Rabindranath Tagore-Anushka Sharma: রবীন্দ্র জন্মজয়ন্তীতে শ্রদ্ধার্ঘ অনুষ্কা শর্মার, কবির উদ্ধৃতি শেয়ার করলেন নায়িকা

বর্তমান সময়ের সঙ্গে তাল মিলিয়ে ভার্চুয়াল ওয়ার্ল্ডেও চলছে উদযাপন। সোশ্যাল মিডিয়াতেও কবিকে শ্রদ্ধার্ঘ জানাচ্ছেন তারকারা। এদিন ইনস্টাগ্রামে(Instagram) কবিকে শ্রদ্ধা জানালেন বলিউডের তারকা অনুষ্কা শর্মা(Anushka Sharma)। 

Updated By: May 9, 2022, 05:38 PM IST
Rabindranath Tagore-Anushka Sharma: রবীন্দ্র জন্মজয়ন্তীতে শ্রদ্ধার্ঘ অনুষ্কা শর্মার, কবির উদ্ধৃতি শেয়ার করলেন নায়িকা

নিজস্ব প্রতিবেদন: রবীন্দ্র নাথ ঠাকুর(Rabindranath Tagore) বাঙালি হলেও তাঁর লেখায়, সুরে ভর করে তাঁর বিস্তার বিশ্বজুড়ে। তাই তিনি শুধু বাংলার নন, তিনি বিশ্ব কবি। বাংলায় তাঁর যতটা গ্রহণযোগ্যতা, বাংলার বাইরে তার কিছু কম নয়। বাঙালি কবি সারা বিশ্বেই সমাদৃত। তাঁর জীবন দর্শনে মুগ্ধ আপামর পাঠক। সোমবার রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬১তম জন্মদিন। সারা বিশ্বজুড়ে পালিত হচ্ছে রবীন্দ্র জন্মজয়ন্তী। 

বর্তমান সময়ের সঙ্গে তাল মিলিয়ে ভার্চুয়াল ওয়ার্ল্ডেও চলছে উদযাপন। সোশ্যাল মিডিয়াতেও কবিকে শ্রদ্ধার্ঘ জানাচ্ছেন তারকারা। এদিন ইনস্টাগ্রামে(Instagram) কবিকে শ্রদ্ধা জানালেন বলিউডের তারকা অনুষ্কা শর্মা(Anushka Sharma)। কবির লেখা দুলাইন পঙতি শেয়ার করেন নায়িকা। তাঁর শেয়ার করা কার্ডে লেখা রয়েছে,'খুশি হওয়া খুব সাধারণ, তবে সাধারণ হওয়া খুব কঠিন'। 

এই পোস্টেই ক্রিকেটার ঝুলন গোস্বামীকে ট্যাগ করেন অনুষ্কা। খবু তাড়াতাড়িই বড়পর্দায় বাঙালি মেয়ে ঝুলনের চরিত্রে দেখা যাবে তাঁকে। বিগত কয়েকদিন থেকেই যাপনে মননে বাঙালি হয়ে ওঠার চেষ্টা করছেন অনুষ্কা। কিছুদিন আগেই দেখা গিয়েছিল যে,পান্তা ভাত খাচ্ছেন অনুষ্কা। এবার রবীন্দ্র জয়ন্তীতে তিনি বুঝিয়ে দিলেন যে বাঙালির সংস্কৃতিকেও বোঝার চেষ্টা করছেন অভিনেত্রী, পাশাপাশি মাঠে তো প্র্যাকটিস চলছেই। প্রাক্তন ভারত অধিনায়ক ঝুলন গোস্বামীর জীবন নিয়ে তৈ রি হচ্ছে 'চাকদহ এক্সপ্রেস'। শুরু হয়েছে প্রস্তুতি। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। 

আরও পড়ুন: Rabindranath Tagore-Satyajit Ray: রবীন্দ্রনাথেই আস্থা,'পথের পাঁচালী'র আগে সত্যজিৎ তৈরি করতে চেয়েছিলেন 'ঘরে বাইরে'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.