এবার উদিত নারায়ণের সঙ্গে গান রেকর্ড করলেন রানু মণ্ডল

সোশ্যাল সাইটে ভাইরাল হওয়ার পর প্রথমে মুম্বইয়ের একটি রিয়েলিটি শোয়ে হাজির হন তিনি। এরপর সেখান থেকে সোজা হিমেশ রেশমিয়ার স্টুডিয়োতে গিয়ে পর পর দুটি গান রেকর্ড করান রানু মণ্ডল।   

Updated By: Sep 30, 2019, 02:46 PM IST
এবার উদিত নারায়ণের সঙ্গে গান রেকর্ড করলেন রানু মণ্ডল

নিজস্ব প্রতিবেদন : বলিউডে অব্যাহত রানু মণ্ডলের সাফল্যের উড়ান। এবার উদিত নারায়ণের সঙ্গে গান রেকর্ড করে ফেললেন সোশ্যাল মিডিয়া সেনসেশান রানু মণ্ডল। তবে শুধু উদিত নারায়ণই নন, রানুর সঙ্গে গলা মেলাতে দেখা গেল হিমেশ রেশমিয়া ও পায়েল দেবকেও। গত ২৮ তারিখ লতা মঙ্গেসকরের জন্মদিনেই রেকর্ড করা হল রানুর নতুন গান। আর সেই রেকর্ডিংয়ের ভিডিয়ো পোস্ট করলেন হিমেশ নিজেই। হিমেশের পোস্টের কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায় ভিডিয়োটি। 

"কেহ রহি হ্যায় নজদিকিয়াঁন", ট্রেন্ড বজায় রেখেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল হিমেশের পরিচালনায় রানুর তৃতীয় গান। ভিডিয়োয় দেখা যাচ্ছে 'তেরি মেরি'-এর রেকর্ডিংয়ের সেটেই নতুন গান রেকর্ড করছেন উদিত নারায়ণ। সঙ্গে আছেন রানু মণ্ডলও। যোগ দিলেন হিমেশ রেশমিয়া। সবার শেষে গাইলেন পায়েল দেব। সোশ্যাল মিডিয়ায় সকলের নজর কেড়েছে এই ভিডিয়ো। 

হিমেশ জানান, আগের দুই গানের মতোই তাঁর আসন্ন সিনেমা হ্যাপি হার্ডি অ্যান্ড হিরের জন্যই রেকর্ড করা হল এটি। আর এই নতুন গানে ইন্ডাস্ট্রির কিছু বিশেষ ও অন্য ধরনের প্রতিভাদের একসঙ্গে চেয়েছিলেন তিনি। আর সেই উদ্দেশ্যেই উদিত নারায়ণ আর পায়েল দেবকে গান গাইতে অনুরোধ করেন তিনি। আর সঙ্গে তাঁর প্রিয় রানু মণ্ডল তো ছিলেনই। 

সম্প্রতি মুম্বইতে উড়ে যান রানু মণ্ডল। সেখানে গিয়ে হিমেশ রেশমিয়ার ছবি 'হ্যাপি হার্ডি অ্যান্ড হীর'-এর জন্য পর পর ২টি গান রেকর্ড করেন রানু মণ্ডল। হিমেশের সঙ্গে প্রথমে 'তেরি মেরি 'রেকর্ড করার পরই তা ভাইরাল হয়ে যায়। এরপর বলিউডের জনপ্রিয় গায়কের সঙ্গে জুটি বেঁধে ফের রেকর্ড করেন 'আদত'। সবকিছু মিলিয়ে 'ইন্টারনেট সেনসেশন 'রানু মণ্ডলের গান এই মুহূর্তে হু হু করে ছড়িয়ে পড়েছে বিভিন্ন মহলে।

শুধু বলিউডের হিন্দি গানই নয়। পুজোর গানও রেকর্ড করেছেন রানু মণ্ডল। কলকাতার আমরা সবাই ক্লাবের হয়েই এবার পুজোর থিম সং রেকর্ড করেছেন রানু। রানু মণ্ডলকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, "গানটি গাইতে আমার ভাল লেগেছে। প্রত্যেকের এই গান ভাল লাগবে বলে আশা করি।"

রানাঘাট স্টেশন 'এক প্যার কা নগমা' গেয়ে ভাইরাল হন রানু মণ্ডল। সোশ্যাল সাইটে ভাইরাল হওয়ার পর প্রথমে মুম্বইয়ের একটি রিয়েলিটি শোয়ে হাজির হন তিনি। এরপর সেখান থেকে সোজা হিমেশ রেশমিয়ার স্টুডিয়োতে গিয়ে পর পর দুটি গান রেকর্ড করান রানু মণ্ডল।