হঠাত কী হল! মাথা মুড়িয়ে ফেলছেন আয়ুষ্মান?

কোনও মন্তব্য করতে চাননি 

Updated By: Jan 8, 2019, 01:29 PM IST
হঠাত কী হল! মাথা মুড়িয়ে ফেলছেন আয়ুষ্মান?

নিজস্ব প্রতিবেদন : মাথা মুড়িয়ে ফেলছেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। জানা যাচ্ছে, পরবর্তী সিনেমা 'বালা'-র জন্য মাথা মুড়িয়ে ফেলছেন তিনি।
রিপোর্টে প্রকাশ, 'বালা'-তে 'প্রিম্যাচওর ব্লাডিং'-এর কবলে পড়া এক ব্যক্তির ভূমিকায় অভিনয় করবেন আয়ুষ্মান। আর সেই কারণেই শিগগিরই তিনি ন্যাড়া হয়ে যাবেন বলে খবর। এ বিষয়ে আয়ুষ্মান খুরানাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, চরিত্রের প্রয়োজনে যদি তাঁকে মাথা মুড়িয়ে ফেলতে হয়, তাহলে কোনও দ্বিধা করবেন না। চরিত্রের প্রয়োজনে যে কোনও অবতারে তিনি হাজির হতে প্রস্তুত বলেও জানান 'বাধাই হো' অভিনেতা। 

আরও পড়ুন : ক্যান্সারের থাবা এবার রোশন পরিবারে, অসুস্থতার কথা জানালেন হৃত্বিক
প্রসঙ্গত, 'দম লাগাকে হাইশা' থেকে শুরু করে 'শুভ মঙ্গল সাবধান' কিংবা 'বাধাই হো', 'অন্ধাধুন', বলিউডে একের পর এক জনপ্রিয় সিনেমায় অভিনয় করছেন আয়ুষ্মান খুরানা। কখনও তাঁর বিপরীতে থাকছেন ভূমি পেদনেকর আবার কখনও কৃতি শ্যানন আবার কখনও তব্বুর মত বর্ষীয়ান অভিনেত্রীকে দেখা যায় তাঁর বিপরীতে। সবকিছু মিলিয়ে খান, কুমারদের পাশাপাশি বলিউডে যে তিনিও বেশ লম্বা দৌঁড়ের ঘোড়া, তা ইতিমধ্যেই প্রমাণ করে দিয়েছেন আয়ুষ্মান খুরানা। 

আরও পড়ুন : 'প্যান্ট পরতে ভুলে গিয়েছেন!' কাজলের মেয়েকে কদর্য আক্রমণ

সম্প্রতি স্ত্রী তাহিরা কাশ্যপের কেমোথেরাপি শেষ হলে, তাঁকে নয়ে একটি ছবি শেয়ার করেন আয়ুষ্মান। জীবনসঙ্গিনী যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনাও করেন বলিউডের এই জনপ্রিয় অভিনেতা।

.