শাহিদ নন, 'কবীর সিং'-এর জন্য প্রযোজকদের প্রথম পছন্দ ছিলাম আমি: অর্জুন কাপুর

তাঁকে কবীর সিংয়ের চরিত্রে কল্পনা করেই ছবিটি বানাতে উত্সাহী হয়েছিলেন প্রযোজকরা। ছবিটি বেশ মনেও ধরেছিল অর্জুনের।

Updated By: Sep 30, 2019, 05:25 PM IST
শাহিদ নন, 'কবীর সিং'-এর জন্য প্রযোজকদের প্রথম পছন্দ ছিলাম আমি: অর্জুন কাপুর

নিজস্ব প্রতিবেদন : বক্স অফিসে কবীর সিংয়ের সাফল্যের পর আবার নতুন করে যেন দর্শকদের মনে স্থান করে নিয়েছেন শাহিদ কাপুর। কিন্তু শাহিদ নন, কবীর সিংয়ের চরিত্রের জন্য প্রযোজকদের প্রথম পছন্দ ছিল অর্জুন কাপুর। শনিবার মুম্বইয়ে এক অনুষ্ঠানে এসে সাংবাদিকদের এমনটাই জানালেন অর্জুন কাপুর নিজেই। 

 

অর্জুন জানান, কবীর সিংয়ের রিমেকের স্বত্ব কেনার প্রায় সঙ্গে সঙ্গেই তাঁর সঙ্গে যোগাযোগ করেছিলেন প্রযোজক অশ্বিন ও মুরাদ। তাঁকে কবীর সিংয়ের চরিত্রে কল্পনা করেই ছবিটি বানাতে উত্সাহী হয়েছিলেন প্রযোজকরা। ছবিটি বেশ মনেও ধরেছিল অর্জুনের। করার বিষয়ে তিনি ভাবনা-চিন্তা করছিলেন বলেও জানান। তা হলে শেষ পর্যন্ত কেন করলেন না?"আমার সঙ্গে প্রযোজকরা যোগাযোগ করেছিলেন। কিন্তু সিনেমার পরিচালক সেই সময়েই শাহিদ কাপুরের সঙ্গে যোগাযোগ করেন", বলেন অর্জুন। এর পর অর্জুন জানান, শাহিদ সঙ্গে সঙ্গেই সিনেমাটি করতে রাজি হয়ে যান। তাছাড়া শাহিদ আগেই তেলেগু সিনেমা অর্জুন রেড্ডি দেখেছিলেন। ফলে সিনেমার ভাবনা বুঝতে আরও সুবিধা হয় শাহিদের। আর পরিচালক সন্দীপ ভাঙ্গারও তাঁকে পছন্দ হওয়ায় শেষমেষ শাহিদই চরিত্রটি করার জন্য কথা দিয়ে দেন। 

Image result for arjun kapur shahid kapoor

তবে, তার জন্য পরিচালকের উপর একটুও রেগে নেই অর্জুন। বরং সন্দীপ ভাঙ্গার প্রশংসা করে তিনি বলেন, "ওনার জন্যই কবীর সিং আলাদা মাত্রা পেয়েছে। একটা সাধারণ কাহিনী তাঁর পরিচালনায় এক উন্মাদনায় পরিণত হয়েছে।" অর্জুন জানান, পরিচালক ও অভিনেতার মধ্যে যখন বোঝাপড়া থাকে তখন যে কোনও ছবিই ভিন্ন মাত্রা পায়। আর এক্ষেত্রেও তাই চেয়েছিলেন তিনি। তাই দুইজনের মাঝে বাধা হয়ে দাঁড়াননি অর্জুন। 

আরও পড়ুন: এবার উদিত নারায়ণের সঙ্গে গান রেকর্ড করলেন রানু মণ্ডল

অর্জুন নিজেও জানালেন যে কবীর সিংয়ের চরিত্রের জন্য শাহিদ কাপুর একদম সঠিক সিদ্ধান্ত ছিল। বক্স অফিসে সিনেমাটির সাফল্যে তিনি খুব খুশি বলে জানান অর্জুন। তিনি বলেন, "শাহিদ একজন অসাধারণ অভিনেতা। ছবিটি ২৭৫ কোটি টাকার দারুণ ব্যবসা করেছে।"

আপাতত দিবাকর ব্যানার্জি পরিচালিত "সন্দীপ অ্যান্জ পিঙ্কি ফরার"-এর শুটিং নিয়ে ব্যস্ত অর্জুন কাপুর। তার সঙ্গে আশুতোষ গোয়ারিকরের "পানিপথ"-এও অভিনয় করছেন তিনি। 

.