চাকরি করতেন। মেয়েদের গলায় ফোন করে ছেলেদের সঙ্গে লাভ চ্যাট করাই তাঁর চাকরি আর সেখান থেকেই শুরু বিপত্তি। দীর্ঘ চার বছর পর মুক্তি পেতে চলেছে এই ছবির সিক্যোয়েল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.