সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণে শোকপ্রকাশ অভিনেতা অনুপম খেরের

অনুপম খের লিখেছেন, তাঁর আশ্চর্যজনক প্রতিভা এবং শিল্পের কাছ থেকে তিনি অনেক কিছু শিখেছেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 15, 2020, 07:45 PM IST
সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণে শোকপ্রকাশ অভিনেতা অনুপম খেরের

নিজস্ব প্রতিবেদন : সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন বলিউড অভিনেতা অনুপম খের। 'দাদাসাহেব ফালকে' পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে শ্রদ্ধা জানিয়ে তাঁর বেশ কিছু ছবি শেয়ার করেছেন অনুপম খের। লিখেছেন, তাঁর আশ্চর্যজনক প্রতিভা এবং শিল্পের কাছ থেকে তিনি অনেক কিছু শিখেছেন। 

অনুপম খের লিখেছেন, ''উনি আমার দেখা একজন কিংবদন্তী অভিনেতা। ওনার মৃত্যু আমায় কষ্ট দিয়েছে। "আমি তাঁর আশ্চর্যজনক সমৃদ্ধ প্রতিভা এবং নৈপুণ্য থেকে অনেক কিছু শিখেছি। ওম শান্তি !!" 

আরও পড়ুন-সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণে শোকপ্রকাশ বাংলার চলচ্চিত্র জগতের শিল্পীদের

আরও পড়ুন-সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণে শোকপ্রকাশ বলিউডের 

শুধু অনুপম খেরই নন, সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন অনিল কাপুর, পরেশ রাওয়াল, রাজ বব্বর, রাহুল বোসের মত তারকারা। প্রসঙ্গত, দীর্ঘ ৪০ দিনের লড়াই শেষে ১৫ নভেম্বর মৃত্যু হয় প্রবাদপ্রতিম অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের। এদিনই শেষকৃত্য সম্পন্ন হয়। রবিবার সকালে হাসপাতাল থেকে প্রথমে গল্ফগ্রিনে অভিনেতার বাড়িতে নিয়ে যাওয়া হয় মরদেহ। সেখান থেকে আনা হয় টালিগঞ্জের টেকনিশিয়ান স্টুডিয়োতে। তারপর রবীন্দ্রসদনে সকলের শ্রদ্ধাজ্ঞাপনের জন্য দীর্ঘ সময় শায়িত ছিল মরদেহ। সেখান থেকে কেওড়তলা শশ্মানে নিয়ে যাওয়া হয়। সেখানেই সম্পন্ন হয় শেষকৃত্য।  পদযাত্রায় সামিল হয়েছেন মুখ্য়মন্ত্রী সহ বাম নেতৃত্ব ও টলিউডের বিভিন্ন কলাকুশলীরা। 

.