Aryan Khan Debut: পরিচালকের আসনে শাহরুখপুত্র আরিয়ান খান, শুরু শুটিং

বাবা শাহরুখ খানের(Shah Rukh Khan) মতো সুপারস্টার হয়ে ওঠার দৌড়ে নেই আরিয়ান খান(Aryan Khan)। তিনি কাজ করছেন পর্দার নেপথ্যে।

Updated By: Apr 11, 2022, 02:43 PM IST
Aryan Khan Debut: পরিচালকের আসনে শাহরুখপুত্র আরিয়ান খান, শুরু শুটিং

নিজস্ব প্রতিবেদন: বলিউডে(Bollywood) ডেবিউ(debut) করছেন শাহরুখপুত্র আরিয়ান খান(Aryan Khan)। গত বছরের শেষে মাদক মামলায় জড়িয়ে খবরের শিরোনামে উঠে আসেন আরিয়ান। ড্রাগ কাণ্ডে (Drug Case) নাম জড়ানোর পর বেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে গেছেন তিনি। তাঁকে নিয়ে চিন্তিত ছিলেন বাবা শাহরুখ খানও(Shah Rukh Khan)। এবার বলিউডে ডেবিউ করতে চলেছেন আরিয়ান। একই সঙ্গে ফিচার ফিল্ম(feature film)) ও ওয়েব সিরিজে (web Series) কাজ করছেন তিনি। 

তবে বাবার মতো তিনি সুপারস্টার হয়ে ওঠার দৌড়ে নেই। তিনি কাজ করছেন পর্দার নেপথ্যে। শাহরুখকন্যা সুহানা অভিনয়ে উৎসাহী হলেও আরিয়ান পরিচালক হতে চান। পাশাপাশি যে প্রজোক্টে তিনি কাজ করছেন তার চিত্রনাট্যও তাঁরই লেখা। গত শুক্রবার ও শনিবার একটি টেস্ট শুটও করেছেন আরিয়ান। শুটিং পুরোদস্তুর শুরু হওয়ার আগেই আরিয়ানের ইচ্ছা যে এই ছবির গোটা টিম একজায়গায় এসে প্রজেক্টটা সম্পর্কে পুরোপুরি জানুক। প্রি প্রোডাকশনের কাজ সম্পন্ন। এই প্রজেক্ট নিয়ে খুবই আবেগপ্রবণ আরিয়ান। সূত্রের খবর খুব তাড়াতাড়িই পুরোদস্তুর শুটিং শুরু হবে। 

কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে শাহরুখ খান জানিয়েছিলেন যে, অভিনয়ে বিশেষ আগ্রহ নেই আরিয়ানের। সিনেমার নেপথ্যেই কাজ করতে চান তিনি। শোনা যাচ্ছিল যে পরিচালকের ভূমিকায় দেখা যাবে তাঁকে। এবার জানা যাচ্ছে ইতিমধ্যেই সেই কাজ শুরু করে দিয়েছেন আরিয়ান। বেশ কয়েকটি ছবির আইডিয়া নিয়ে চিত্রনাট্যের কাজ শুরু করেছিলেন তিনি। শাহরুখ বরবারই আরিয়ানের লেখার প্রতি আগ্রহ নিয়ে কথা বলেন। এবার পাকাপাকিভাবে বলিউডে চিত্রনাট্যকার, পরিচালক হিসাবে ডেবিউ করতে চলেছেন আরিয়ান খান। 

আরও পড়ুন: Shahid Kapoor: দক্ষিণী ছবির প্রভাব নাকি অনুকরণের অভিযোগ, পিছিয়ে গেল শাহিদ কাপুরের 'জার্সি'র রিলিজ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.