Apu Biswas: ‘অপু বিশ্বাস যে এমন কাজ করেছে ভাবাই যায় না...’

Apu-Taposh Dispute over Viral Call Recording: অপু বিশ্বাসের কান্ডে অবাক তাপস। কী এমন কাণ্ড ঘটালেন অভিনেত্রী। এই সবের সূত্রপাত নভেম্বরে। বুবলীর সঙ্গে প্রেম করছেন তাপস, সেই কথাই ফোনে অপুকে জানান তাপসের স্ত্রী ফরজানা মুন্নী। সেই কল রেকর্ড ছড়িয়ে পড়ে ঝড়ের গতিতে। সেই প্রেক্ষিতেই পুলিসের দ্বারস্থ হন তাপস।

Updated By: Dec 19, 2023, 07:09 PM IST
Apu Biswas: ‘অপু বিশ্বাস যে এমন কাজ করেছে ভাবাই যায় না...’

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গান বাংলার ব্যবস্থাপনা পরিচালক, সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস(Koushik Hossain Taposh) প্রেম করছেন শবনম বুবলীর(Shabnam Bubly) সঙ্গে, সেই কথায় ফোনে অপু বিশ্বাসকে(Apu Biswas) জানাচ্ছেন তাপসের স্ত্রী ফরজানা মুন্নী(Farzana Munny), সেই অডিও কল ছড়িয়ে পড়েছিল ঝড়ের গতিতে। তারই প্রেক্ষিতে গত ১৭ ডিসেম্বর ঢাকা মেট্রোপলিটন পুলিসের গোয়েন্দা কার্যালয়ে(DB) উপস্থিত হয়ে একটি অভিযোগ দাখিল করেন কৌশিক হোসেন তাপস। সেই অভিযোগের ভিত্তিতে আজ ডিবি অফিসে ডাকা হয়েছিল নায়িকা অপু বিশ্বাসকে। তবে শুধু অপু নন, একই সঙ্গে ডাকা হয় তাপসকেও।

আরও পড়ুন- Swara Samrat Festival: শীতের কলকাতায় সুরের উষ্ণতা, স্বর সম্রাট ফেস্টিভ্যালে চাঁদের হাট...

এদিন ডিবি অফিসে এসে নিজেদের মধ্যে দ্বন্দ্ব মিটিয়ে নিলেন তাপস ও অপু। পাশাপাশি সবাইকে সামাজিক মাধ্যমে প্রকাশিত ভিডিও মুছে ফেলার অনুরোধ জানালেন উভয়েই। ডিবি অফিস থেকে বেরিয়ে অপু বিশ্বাস জানান, তিনি তাঁর ভুল বুঝতে পেরেছেন। তিনি তাঁর প্রকাশিত ভিডিও সোস্যাল মিডিয়া থেকে মুছে ফেলবেন। কৌশিক হোসেন তাপস জানান, কে বা কারা সম্পাদিত অডিও ক্লিপটি প্রকাশ করল তা তিনি উদঘাটন করতে অনুরোধ করেছেন গোয়েন্দা বিভাগকে।

অপু বিশ্বাস বলেন, ‘আমি মনে করি আমরা সবাই মানুষ। ভুল মানুষেরই হয়। ভাইয়া-ভাবির মধ্যে আমদের যে বিষয়টা হয়েছে সেটা এখন আর নেই। আমার পেজে একটি ভিডিও আপনারা দেখেছেন। যেটা দিয়েছিলাম আপনাদের সঠিক ব্যখ্যার জন্য। কিন্তু ভাই-ভাবিকে কাছে পেয়ে তাদের পারিবারিক জায়গাটি আমার অত্যন্ত শ্রদ্ধার মনে হয়েছে। তাদের শ্রদ্ধার জায়গা থেকে আমি ভিডিওটি আজ ডিলিট করব। আপনারাও যারা কনটেন্ট ক্রিয়েটর আছেন তারাও ডিলিট করে ফেলবেন।’।

কৌশিক হোসেন তাপস বলেন, ‘আমার ও আমার স্ত্রীকে জড়িয়ে গণমাধ্যম ও সোস্যাল মিডিয়ায় প্রকাশিত নানা ধরণের বিভ্রান্তিকর তথ্য ও সংবাদের অবসান চাই। আমরা ভালো আছি। অপু এ ঘটনায় নিজেকে জড়িয়ে কিছু ভুল করেছে। যা সে স্বীকারও করেছে। আমি তাকে ক্ষমা করে দিয়েছি। বাংলা চলচ্চিত্র ও গণমাধ্যমের প্রতিটি মানুষ আমার পরিবার। আমি সেই পরিবারেরই অংশ’। সবশেষে অপু বিশ্বাস সংবাদমাধ্যম ও নিজের ফ্যান ফলোয়ারদের অনুরোধ করেন তাঁর প্রকাশিত ভিডিয়োটি সকলে যেন মুছে ফেলেন। যা তিনি নিজেও করবেন বলে জানান।

আরও পড়ুন- Tanuja: অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি, এখন কেমন আছেন তনুজা?

প্রসঙ্গত, ঘটনার সূত্রপাত চলতি বছর নভেম্বর মাসে। গত ০৪ নভেম্বর ফারজানা মুন্নি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে জানান, তাপসের সঙ্গে বুবলী প্রেম করছেন। যদিও স্ট্যাটাসটি কিছুক্ষণের মধ্যেই আবার সরিয়ে দেন তিনি। এর কিছু দিন পর মুন্নির সঙ্গে অপু বিশ্বাসের একটি কল রেকর্ড ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাদের আলোচনার মূলে ছিলেন বুবলী। সম্প্রতি শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় একটি অনুষ্ঠানে এসে নিজেদের অবস্থান পরিষ্কার করেন তাপস-মুন্নি। এরপর সেটার বিপরীতে গত ১৭ ডিসেম্বর ভোর রাতে একটি ভিডিও বার্তা দেন অপু বিশ্বাস। যেখানে তিনি অভিযোগের আঙুল তোলেন মুন্নি ও বুবলীর দিকেই। ১৭ ডিসেম্বর ঘটনাক্রমে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) যান তাপস এবং ডিবি প্রধান হারুনের সঙ্গে আলোচনার ফাঁকে বিষয়টি উঠে আসে। অতঃপর একটি অভিযোগ দাখিল করেন। সেই অভিযোগের প্রেক্ষিতেই অপু ও তাপসকে নিয়ে আলোচনায় বসেন হারুন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.