Bipasha Basu and Karan Singh Grover : মেয়ে কোলে বাড়ি ফিরলেন বিপাশা বসু, লেন্সবন্দি সেই মুহূর্ত...

কোলে একরত্তি মেয়ে, বাড়ি ফিরলেন বিপাশা বসু। বুধবার বিপাশা আর তাঁর মেয়ে দেবী বসু সিং গ্রোভারকে নিয়ে বাড়ি ফেরার মুহূর্তে পাপারাৎজির লেন্সবন্দি হন অভিনেতা করণ সিং গ্রোভার। এদিন স্বামী করণের পাশে দাঁড়িয়ে মেয়ে কোলে পাপারাৎজির ক্যামেরার পোজও দেন বিপাশা।এদিন বিপাশা পরেছিলেন সাদা-কালো প্রিন্টেড ড্রেস, আর করণের পরনে ছিল কালো টি-শার্ট, আর শর্টস। ছোট্ট দেবীর অবশ্য মুখ দেখা যায়নি। গোলাপি তোয়ালেতে জড়িয়ে রাখা হয়েছিল তাঁকে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 16, 2022, 09:03 PM IST
Bipasha Basu and Karan Singh Grover : মেয়ে কোলে বাড়ি ফিরলেন বিপাশা বসু, লেন্সবন্দি সেই মুহূর্ত...

Bipasha Basu, Karan Singh Grover, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : কোলে একরত্তি মেয়ে, বাড়ি ফিরলেন বিপাশা বসু। বুধবার বিপাশা আর তাঁর মেয়ে দেবী বসু সিং গ্রোভারকে নিয়ে বাড়ি ফেরার মুহূর্তে পাপারাৎজির লেন্সবন্দি হন অভিনেতা করণ সিং গ্রোভার। এদিন স্বামী করণের পাশে দাঁড়িয়ে মেয়ে কোলে পাপারাৎজির ক্যামেরার পোজও দেন বিপাশা।এদিন বিপাশা পরেছিলেন সাদা-কালো প্রিন্টেড ড্রেস, আর করণের পরনে ছিল কালো টি-শার্ট, আর শর্টস। ছোট্ট দেবীর অবশ্য মুখ দেখা যায়নি। গোলাপি তোয়ালেতে জড়িয়ে রাখা হয়েছিল তাঁকে।

হাসপাতাল থেকে বের হওয়া থেকে করণ-বিপাশার মেয়েকে নিয়ে বাড়ি পৌঁছানো পর্যন্ত নানান মুহূর্তের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে একাধিক সোশ্যাল মিডিয়ায় পেজে।

আরও পড়ুন-বিয়ের প্রস্তাব, হ্যাঁ বলেই ফেললেন 'বাহুবলী' অভিনেত্রী তমান্না ভাটিয়া!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

গত ১২ নভেম্বর, শনিবার কন্যাসন্তানের জন্ম দেন বিপাশা বসু। ৪৩ বছর বয়সে মা হয়েছেন তিনি। বিয়ের ছয় বছর পর প্রথম সন্তানের আগমন ঘটেছে বিপাশা বসু ও করণ সিং গ্রোভারের জীবনে। মেয়ের নাম রেখেছেন দেবী।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

কিছুদিন আগেই বিপাশার সাধের আয়োজন করেছিলেন তাঁর মা। একেবারে বাঙালি নিয়ম মেনেই সাধ অনুষ্ঠান সম্পন্ন হয়েছিল। আশীর্বাদ পর্ব মিতে যাওয়ার পর 'মম-টু-বি'-র জন্য আয়োজন করা হয়েছিল পঞ্চব্যঞ্জনের। ভাত, রকমারি ভাজা, ডাল, তারকারি, মাংস, পায়েস এবং আরও নানা বাঙালি পদ সাজিয়ে দেওয়া হয়েছিল নায়িকার।সেদিন গোলাপী গাউনে ধরা দিয়েছিলেন বং তনয়া, করণ সেজেছিলে গাঢ় নীল স্যুটে। ফুল এবং গোলাপি ও বেগুনি রঙের বেলুন দিয়ে সাজানো একটি দেওয়ালের সামনে ছবি তুললেন দু'জনে। দেওয়ালে লেখা ছিল, ''ছোট্ট বানর আসতে চলেছে!"

কিছুদিন আগেই স্ত্রী বিপাশার মা হতে চলা নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেছিলেন অভিনেতা করণ সিং গ্রোভার। তাঁর কথায়, 'অন্তঃসত্ত্বা অবস্থায় একজন মহিলা ঠিক কী কী অনুভূতির মধ্যে দিয়ে যেতে পারে, তার প্রতি মুহূর্তের সাক্ষী আমি। এই সময় একজন মহিলা কী কঠিন লড়াইয়ের মধ্যে দিয়ে যায়, তা ভাষায় প্রকাশ করা যায় না। শরীরের মধ্যে যেন একটা অলৌকিক কিছু ঘটে যাচ্ছে। ঈশ্বর, সৃষ্টিকর্তা যেন আমাদের বুঝিয়ে দিচ্ছেন নিঃস্বার্থ ভালোবাসা ঠিক কী হতে পারে। মাসের পর মাস আমি শুধু অবাক দৃষ্টিতে এর সাক্ষী থেকে যাচ্ছি, যার অনুভূতি সবসময় প্রকাশ করাও সম্ভব নয়।'  

প্রসঙ্গত, ১৬ অগস্ট সকালে ইনস্টাগ্রামে করণের সঙ্গে জোড়া ছবি শেয়ার করে এই সুসংবাদ দিয়েছিলেন বিপাশা নিজেই। ইনস্টাগ্রামে বিপাশা লিখেছিলেন, 'জীবনে একটা নতুন সময় আসতে চলেছে। নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে। জীবনের প্রিজমে একটা নতুন স্বতন্ত্র আলোক রেখা যোগ হতে চলেছে। আমরা যা ছিলাম, তার থেকে আরও একটু বেশি পরিপূর্ণ হতে চলেছি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.