Acting Coach Ashish Pathode: অমিতাভ, নওয়াজুদ্দীন থেকে প্রভাস, সুপারস্টারদের অভিনয় শেখান এই অভিনেতা

থিয়েটারের ছাত্র আশিস অভিনয়ের পাঠ নিয়েছেন ন্যাশনাল স্কুল অফ ড্রামা(NSD) থেকে। অভিনয়ই তাঁর ধ্যান ও জ্ঞান। অভিনয়ের দুনিয়াতেই রাজ করছেন তিনি তবে রাজত্ব ক্যামেরার পিছনে। 

Updated By: May 12, 2022, 08:17 PM IST
Acting Coach Ashish Pathode: অমিতাভ, নওয়াজুদ্দীন থেকে প্রভাস, সুপারস্টারদের অভিনয় শেখান এই অভিনেতা

মৌমিতা চক্রবর্তী-সৌমিতা মুখোপাধ্যায়: অ্যাক্টিং ক্লাস বা ওয়ার্কশপ শুনলেই আমরা ভাবি যে তা শুধুমাত্র নবাগত নায়ক নায়িকাদের জন্য, কিন্তু বিষয়টা মোটেও তাই নয়। যেকোনও ছবির জন্য বলিউড(Bollywood) ও দক্ষিণ ভারতীয় সুপারস্টারও অভিনয়ের পাঠ নেন। বেশিরভাগ ক্ষেত্রেই নয়া চরিত্র পর্দায় ফুটিয়ে তুলতে তাঁরা শরণাপন্ন হয় অ্যাক্টিং কোচের(Acting Coach)। যাঁর সাহায্য নিয়েই পর্দায় চরিত্রগুলো ফুটিয়ে তোলেন অভিনেতারা, সেই চরিত্রের দৌলতেই তাঁরা হয়ে ওঠেন সুপারস্টার। সেরকমই এক অ্যাক্টিং কোচ যাঁকে বলতে পারি সুপারস্টার মেকার্স আশিস পাতোড়ে(Ashish Pathode)। 

থিয়েটারের ছাত্র আশিস অভিনয়ের পাঠ নিয়েছেন ন্যাশনাল স্কুল অফ ড্রামা(NSD) থেকে। অভিনয়ই তাঁর ধ্যান ও জ্ঞান। অভিনয়ের দুনিয়াতেই রাজ করছেন তিনি তবে রাজত্ব ক্যামেরার পিছনে। 'ঠাকরে' ছবিতে নওয়াজুদ্দীন সিদ্দিকী(Nawazuddin Siddiqui) থেকে শুরু করে রাধে শ্যাম ছবিতে প্রভাসকে(Prabhas) অভিনয়ের পাঠ দিয়েছেন তিনি। শুধুমাত্র অ্যাক্টিং ক্লাস নয়, তিনি নিজেও অভিনয় করেন। নেগেটিভ চরিত্রই তাঁর প্রথম পছন্দ। 

কোনও বিশেষ সিনেমার জন্য নয়, প্রভাসের ব্যক্তিগত অ্যাক্টিং কোচ আশিস। 'আদিপুরুষ'(Adipurush) থেকে শুরু করে সদ্য মুক্তিপ্রাপ্ত 'রাধে শ্যাম'(Radhey Shyam) ছবিতে তাঁকে অভিনয়ের তালিম দিয়েছেন আশিস। এমনকি প্রভাসকে ভাষার পাঠও দিচ্ছেন তিনি। শুধু প্রভাস নয়, আদিপুরুষের সইফ আলি খান(Saif Ali Khan) ও কৃতি শ্যাননকেও(Kriti Sanon) শেখাচ্ছেন তিনি। নাগ অশ্বিনের আগামী সায়েন্স ফিকশন 'প্রজেক্ট কে'-তে(Project K) মুখ্য চরিত্রে থাকবেন প্রভাস, অমিতাভ বচ্চন(Amitabh Bachchan), দীপিকা পাড়ুকোন(Deepiak Padukone) ও দিশা পাটানি(Disha Patani)। তাঁদেরও অভিনয়ের তালিম দেবেন আশিস পাতোড়ে। বর্তমানে তিনি ভিকি কৌশলের(Vicky Kaushal) অ্যাক্টিং মাস্টার। 'শ্যাম বাহাদুর' ছবির জন্য় তাঁর থেকে পাঠ নিচ্ছেন অভিনেতা। 

আরও পড়ুন: TRP: প্রথমস্থান হারালো 'ধুলোকণা', সেরার দৌড়ে হাড্ডাহাড্ডি লড়াইয়ে 'গাঁটছড়া'-'মিঠাই'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.