Ankush-Oindrila : 'অভাব পূরণ করতে পারব না, কিন্তু...', বিচ্ছেদ গুঞ্জনে ঐন্দ্রিলাকে নিয়ে নয়া পোস্ট অঙ্কুশের

সালটা ২০১৫, পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের বাবার। ১৫ ডিসেম্বর, বৃহস্পতিবার ছিল ঐন্দ্রিলা সেনের বাবার জন্মদিন। বান্ধবীর বাবার জন্মদিনে আবেগঘন পোস্ট করেছেন অঙ্কুশ। প্রয়াত শান্তনু সেনের উদ্দেশ্যে লিখেছেন, তিনি তাঁর মেয়েকে 'রানি' করে রাখবেন। যদিও তার পরেও ঐন্দ্রিলার জীবনে অঙ্কুশ যে কোনওভাবেই তাঁর বাবার অভাব পূরণ করতে সেকথাও লিখেছেন অঙ্কুশ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 16, 2022, 03:12 PM IST
Ankush-Oindrila : 'অভাব পূরণ করতে পারব না, কিন্তু...', বিচ্ছেদ গুঞ্জনে ঐন্দ্রিলাকে নিয়ে নয়া পোস্ট অঙ্কুশের

Ankush-Oindrila, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : সালটা ২০১৫, পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের বাবার। ১৫ ডিসেম্বর, বৃহস্পতিবার ছিল ঐন্দ্রিলা সেনের বাবার জন্মদিন। বান্ধবীর বাবার জন্মদিনে আবেগঘন পোস্ট করেছেন অঙ্কুশ। প্রয়াত শান্তনু সেনের উদ্দেশ্যে লিখেছেন, তিনি তাঁর মেয়েকে 'রানি' করে রাখবেন। যদিও তার পরেও ঐন্দ্রিলার জীবনে অঙ্কুশ যে কোনওভাবেই তাঁর বাবার অভাব পূরণ করতে সেকথাও লিখেছেন অঙ্কুশ।

ঐন্দ্রিলার সঙ্গে তাঁর বাবা শান্তনু সেনের বেশ কয়েকটি ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অঙ্কুশ। ঐন্দ্রিলাকে ট্যাগ করে লিখেছেন, 'তোমার জীবনে আমি ওনার অভাব হয়ত পূরণ করতে পারব না। কিন্তু আজ উনি বেঁচে থাকলে তোমার যা যা স্বপ্ন পূরণ করতেন, আমি সেই সব আবদার স্বপ্ন পূরণ করতেন, আমি সেই সব আবদার স্বপ্ন পূরণ করব। আর কাকু একদম চিন্তা করো না তোমার মেয়েকে রানি করে রাখব। যেখানেই থাকো ভালো থাকো। শুভ জন্মদিন কাকু। আজ তুমি থাকলে হয়ত আমরা বেস্ট ফ্রেন্ড হতাম। অনেক অনেক ভালোবাসা, আদর নিও।' 

আরও পড়ুন-বাক-স্বাধীনতা নিয়ে অমিতাভের মন্তব্যে বিজেপির খোঁচা, পাল্টা দিলেন নুসরত

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

অঙ্কুশের এই পোস্টে ঐন্দ্রিলা লিখেছেন, 'আছে তো সবসময়'। এছাড়াও মিমি চক্রবর্তী, বিক্রম চট্টোপাধ্যায়কেও মন্তব্য করতে দেখা গিয়েছে। এদিকে কিছুদিন আগে টলিপাড়ায় অঙ্কু-ঐন্দ্রিলার বিচ্ছেদের ভুয়ো খবর ছড়িয়ে পড়ে। তবে খবর যাই ছড়াক, গত ১০ বছর ধরে একে অপরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সময় যতই এগিয়েছে, ততই তাঁদের সম্পর্ক আরও মজবুত হয়েছে। খুব শীঘ্রই তাঁরা সাতপাকে বাঁধা পড়বেন বলেও খবর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.