Anupam Roy: মাত্র ৭০ হাজারে সাধের গিটার বেচছেন অনুপম! কিনবেন?

Anupam Roy: মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন অনুপম রায়। যেখানে গিটারের ছবি ও তাঁর সঙ্গে কনসার্টে সেই গিটার হাতে নিজের ছবিও শেয়ার করেন তিনি। পোস্টে লেখা রয়েছে ‘গিটার অন সেল’। পাশাপাশি সেই ছবিতে লেখা রয়েছে যে, গিটারে থাকবে অনুপম রায়ের অটোগ্রাফ।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 29, 2022, 04:53 PM IST
Anupam Roy: মাত্র ৭০ হাজারে সাধের গিটার বেচছেন অনুপম! কিনবেন?

Anupam Roy, জি ২৪ ডিজিটাল ব্যুরো: সালটা ২০১০, অটোগ্রাফ ছবির হাত ধরে একদিকে যেমন বাংলা ইন্ডাস্ট্রি পেল নয়া পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে, বদলাল বাংলা ছবির ধরন তেমনই এই ছবির হাত ধরে বাংলা পেল অন্য এক সাউন্ডস্কেপ, যাঁর হাত ধরে এল এই পরিবর্তন, তিনি হলেন অনুপম রায়। অনুপমের আগেও এই জঁরের বাংলা গান শোনা গিয়েছে, তবে তাঁর দৌলতে যে জনপ্রিয়তা পেল ‘আমাকে আমার মতো থাকতে দাও’, তা অভূতপূর্ব। রাতারাতি গানের জগতে স্টার হয়ে ওঠেন অনুপম রায়। টলিউড ছাড়িয়ে বলিউডে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তাঁকে ছুঁয়ে দেখতে তাঁর গিটার ছুঁয়ে দেখতে কনসার্টে উচ্ছ্বাস দেখা যায় চোখে পড়ার মতো। যে গিটার হাতে কনসার্টে ঝড় তোলেন অনুপম, এবার সেই গিটারই বিক্রি করে দিচ্ছেন অনুপম।

আরও পড়ুন-Anupam Kher on The Kashmir Files: ‘কাশ্মীর ফাইলস অনেকের গলার কাঁটা’, ক্ষোভ উগরে দিলেন অনুপম

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন অনুপম রায়। যেখানে গিটারের ছবি ও তাঁর সঙ্গে কনসার্টে সেই গিটার হাতে নিজের ছবিও শেয়ার করেন তিনি। পোস্টে লেখা রয়েছে ‘গিটার অন সেল’। পাশাপাশি সেই ছবিতে লেখা রয়েছে যে, গিটারে থাকবে অনুপম রায়ের অটোগ্রাফ। তবে উল্লেখ নেই গিটারের দাম। উল্লিখিত নম্বরে যোগাযোগ করে জানা গেল গিটারের দাম ধার্য করা হয়েছে ৭০০০০ হাজার টাকা। ইয়ামাহা কোম্পানির স্টিল স্ট্রিং সাইলেন্ট গিটারটির বাজারমূল্য ৫০ থেকে ৬২-র মধ্যে। অনুপম রায়ের সাইন করা এই গিটারের দাম যে তাঁর থেকে খানিক বেশি হবে তা বলাই বাহুল্য। কিন্তু কেন নিজের গিটার বিক্রি করছেন অনুপম? জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এই বিষয়ে তিনি কিছু বলতে চান না।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই এই গিটার কেনার জন্য হুড়োহুড়ি পড়ে যায়। এক ফ্যান লেখেন, ‘এটা নিলাম হলে ভালো হতো।’ কেউ মনখারাপ করে লেখেন, ‘সামর্থ্য নেই তাই কিনতে পারলাম না কিন্তু আপানার বড় ফ্যান’। এক ফ্যান লেখেন, ‘ইয়ামাহা সাইলেন্ট গিটারের দাম ৫৪ হাজার কিন্তু যেহেতু অনুপম রায়ের ব্যবহার করা তাই দাম অনেকটাই বেশি হবে।’ অন্য এক ফ্যান লেখেন, ‘আপনার গিটার আমার কাছে খুবই মূল্যবান, কিন্তু আমার পক্ষে এটা কেনা আর্থিকভাবে সম্ভব নয়।’ পোস্টের কমেন্ট সেকশনে অনেকেই জানতে চেয়েছেন গিটারের দাম।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.