Ayushmann Khurrana: 'কেউ শান্তি চায় না বলেই কি এত বছরে এত ছোট সমস্যার সমাধান হল না?' উত্তর-পূর্ব ভারত নিয়ে প্রশ্ন আয়ুষ্মানের

দীর্ঘদিন ধরে উত্তর পূর্ব(North East India) ভারতে চলছে রাজনৈতিক অস্থিরতা। আয়ুষ্মান(Aushmann Khurrana) প্রশ্ন তুলেছেন, কেউ শান্তি চায় না বলেই কি এতো বছরেও এতো ছোট সমস্যার সাধান হল না? পাশাপাশি এই ট্রেলারে ফের উঠে এল হিন্দি ভাষা বিতর্কও।

Updated By: May 5, 2022, 05:28 PM IST
Ayushmann Khurrana: 'কেউ শান্তি চায় না বলেই কি এত বছরে এত ছোট সমস্যার সমাধান হল না?' উত্তর-পূর্ব ভারত নিয়ে প্রশ্ন আয়ুষ্মানের

নিজস্ব প্রতিবেদন: উত্তর পূর্ব ভারতের রাজনৈতিক অবস্থা, তার সমস্যা নিয়ে এবার বড়পর্দায় প্রশ্ন তুললেন আয়ুষ্মান খুরানা(Ayushmann Khurrana)। মুক্তি পেল তাঁর আগামী ছবি 'অনেক'-এর(Anek) ট্রেলার।  রাজনৈতিক এই অ্যাকশন থ্রিলার(Political Action Thriller) পরিচালনা করেছেন অনুভব সিনহা(Anubhab Sinha)। সেই ছবির ট্রেলারেই নজর কাড়লেন আয়ুষ্মান। 

দীর্ঘদিন ধরে উত্তর পূর্ব ভারতে চলছে রাজনৈতিক অস্থিরতা। আয়ুষ্মান প্রশ্ন তুলেছেন, কেউ শান্তি চায় না বলেই কি এতো বছরেও এতো ছোট সমস্যার সাধান হল না? পাশাপাশি এই ট্রেলারে ফের উঠে এল হিন্দি ভাষা বিতর্কও। ছবির মুখ্য চরিত্রই প্রশ্ন তুলছেন যে হিন্দিই কি ঠিক করে দেবে কে উত্তর ভারতের কে দক্ষিন ভারতের? উত্তর দক্ষিন ভুলে কবে আমাদের পরিচয় হবে শুধুমাত্র ভারতীয়? প্রশ্ন পর্দার আয়ুষ্মানের।

ছবিতে আয়ুষ্মান এক চরের ভূমিকায় অভিনয় করেছেন, যাঁর নাম যশুয়া। তাঁকে একটি মিশনে পাঠানো হয় উত্তর পূর্ব ভারতে। বিচ্ছিন্নতাবাদীদের সঙ্গে ভারত সরকারের মধ্যস্থতা করাই তাঁর কাজ। এই ছবির মাধ্যমেই উত্তর পূর্ব মানুষদের উপর চলা অত্যাচার, তাঁদের চীনা বলে অভিহিত করার বিরুদ্ধে আওয়াজ তুলেছেন অভিনেতা।  আগামী ২৭ মে মুক্তি পেতে চলেছে 'অনেক'।

আরও পড়ুন: Sidharth Malhotra-Trina Saha: বলিউডে তৃণা সাহা! সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জুটিতে বাঙালি অভিনেত্রী, দেখুন ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.