Ayushman Khurana:"আয়ুষ্মানের 'চন্ডীগড় করে আশিকী' আসলে সফট পর্ন'',তুমুল বিতর্কে চিত্র সমালোচক

শুক্রবার মুক্তি পেয়েছে এই ছবি

Updated By: Dec 11, 2021, 05:00 PM IST
Ayushman Khurana:"আয়ুষ্মানের 'চন্ডীগড় করে আশিকী' আসলে সফট পর্ন'',তুমুল বিতর্কে চিত্র সমালোচক

নিজস্ব প্রতিবেদন: বলিউডের হিট মেশিন হিসেবে পরিচিত অভিনেতা আয়ুষ্মান খুরানা (Ayushmann Khuranna)। বিগত কয়েক বছর ধরে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। শুক্রবার মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি। ছবির নাম 'চন্ডীগড় করে আশিকী'(Chandigarh Kare Aashiqui)। ছবিতে আযুষ্মানের সঙ্গে রয়েছেন বানী কাপুর (Vaani Kapoor)। ইতিমধ্যেই অনলাইনে সামনে এসেছে এই ছবির বেশ কয়েকটি রিভিউ। তবে তারই মধ্য়ে একটি রিভিউ ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

আয়ুষ্মান খুরানা প্রতিবারের মতো এবারও এক  ছকভাঙা গল্প তুলে ধরেছেন ছবিতে। কিন্তু এই ছবিটি বিশেষ পছন্দ করেননি চিত্র সমালোচক অভিনেতা কমল আর খান (Kamaal R Khan)। তিনি এই ছবির রিভিউ নিয়ে একটি টুইট করেছেন,যেখানে তিনি এই ছবিতেকে সফট পর্ন বলতেও দ্বিধা করেননি। ছবিটি দেখার পর তিনি তার টুইটার হ্যান্ডেলে এই ছবির রিভিউ শেয়ার করেছেন। 

কেআরকে তাঁর টুইটে লিখেছেন, ''দুঃখিত।  আমি ভুল ছিলাম চণ্ডীগড় করে আশিকী কোনও সফট পর্ণ ফিল্ম নয়। আসলে এটি একটি পাঞ্জাবি সফট পর্ণ ফিল্ম। কমল আর খান ছবিটি নিয়ে এতটাই ক্ষুব্ধ হয়েছিলেন যে তিনি বিরতির মধ্যেই রিভিউ দিতে শুরু করেছিলেন। তিনি বলেছিলেন যে এর নাম 'চন্ডীগড় করে আশিকী' নয়, 'সেক্স ইন চণ্ডীগড়' হওয়া উচিত। এই সফট পর্ন ছবির (Soft Porn Film) প্রতিটি সংলাপে সেক্স শব্দটি ব্যবহার করা হচ্ছে।' ছবিটি সম্পর্কে আরও বিস্তারিত লিখে তিনি বলেছেন, 'এই ছবিটি অশ্লীলতা এবং সমকামী যৌনতায় পূর্ণ এবং এটি লজ্জাজনক। আমি একমত যে বলিউডে অনেক সমকামী লোক কাজ করছেন কিন্তু এর মানে এই নয় যে সমকামী যৌনতার গল্প নিয়ে সিনেমা তৈরি করা উচিত। আমি পূর্ণ আত্মবিশ্বাসের সাথে বলতে পারি যে মানুষ এই ধরনের অকেজো ছবি দেখার আগ্রহ দেখাবে না।"

আরও পড়ুন: Katrina-Vicky Wedding: ভিকি ক্যাটরিনার গায়ে হলুদের ছবিতে আলিয়ার বিশেষ বার্তা, কী বলছেন নায়িকা?

টুইটারে ছবির সমালোচনা করার পরই বিতর্কের মুখে পড়েন কমল আর খান(KRK)। এর আগেও তাঁর নানা মন্তব্যের জন্য বিতর্কে পড়েছেন তিনি। এবারও ফের তাঁর সমালোচনা করতে ছাড়েনি নেটিজেনরা। এমনকী তাঁর কথাকেও গুরুত্ব দিতে নারাজ বেশিরভাগ নেটিজেনরা। আবার অনেক সমর্থনও জানিয়েছেন কেআরকে-কে। সবমিলিয়ে ছবি ঘিরে মিশ্র প্রতিক্রিয়া নেটিজেনদের। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.