সলমনের জীবন থেকে ঐশ্বর্যকে 'কেড়ে' নিলেন অনুষ্কা?

'সাওয়ারিয়া'-তে সলমন খান-কে কয়েক মিনিটের জন্য অতিথি শিল্পীর ভূমিকায় দেখা গেলেও, সেই জাদু ছোঁয়া আর পায়নি দর্শক। 

Updated By: Dec 10, 2018, 10:31 AM IST
সলমনের জীবন থেকে ঐশ্বর্যকে 'কেড়ে' নিলেন অনুষ্কা?

নিজস্ব প্রতিবেদন : ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে সলমনের 'হাম দিল দে চুকে সনম'। ১৯৯৯ সালে ওই সিনেমা মুক্তি পাওয়ার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি সলমন খান,  ঐশ্বর্য রাই বচ্চনের জুটিকে। 'আঁখকি গুস্তাখিয়া' থেকে শুরু করে 'নিমুড়া নিমুড়া' বলিউডের অন্যতম সেটা জুটি হয়ে ওঠেন সলমন-ঐশ্বর্য। যার সৌজন্য পরিচালক সঞ্জয় লীলা বনশালিকেই দিতে হয়। এরপর সলমন খানের সঙ্গে ঐশ্বর্য রাই-এর বিচ্ছেদ হয়ে গেলে, পর্দার এই জাদু'-র জুটিকে আর একসঙ্গে দেখা যায়নি। 'সাওয়ারিয়া'-তে সলমন খান-কে কয়েক মিনিটের জন্য অতিথি শিল্পীর ভূমিকায় দেখা গেলেও, সেই জাদু ছোঁয়া আর পায়নি দর্শক। কিন্তু, এবার ফের বনশালির হাত ধরছেন সলমন খান।

আরও পড়ুন : পছন্দ নয় নিক-কে? মেয়ের বিয়ে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া
শোনা যাচ্ছে, এবার ফের পরিচালক সঞ্জয় লীলা বনশালির সিনেমায় কাজ করবেন সলমন খান। ২০১৯ সাল থেকে শুরু হবে এই সিনেমার শুটিং। ২০২০-তে মুক্তি পাবে এই সিনেমা। সঞ্জয় লীলা বনশালির এই সিনেমায় সলমন খানের সঙ্গে কে স্ক্রিন শেয়ার করছেন জানেন?

আরও পড়ুন : আদরের টিম-কে নিয়ে বড় সিদ্ধান্ত নিয়েই ফেললেন সইফ-করিনা

জানা যাচ্ছে, 'সুলতান'-এর 'আরফা'-কে নিয়েই এবার কাজ করতে চান বনশালি। অর্থাত অনুষ্কা শর্মা। 'সুলতান'-এর সাফল্য দেখেই এবার সলমন, অনুষ্কাকে আবার একসঙ্গে বড় পর্দায় ফিরিয়ে আনতে চাইছেন বলিউডের এই জনপ্রিয় পরিচালক। ইতিমধ্যেই নাকি সিনেমা নিয়ে সলমন খানের সঙ্গে কথা হয়ে গিয়েছে। তবে অনুষ্কা নাকি এখনও পর্যন্ত বনশালির এই প্রজেক্ট স্বাক্ষর করেননি। প্রসঙ্গত আর কয়েকদিনের মধ্যেই মুক্তি পাবে 'জিরো'। পরিচালক আনন্দ এল রাই-এর এই সিনেমায় শাহরুখ খানে বং ক্যাটরিনা কাইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অনুষ্কা। অপাতত তাই 'জিরো' নিয়ে ব্যস্ত রয়েছেন বিরাট-পত্নী।
অনুষ্কা যেমন 'জিরো'-র প্রমোশন নিয়ে ব্যস্ত, তেমনি সলমনও ব্যস্ত 'ভারত'-এর শুটিংয়ের জন্য। আলি আব্বাস জাফরের এই সিনেমায় ক্যাটরিনা কাইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সলমন খান।

আরও পড়ুন : বিয়ের পর সংসার, সন্তান নিয়ে মুখ খুললেন অনুষ্কা
এদিকে পরিচালক সঞ্জয় লীলা বনশালি নাকি আবারও দীপিকা পাডুকনকে নিয়েই সিনেমা করতে চাইছেন। 'পদ্মাবত'-এর সাফল্যের পর শোনা যাচ্ছিল এমন গুঞ্জন। কিন্তু, এ বিষয়ে দীপিকা বা বনশালি কোনও মন্তব্য করেননি। এমনকী, ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গেও নাকি বনশালি কাজ করতে চাইছেন বলে শোনা যাচ্ছিল। এমনকী, অনুরাগ কাশ্যপের সিনেমা 'গুলাব জামুন'-এর জন্যই নাকি ঐশ্বর্য বনশালির প্রজেক্ট থেকে সরে যান। শোনা যাচ্ছিল এমন গুঞ্জনও। কিন্তু, ঐশ্বর্যকে নিয়ে কাজের গুঞ্জন নস্যাত করে দেন সঞ্জয় লীলা বনশালি। তিনি স্পষ্ট জানিয়ে দেন, রাই-এর সঙ্গে কাজ করার কোনও কথা হয়নি। এমনকী, পরের প্রজেক্টে রাই কাজ করবেন, এমন কোনও পরিকল্পনা তাঁরও নেই। বনশালির পাশাপাশি ঐশ্বর্যও এই বিতর্ককে সরাসরি নস্যাত করে দিয়েছেন। 

.