Tanuja: অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি, এখন কেমন আছেন তনুজা?

Tanuja Discharged from Hospital: রবিবার আচমকা অসুস্থ হয়েই হাসপাতালে ভর্তি হন বর্ষীয়ান অভিনেত্রী তনুজা। জানা যায় যে বয়সজনিত কারণেই অসুস্থ হয়ে পড়েন তিনি। মাকে নিয়ে চিন্তায় অভিনেত্রীর দুই কন্যা-কাজল ও তানিশা। এখন কেমন আছেন তিনি?

Updated By: Dec 19, 2023, 04:21 PM IST
Tanuja: অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি, এখন কেমন আছেন তনুজা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বয়সজনিত কারণে অসুস্থ অভিনেত্রী তনুজা(Tanuja)। রবিবার মুম্বই জুহুর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তাঁর অনুরাগী থেকে শুরু করে পরিবারের সকলেই চিন্তিত ছিলেন তাঁর স্বাস্থ্য। জানি গিয়েছিল আইসিইউতে ভর্তি করা হয়েছিল তাঁকে। এবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন বর্ষীয়ান অভিনেত্রী। সোমবার রাতে বাড়ি ফেরেন তনুজা। বয়সজনিত কারণেই অসুস্থ তিনি। পিটিআই সূত্রে খবর, আপাতত সুস্থ রয়েছেন তিনি।

আরও পড়ুন- Gauri Khan: এবার মন্নতের দুয়ারে ED, এজেন্সির ডাক শাহরুখপত্নীকে...

৮০ বছর বয়সী এই অভিনেত্রী, শুধুমাত্র টলিউড নয় বলিউডেও দাপিয়ে অভিনয় করেছেন তিনি। ‘হাতি মেরে সাথি’ থেকে শুরু করে ‘দেয়া নেয়া’, তাঁর অভিনয় সকলকে বাকরুদ্ধ করেছে। তাছাড়াও ‘রাজকুমারী’, ‘মাসুম’, ‘তিন ভূবনের পারে’, ‘লাল কোঠি’-র মতো একাধিক জনপ্রিয় ছবি আছে তাঁর ঝুলিতে। ষাট ও সত্তরের দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন তনুজা।

বয়সজনিত কারণ জানতে পারা গেলেও আসলে তাঁর ঠিক কী সমস্যা দেখা দিয়েছে তা জানা যায়নি। অভিনেত্রীর শারীরিক অবস্থার খবর পেয়েই রবিবার হাসপাতালে উপস্থিত হন তনুজার বড় মেয়ে কাজল এবং তাঁর জামাই অজয় দেবগণ। ছোট কন্যা তানিশাও মায়ের স্বাস্থ্যের কথা ভেবে বেশ চিন্তিত ছিলেন। তবে প্রাথমিক চিকিৎসার পরেই বিপদ অনেকটা কাটিয়ে ওঠেন তনুজা, তাই চিন্তার সেরম কিছুই নেই বলে জানান চিকিৎসকরা।

আরও পড়ুন- Mithun Chakraborty | Raj Chakraborty: তৃণমূল বিধায়কের ছবিতে এবার বঙ্গ বিজেপির মুখ! জি ২৪ ঘন্টাকে কী বললেন মিঠুন

অন্যদিকে মায়ের অসুস্থতা নিয়ে চিন্তার মাঝেই রিয়ালিটি শো ঝলক দিখলা যা-র শ্যুট করেছেন তানিশা। অনেক বছর পর পর্দায় ফিরেছেন তিনি। নাচের এই রিয়ালিটি শোয়ে প্রথম থেকেই তিনি নজর কেড়েছেন। অন্যদিকে দিদার শারীরিক উন্নতির খবর পেয়েই দেশ ছেড়ে ছুটি কাটাতে গেছেন কাজল কন্যা নিশা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.