Shahid Kapoor: দক্ষিণী ছবির প্রভাব নাকি অনুকরণের অভিযোগ, পিছিয়ে গেল শাহিদ কাপুরের 'জার্সি'র রিলিজ

সূত্রের খবর, লেখক রাজনীশ জয়সওয়াল জার্সি(Jersey) ছবির নির্মাতাদের বিরুদ্ধে একটি মামলা করেছেন। তাঁর দাবি যে ঐ ছবির গল্প তাঁর লেখা। 

Updated By: Apr 11, 2022, 02:22 PM IST
Shahid Kapoor: দক্ষিণী ছবির প্রভাব নাকি অনুকরণের অভিযোগ, পিছিয়ে গেল শাহিদ কাপুরের 'জার্সি'র রিলিজ

নিজস্ব প্রতিবেদন: এই শুক্রবারই মুক্তি পাওয়ার কথা ছিল শাহিদ কাপুরের(Shahid Kapoor) ছবি 'জার্সি'র(Jersey)। ইতিমধ্যেই ছবির প্রচারপর্ব সেরে ফেলেছে গোটা টিম। রিলিজের চারদিন আগে হঠাৎই বদলে গেল সিদ্ধান্ত। ছবির রিলিজ পিছিয়ে দেওয়া হল। ১৫ এপ্রিলের বদলে এই ছবি মুক্তি পাবে আগামী ২২ এপ্রিল। কী কারণে পিছিয়ে গেল ছবির মুক্তি? 

সূত্রের খবর, লেখক রাজনীশ জয়সওয়াল জার্সি ছবির নির্মাতাদের বিরুদ্ধে একটি মামলা করেছেন। তাঁর দাবি যে ঐ ছবির গল্প তাঁর লেখা। মুম্বই হাইকোর্টে চলছে ঐ মামলা। সেই মামলার শুনানি সোমবার। অনেকেই মনে করছেন সেই কারণেই পিছিয়ে গেছে জার্সির মুক্তি। এই ছবির পরিচালক গৌতম তিন্নানুরি। এই ছবির প্রযোজক বলেন,'টিম হিসাবে জার্সির জন্য আমরা আমাদের ঘাম রক্ত এক করে ফেলেছি। তাই এই ছবি মুক্তিতে কোনও কসর বাকি রাখবেন না তাঁরা। আগামী ২২ এপ্রিল মুক্তি পাবে জার্সি।'

অনেকেই আবার মনে করছেন দক্ষিণী ছবি কেজিএফ টু-এর(KGF 2) মুক্তির কারণেই জার্সির মুক্তি পিছিয়ে দেওয়া হয়। সাম্প্রতিক সময়ে বলিউডের বক্স অফিসে রাজ করছে দক্ষিণী ছবি। আর কেজিএফ আগে থেকেই জনপ্রিয়। তাই এই ছবির সঙ্গে সম্মুখ সমরে যেতে চাইছে না জার্সি। তবে দক্ষিণী ছবির প্রভাব নাকি অনুকরণের মামলা ঠিক কী কারণে পিছিয়ে দেওয়া হয় জার্সির রিলিজ সে বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন নির্মাতারা। 

আরও পড়ুন: Bhuban Badyakar-Hero Alam-Ranu Mondal: বাদামকাকু ভুবন বাদ্যকরের পর রাণু মন্ডলের সঙ্গে গান, দুটোই ভাইরাল হবে, দাবি হিরো আলমের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.