Apu Biswas: থানা থেকে গোয়েন্দা কার্যালয়ে হন্যে হয়ে ঘুরছেন অপু বিশ্বাস, কোন বিপদে পড়েছেন নায়িকা?

Apu Biswas: ঈদে বাংলাদেশে মুক্তি পাওয়া সিনেমাগুলো পাইরেসির কবলে পড়েছে। সম্প্রতি সুড়ঙ্গ পাইরেসির জন্য গ্রেফতারও করা হয় কয়েকজনকে। বিষয়টি মাথায় রেখে পুলিসি সহায়তাসহ প্রয়োজনীয় পরামর্শ নিতেই থানায় যান অপু বিশ্বাস, এমনটাই জানান নায়িকা। তবে এটাই একমাত্র কারণ নয়। জানা গেছে, সম্প্রতি কয়েকটি ফেসবুক আইডি ও পেজ থেকে তাঁর সম্পর্কে অপমানজনক ও কুরুচিপূর্ণ মন্তব্য করা হয়, সেই ব্যাপারে আইনি ব্যবস্থা নিতেই যান অপু।

Updated By: Aug 6, 2023, 06:02 PM IST
Apu Biswas: থানা থেকে গোয়েন্দা কার্যালয়ে হন্যে হয়ে ঘুরছেন অপু বিশ্বাস, কোন বিপদে পড়েছেন নায়িকা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি কলকাতায় (Kolkata) অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে (Bangladesh Film Festival) প্রদর্শিত হয় অপু বিশ্বাস(Apu Biswas) প্রযোজিত ছবি ‘লাল শাড়ি’(Laal Saree)। সেই ছবির বিষয়ে কথা বলতেই কলকাতায় এসেছিলেন অপু বিশ্বাস। এখান থেকে দেশে ফিরেই পুলিসের দ্বারস্থ হতে হল অভিনেত্রী। শনিবার রাতে হঠাৎ নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় গেলেন ‘ঢালিউড কুইন’খ্যাত চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস। গতকাল অর্থাৎ শনিবার বাংলাদেশের সময় অনুযায়ী রাত সাড়ে ৮টা নাগাদ তিনি সেই থানায় যান।

আরও পড়ুন- Sovon-Baisakhi: ‘ভালোবাসা’ শোভন! ‘প্রিয় বন্ধু’ অন্য কেউ! বন্ধুত্বের দিনে একগুচ্ছ ছবি পোস্ট বৈশাখীর

প্রায় ৩০ মিনিট তিনি থানায় ছিলেন। সেখানে বেশ কিছু সময় অতিবাহিত করে রাত ৯টার দিকে থানা বেরিয়ে যান অপু। তার হঠাৎ এভাবে থানায় যাওয়া নিয়ে তৈরি হয় জল্পনা। সেখান থেকে বেরিয়ে বসুন্ধরার বাড়িতে ফেরেন নায়িকা। এরপর রবিবার দুপুরে অপু বিশ্বাস যান ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ে। কেন হঠাৎ পুলিস গোয়েন্দার কাছে যেতে হল অপুকে, তা নিয়ে তৈরি হয়েছে নানা জল্পনা।

কেন গিয়েছিলেন থানায়? সেই প্রসঙ্গে অপু বিশ্বাস বাংলাদেশের সংবাদমাধ্যমে বলেন, ‘আমরা দেখেছি এবার ঈদে মুক্তি পাওয়া সিনেমাগুলো পাইরেসির কবলে পড়েছে। বিষয়টি মাথায় রেখে পুলিশি সহায়তাসহ প্রয়োজনীয় পরামর্শ নিতেই থানায় যাই। কারণ চলতি সপ্তাহে নারায়ণগঞ্জের ‘গুলশান’ সিনেমা হলে ঈদে মুক্তি পাওয়া আমার অভিনীত ও প্রথম প্রযোজিত ছবি ‘লালশাড়ি’ প্রদর্শিত হচ্ছে। ছবিটি যাতে পাইরেসির কবলে না পড়ে সেজন্য পুলিসের কাছে যাওয়া।’

অভিনেত্রী আরও বলেন, ‘একটি ছবির কাজ দ্রুতই শুরু করতে যাচ্ছি আমি। ছবিটির লোকেশনের খোঁজে ঢাকার অদূরে নারায়ণগঞ্জকে ভাবা হয়েছে। আমরা কয়েকটা লোকেশনও দেখেছি। বর্তমানে চলছে শুটিং লোকেশন রেকি করা। সেই লোকেশন সম্পর্কে কিছু তথ্য নিতেও ফতুল্লা থানায় যাওয়া হয়েছে।’

আরও পড়ুন- Ileana D’Cruz: মা হলেন ইলিয়ানা ডিক্রুজ! ছেলের কী নাম রাখলেন অভিনেত্রী?

অন্যদিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান মুহাম্মদ হারুন অর রশিদ বাংলাদেশের সংবাদমাধ্যমে জানিয়েছেন, সাইবার বিষয়ে সহযোগিতার জন্য অপু বিশ্বাস ডিবি কার্যালয়ে আসেন। অপু বিশ্বাসের লিখিত অভিযোগ থেকে জানা গেছে, সম্প্রতি কয়েকটি ফেসবুক আইডি ও পেজ থেকে তাঁর সম্পর্কে অপমানজনক ও কুরুচিপূর্ণ মন্তব্য করা হয়। এসব ভিডিও প্রস্তুতকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান তিনি।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.