Lionel Messi And Cristiano Ronaldo: 'বুড়ো মেসি-রোনাল্ডো ওখানেই থাক, ইউরোপে ফিরলে এখন খাবি খাবে'!

Lionel Messi And Cristiano Ronaldo Can Not Keep up With Other Top Players: লিয়োনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো যেন আর না ফেরেন ইউরোপে! ফিরলেই কেরিয়ারে দাগ লাগবে। ভবিষ্য়দ্বাণী ফুটবল তারকার।

Updated By: May 17, 2024, 04:59 PM IST
Lionel Messi And Cristiano Ronaldo: 'বুড়ো মেসি-রোনাল্ডো ওখানেই থাক, ইউরোপে ফিরলে এখন খাবি খাবে'!
মেসি-রোনাল্ডোকে চরম সতর্কবার্তা প্রাক্তন তারকার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লিয়োনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Lionel Messi And Cristiano Ronaldo)। বিগত এক যুগেরও বেশি সময় ধরে ফুটবলবিশ্ব মাতিয়েছে এই দুই নাম। নিঃসন্দেহে দু'জনেই সর্বকালের সেরাদের তালিকায় থাকবেন। কটা সময়ে নিয়মিত মুখোমুখি হতেন মেসি-রোনাল্ডো। রিয়াল মাদ্রিদ (Real Madrid) ও বার্সোলোনার (Barcelona) জার্সিতে তাঁদের ডুয়েল দেখার জন্য় মুখিয়ে থাকত ফুটবলবিশ্ব। কিন্তু এসব আজ অতীত। দুই কিংবদন্তি আর স্পেনে খেলেন না। রোনাল্ডো বেছে নিয়েছেন এশীয় ফুটবল, মেসি সুখেই মার্কিন মুলুকে। সিআর সেভেন এখন খেলছেন আল-নাসেরে (Al-Nassr)। এলএমটেন চাপিয়েছেন ইন্টার মায়ামির (Inter Miami) জার্সি।

আরও পড়ুন: Viral Video | Shubman Gill | Komal Sharma: আচমকাই শুভমন সামনে! 'বেহুঁশ' বন্ধুর সুন্দরী ডাক্তার বোন, মাঠেই তারপর...

মেসির বয়স ৩৬, রোনাল্ডোর ৩৯! কারোর থামার তো কোনও ইঙ্গিতই নেই, উল্টে প্রতিদিনই ঘড়ির কাঁটা পিছনে ঘুরিয়ে, অবিশ্বাস্য ফুটবল খেলছেন। দেখে মনে হচ্ছে, সময়কে যেন তাঁরা সেই রিয়াল-বার্সার অতীতেই আটকে রেখেছেন। সম্প্রতি জানা যাচ্ছে যে, এই মরসুমে ৪৮ গোল করা সিআর সেভেনকে নিতে নাকি ইচ্ছুক জার্মান চ্যাম্পিয়ন বায়ার লেভারকুসেন। তবে মেসি বা রোনাল্ডো কেউই যেন আর ইউরোপে না ফেরেন, এমনটাই হুঁশিয়ারি দিলেন চেলসি ও আর্সেনালের প্রাক্তন তারকা উইলিয়াম গালাস। যিনি তাঁর কেরিয়ারে মেসি-রোনাল্ডোর সঙ্গে চুটিয়ে খেলেছেন।

গালাস এক সাক্ষাৎকারে বলছেন, 'দেখুন রোনাল্ডো-মেসি এই মুহূর্তে যেখানে খেলছে, সেটাই ওদের জন্য় সবচেয়ে ভালো। প্রিমিয়র লিগ, সিরি এ, লা লিগা বা বুন্দেলিগার মতো প্রতিযোগিতায় ওরা আর প্রতিদ্বন্দ্বিতা করতে পারবে না। বয়সটা দেখুন একবার। দু'জনেই চল্লিশের দোরগোড়ায়। আর ওরা যেখানে আছে, দেখে মনে হচ্ছে খুশিতেই আছে। মেসি-রোনাল্ডো ইউরোপে ফিরলে ওদের প্রচুর সমালোচনা সহ্য় করতে হবে। সম্ভবত কেরিয়ারে দাগও লাগতে পারে। ওরা প্রথমসারির ফুটবলারদের সঙ্গে খেলতে গিয়ে খাবি খাবে।' রোনাল্ডো বা মেসি কেউই ইউরোপে ফিরবেন না বলেই ফুটবলমহলের খবর। মেসির সঙ্গে মায়ামির চুক্তি ২০২৬ পর্যন্ত। ২০২৫ পর্যন্ত আল নাসেরের সঙ্গে চুক্তি রোনাল্ডোর। চুক্তি শেষ হলে দুই মহারথীই সন্ন্য়াস নেবেন, এ ধরে নেওয়াই যায়। 

আরও পড়ুন: Team India's New Coach Hunt: অনুরোধেও রাহুলের 'না'! মুখ ফেরালেন লক্ষ্মণও! জেরবার জয়রা বাছছেন কাকে?
 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.