রাত ৮ টার পর মেয়েদের সঙ্গে একান্ত সাক্ষাত্‍ করতেন আসারাম, ফাঁস শিষ্যর

আসারাম বাপুর বিরুদ্ধে আরও এক খবর ফাঁস করলেন তাঁর ঘনিষ্ঠ এক শিষ্য। পুলিসের জেরার মুখে আসারামের সেই শিষ্য বলেন, রাত ৮টা পর মহিলাদের সঙ্গে একান্তে সাক্ষাত্‍ করতেন।

Updated By: Sep 4, 2013, 02:33 PM IST

বাপুর বিপদ বাড়ালেন তাঁরই একান্ত ঘনিষ্ঠ সহযোগী। আসারাম বাপুর আরও এক কীর্তির খবর ফাঁস করলেন তাঁর ঘনিষ্ঠ এক শিষ্য। পুলিসের জেরার মুখে আসারামের সেই শিষ্য বলেন, রাত ৮টা পর মহিলাদের সঙ্গে একান্তে সাক্ষাত্‍ করতেন। আসারামের কীর্তিকে ধামাচাপা দিতে তার শিষ্যরা রাজস্থান পুলিসকে ঘুষ দিতে চেয়েছিল এমন খবরও প্রকাশিত হয়।
এদিকে, মশার কামড়ে জেলের ভিতর আসারামের ঘুম ঠিকমত হচ্ছে না বলে তাঁর শিষ্যরা অভিযোগ করলেন।
প্রসঙ্গত, স্বঘোষিত ধর্মগুরু আশারাম বাপুকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠায় যোধপুরের পুলিশ। এক নাবালিকাকে যৌন হেনস্থার দায়ে অভিযুক্ত এই জনপ্রিয় ধর্মগুরুকে শনিবার রাতে তাঁর আশ্রম থেকে গ্রেফতার করে পুলিস। আগামি ১৫ সেপ্টেম্বর পর্যন্ত আশারামকে জেল হেফাজতে থাকতে হবে।
প্রসঙ্গত, ১৬ বছরের একটি মেয়ে ২০ অগস্ট অভিযোগ করে, গত ১৫ অগস্ট আসারাম বাপু তাঁর যোধপুরের আশ্রমে তার উপর যৌন নির্যাতন চালিয়েছে। অভিযোগ উড়িয়ে আসারামের ছেলে জানান, ওই কিশোরী মানসিক ভারসাম্যহীন। পরে ঘটনার প্রতিকারের দাবিতে সরব হয় মহিলাও সামাজিক সংগঠনগুলি। এরপরই শুরু হয় পুলিশের সঙ্গে আসারামের স্নায়ুর লড়াই। শনিবার মাঝরাতে আশারামকে তাঁর আশ্রম থেকে গ্রেফতার করা হয়।

.