Anushka Sharma: ডায়েট ফুড ছেড়ে পান্তা ভাত খাচ্ছেন অনুষ্কা শর্মা, ব্যাপার কী?

'চাকদহ এক্সপ্রেস'-এ ভারতীয় মহিলা ফাস্ট বোলার ঝুলন গোস্বামীর(Jhulan Goswami) ভূমিকায় দেখা যাবে অনুষ্কা শর্মাকে (Anushka Sharma)। ছবির শ্যুটিং হবে বিশ্বের ৪টি শীর্ষ স্থানীয় স্টেডিয়ামে। সেখানে ক্রিকেটার হয়েই বাইশ গজে নামবেন বিরাট কোহলি(Virat Kohli) ঘরনী। 

Updated By: Apr 18, 2022, 09:05 PM IST
Anushka Sharma: ডায়েট ফুড ছেড়ে পান্তা ভাত খাচ্ছেন অনুষ্কা শর্মা, ব্যাপার কী?

নিজস্ব প্রতিবেদন: বলিউডের নায়িকারা যে কড়া ডায়েটের মধ্যে থাকেন তা আর বলার অপেক্ষা রাখে না। মেয়ে ভামিকার জন্মের পর থেকেই ডায়েট ও শরীর চর্চ্চা শুরু করে দিয়েছেন অনুষ্কা শর্মা। পুরনো চেহারায় ফিরতে বেশি সময় লাগেনি নায়িকার। ইতিমধ্যেই আগামী ছবির ঘোষণাও করে দিয়েছেন নায়িকা। ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয় করবেন তিনি। ক্রিকেটারের চরিত্রে এই প্রথম দেখা যাবে তাঁকে। 

'চাকদহ এক্সপ্রেস'-এ ভারতীয় মহিলা ফাস্ট বোলার ঝুলন গোস্বামীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। ছবির শ্যুটিং হবে বিশ্বের ৪টি শীর্ষ স্থানীয় স্টেডিয়ামে। সেখানে ক্রিকেটার হয়েই বাইশ গজে নামবেন বিরাট কোহলি ঘরনী। বায়োপিকে তিনি একজন বাঙালি তার আগেই খাওয়া দাওয়ায় বাঙালিয়ানার দেখা মিলল। গরমের দুপুরে অনেকেরই পছন্দের খাবার পান্তা ভাত। এবার অনুষ্কার পাতেও দেখা গেল পান্তা ভাত। 

ডায়েটের তোয়াক্কা না করেই পান্তা ভাতে মজেছে অনুষ্কা। সোমবার দুপুরে নিজের ইনস্টাগ্রামে পান্তাভাত সঙ্গে বড়া, বেগুন ভাজা, পেঁয়াজ, কাঁচালঙ্কা দিয়ে খাওয়ার ছবি পোস্ট করলেন অনুষ্কা। ছবির ইমোজি দেখেই বোঝা যাচ্ছে যে সেই খাবার বেশ পছন্দ হয়েছে তাঁর। অভিনেতাকে আটপৌরে বাঙালি খাবার খেতে দেখে ভক্তরা বেজায় খুশি। চাকদহের নিম্নমধ্যবিত্ত পরিবারের মেয়ে ঝুলনের ভারতীয় মহিলা দলের অধিনায়ক হয়ে ওঠার গল্প সিনেমার চেয়ে কিছু কম নয়। সেই গল্পই এবার পর্দায় তুলে ধরবেন অনুষ্কা শর্মা। 

আরও পড়ুন: Abhijaan: 'সৌমিত্রবাবু সবটা জানতেন,অন্যের অনুমোদনের দরকার নেই', সত্য বিকৃতির অভিযোগে বিস্ফোরক পরমব্রত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.