১২ বছরের বড় মালাইকার সঙ্গে শেষে বিয়ের পিঁড়িতে বসছেন অর্জুন কাপুর?

মালাইকার ঠোঁটে ছিল হাসির রেখা 

Updated By: Dec 27, 2018, 10:26 AM IST
১২ বছরের বড় মালাইকার সঙ্গে শেষে বিয়ের পিঁড়িতে বসছেন অর্জুন কাপুর?

নিজস্ব প্রতিবেদন : অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরা কি গাঁটছড়া বাঁধবেন? বেশ কিছুদিন ধরেই এমন গুঞ্জন শুরু হয়েছে গোটা বলিউড জুড়ে। যার স্পষ্ট করে কোনও উত্তর মালাইকা অরোরা দেননি। চুপ করে রয়েছেন অর্জুন কাপুরও। অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে যখন জোর কদমে চর্চা চলছে পেজ থ্রি-র পাতায়, সেই সময় ফের দু'জনকে একসঙ্গে দেখা গেল।

আরও পড়ুন : 'বাঘ'-এর মতো গর্জন বালাসাহেবের, দেখুন নওয়াজের 'ঠাকরে'-র ট্রেলর
ক্রিসমাসের পার্টিতে মালাইকার 'গার্লস গ্যাং'-এর সঙ্গে অর্জুন কাপুরকে দেখা যায়। আর এবার ক্রিসমাসের ঠিক পরেরদিনও একান্তে দেখা মেলে অর্জুন কাপুর এবং মালাইকা অরোরার। মুম্বইয়ের একটি নামি রেস্তোরাঁয় একসঙ্গে দেখা যায় অর্জুন-মালাইকাকে। ডিনার ডেটে অর্জুনের পরনে ছিল ক্যাজুয়াল। অন্যদিকে মালাইকা পরেন ছিল কালো রঙের পোশাক। সেই সঙ্গে তাঁর কাধে ছিল লাল রঙের একটি ব্যাগ এবং ঠোঁটে লাল লিপস্টিক। পাপারাত্জির ক্যামেরা তাঁদের দিকে ঘুরতেই মাথা নীচু করে নেন মালাইকা। কিন্তু, তাঁর ঠোঁটে ছিল চিলতে হাসির রেখা। অন্যদিকে অর্জুনও ক্যামেরার দিকে ফিরে তাকাননি।
দেখুন সেই ছবি...


শোনা যায়, অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের জেরেই নাকি আরবাজ খানের সঙ্গে বিয়ে ভেঙে যায় মালাইকার। সেই গুঞ্জনে ঘৃতাহুতি দেয়, করণ জহরের টক শো। যেখানে অর্জুন জানান, তিনি 'সিঙ্গল' নন। এবং এই মুহূর্তে বিয়ের জন্য তৈরি তিনি। তবে মালাইকা বিষয়টি নিয়ে নিশ্চুপ। সম্প্রতি বিয়ে নিয়ে তাঁকে একটি সংবাদমাধ্যমের তরফে প্রশ্ন করা হয়। যেখানে তিনি বলেন, ব্যক্তিগত জীবন নিয়ে কোনও মন্তব্য প্রকাশ্যে করতে চান না তিনি। ব্যক্তিগত জীবনকে নিজের মত করেই রাখতে চান। নিজের জীবন নিয়ে খুশি তিনি। আর এই খুশি নিয়েই নিজের মত করে থাকতে চান বলে স্পষ্ট জানিয়ে দেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী।

আরও পড়ুন : উষ্ণতায় ভরপুর দুই বান্ধবীর রসায়ন, ভাইরাল হল ভিডিও
অন্যদিকে নেহা ধুপিয়ার 'নো ফিল্টার নেহা'-তে হাজির হলে ভাইপো অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়ে অনিল কাপুরকে প্রশ্ন করা হয়। যা শুনে অনিল কাপুর বলেন, অর্জুন যা করবেন, নিজের ভালোর দিকে তাকিয়েই করবেন। অর্জুন ভাল থাকলে, গোটা পরিবারও ভাল থাকবে। শুধু তাই নয়, অর্জুন, মালাইকার সঙ্গে মাঝে মধ্যেই সঞ্জয় কাপুরকেও পার্টি করতে দেখা যায়। অর্থাত মালাইকা অরোরার সঙ্গে কাপুর পরিবারের ছেলের সম্পর্ক নিয়ে কাকা অনিল কাপুর কিংবা সঞ্জয় কাপুরদের তেমন কোনও বিধিনিষেধ নেই বলেই মনে করছে বি টাউনের একাংশ।

.