'বাঘ'-এর মতো গর্জন বালাসাহেবের, দেখুন নওয়াজের 'ঠাকরে'-র ট্রেলর

ইতিমধ্যেই ভাইরাল ট্রেলর 

Updated By: Dec 26, 2018, 05:42 PM IST
'বাঘ'-এর মতো গর্জন বালাসাহেবের, দেখুন নওয়াজের 'ঠাকরে'-র ট্রেলর

নিজস্ব প্রতিবেদন : তিনি কোনও তারকার সন্তান নন। কিংবা ফিল্মি কোনও অতীতও নেই তাঁর পরিবারে। তা সত্ত্বেও শক্তপোক্ত অভিনয়ের জন্য বলিউডে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন তিনি। কখনও 'মানটো' হয়ে বলিউডে রাজ করছেন, আবার কখনও 'সেক্রেড স্টোরি'-তে তাঁর দাপট বলিউডের তাবড় অভিনেতাদের রীতিমত পিছনে ফেলে দিচ্ছে। বুঝতেই পারছেন, নওয়াজউদ্দিন সিদ্দিকির কথাই বলা হচ্ছে। এবার নওয়াজউদ্দিন সিদ্দিকিকে দেখা গেল বালাসাহেব ঠাকরের ভূমিকায়।

আরও পড়ুন : ক্যাটরিনা থেকে ইউলিয়া, সলমন খানের তারকাখচিত ক্রিসমাস পার্টি, দেখুন
বহু প্রতীক্ষার পর, বুধবার মুক্তি পায় 'ঠাকরে'-র ট্রেলর। যেখানে শিবসেনার প্রয়াত নেতা বালাসাহেব ঠাকরের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে। যাঁর 'বাঘের' মতো গর্জনে এক সময় কেঁপে উঠত গোটা মহারাষ্ট্র তথা মুম্বই। এবার সেই বালাসাহেব ঠাকরের ভূমিকাতেই দেখা যাচ্ছে নওয়াজকে।
দেখুন সিনেমার ট্রেলর...

চলতি বছরের জুলাই মাসে মুক্তি পায় 'ঠাকরে'-র প্রথম লুক। প্রথম পোস্টার মুক্তি পাওয়ার পর থেকেই নওয়াজউদ্দিনের এই সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে প্রত্যাশা বাড়তে শুরু করে। জানা যাচ্ছে, শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউতের নির্দেশনাতেই বালাসাহেব ঠাকরের এই বায়পিক তৈরি করা হয়েছে। কার্নিভাল মোশন পিকচার্স-এর সহযোগিতায় এই সিনেমার সহপ্রযোজক হিসেবেও রয়েছেন সঞ্জয় রাউত।

আরও পড়ুন : 'সিম্বা'-র স্ক্রিনিংয়ে হাজির হয়ে রণবীরের সঙ্গে দীপিকার ধামাকা, দেখুন ভিডিও
আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে 'ঠাকরে'। প্রথমে হিন্দি এবং মারাঠি, এই দুটি ভাষায় মুক্তি পাবে নওয়াজউদ্দিন সিদ্দিকির এই সিনেমা। জানা যাচ্ছে, বালাসাহেব ঠাকরের জন্মদিন ২৩ জানুয়ারিই মুক্তি পাওয়ার কথা ছিল এই সিনেমা। কিন্তু, কিছু পদ্ধতিগত ত্রুটির জন্য ২৩ থেকে পিছিয়ে ২৫ জানুয়ারি করে দেওয়া হয় নওয়াজউদ্দিন সিদ্দিকির এই সিনেমার মুক্তির দিন। প্রসঙ্গত গত বছর ডিসেম্বরে  শিবসেনা নেতা উদ্ধব ঠাকরে এবং অমিতাভ বচ্চনের হাজিরায় মুক্তি পায় এই সিনেমার টিজার। সেই থেকে শুরু হয় অপেক্ষার পালা। অবশেষে বুধবার মুক্তি পায় 'ঠাকরে'-র ট্রেলর।

.