দুবাইতে গিয়ে রোপ গ্লাইডিং অঙ্কুশ-ঐন্দ্রিলার, পোস্ট করলেন হাড় হিম করা ভিডিয়ো

প্রেমিকা ঐন্দ্রিলা সেনকে নিয়ে রোপ গ্লাইডিংয়ের আনন্দই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করলেন অভিনেতা অঙ্কুশ হাজরা। 

Updated By: Oct 10, 2019, 03:39 PM IST
দুবাইতে গিয়ে রোপ গ্লাইডিং অঙ্কুশ-ঐন্দ্রিলার, পোস্ট করলেন হাড় হিম করা ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: 'রোপ গ্লাইডিং' এই নামটা শুনলেই কারোর মন আনন্দে নেচে ওঠে। কারোর আবার ভয়ে বুক দুরু দুরু করে। তবে বিষয়টা উপভোগ করতে পারলে এমন পাখির মত ওড়ার আনন্দের কিন্তু কোনও তুলনাই নেই। দুবাইতে ছুটি কাটাতে গিয়ে প্রেমিকা ঐন্দ্রিলা সেনকে নিয়ে রোপ গ্লাইডিংয়ের আনন্দই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করলেন অভিনেতা অঙ্কুশ হাজরা। 

পুজোর ছুটির মধ্যেই প্রেমিকা ঐন্দ্রিলা সেনকে নিয়ে দুবাইতে ছুটি কাটাতে গিয়েছেন অঙ্কুশ। আর মাঝে মধ্যেই ছুটি কাটানোর সেই সমস্ত ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্টও করতে দেখা গেছে দুজনকে। দুবাইতে ছুটি কাটাতে গিয়ে একসঙ্গে রোপ গ্লাইডিংয়ের ভিডিয়োও পোস্ট করেছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। আর এটাই নাকি পৃথিবীর সবথেকে লম্বা জিপলাইন। পাহাড় থেকে খাদের উপর দিয়ে রোপ গ্লাইডিংয়ের এই ভিডিয়ো দেখলে অতি সাহসীরও কিছুটা হলেও ভয় করবে বৈকি।

আরও পড়ুন-দুর্গাপুজোর ভাসানে মাকে কোলে তুলে নিয়ে জমিয়ে নাচলেন অপরাজিতা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে অবশ্য শুধু রোপ গ্লাইডিংয়ের ভিডিয়োই নয়, ঐন্দ্রিলা ও অঙ্কুশ দুজনেই একে অপরের সঙ্গে ছুটি কাটানোর নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

টলিপাড়ায় অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির প্রেমের খবর অবশ্য সকলেরই জানা। দুজনেই অবশ্য কখনও তাঁদের সম্পর্কের কোনওকিছুই লুকিয়ে রাখেননি। শ্যুটিংয়ের ব্যস্ততার ফাঁকে মাঝেমধ্যেই তাঁদের একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। আবার একে অপরের বাড়ির পারিবারিক অনুষ্ঠানেও হাজির হন অঙ্কুশ-ঐন্দ্রিলা। আবার কখনও একে অপরের পরিবারের সঙ্গে ডিনারে যেতেও দেখা যায়। কিছুদিন আগেও ঐন্দ্রিলাকে নিয়ে থাইল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন অঙ্কুশ। সে ছবিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন-সোশ্যাল মিডিয়ায় অশালীন মেসেজ, ব্যক্তির পরিচয় ফাঁস করলেন স্বস্তিকা

.