দৈনিক রোজগেরে শ্রমিকদের সাহায্য করতে অভিনব রাস্তা নিলেন অর্জুন কাপুর

প্রত্যেকে এগিয়ে আসুন, আহ্বান অভিনেতার 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 7, 2020, 06:00 PM IST
দৈনিক রোজগেরে শ্রমিকদের সাহায্য করতে অভিনব রাস্তা নিলেন অর্জুন কাপুর

নিজস্ব প্রতিবেদন : লকডাউনের জেরে বিপাকে পড়েছেন বহু মানুষ। করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে বাঁচতে যখন কার্যত ঘরবন্দি হয়ে রয়েছে গোটা দেশ, সেই সময় সংসার কীভাবে চালাবেন, সেই চিন্তায় মগ্ন আপনার প্রিয় ফুচকাওয়ালা কিংবা চাটওয়ালা।  কিংবা যাঁর রিক্সায় চেপে আপনি কর্মস্থলে যেতেন, বিপাকে তিনিও পড়েছেন।  কিংবা স্টেশনের কুলিরা, প্রতিদিন কাজ না হল যাঁদের চলে না।  

গোটা দেশে এমন ৬০ হাজার দৈনিক রোজগেরে মানুষকে চিহ্নিত করেছে গিভ ইন্ডিয়া নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থা। আর এই সংস্থার সঙ্গে হাত মিলিয়েছেন অর্জুন কাপুর। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : করোনা রুখতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলসহ ৫টি সংস্থায় অনুদান অর্জুন কাপুরের

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন অর্জুন সম্প্রতি। যেখানে বলিউড অভিনেতা জানান, গিভ ইন্ডিয়ার হাত ধরে দেশের দৈনিক রোজগেরে মানুষদের সাহায্য করুন। গিভ ইন্ডিয়ার হাত ধরে যাঁরা দৈনিক রোজগেরে মানুষদের সাহায্য করবেন, তাঁদের মধ্যে থেকে লাকি ড্রয়ের মাধ্যমে বেছে নেওয়া হবে ৫ জনকে। এরপর ওই ৫ জনের সঙ্গে ডেটে যাবেন অর্জুন কাপুর।  তবে ভার্চুয়াল ডেটে। 

অর্থাত লাকি ড্রয়ের মাধ্যমে যে ৫ জনকে বেছে নেওয়া হবে, বাড়ির যে কোনও জায়গায় বসে তাঁরা ভিডিয়ো কলের মাধ্যে অর্জুন কাপুরের সঙ্গে চ্যাট করতে পারবেন। কথা বলতে পারবেন বলে জানানো হয়েছে।  

.