ক্যান্সার আক্রান্ত স্ত্রীর মনের জোর বাড়াতে কী করছেন আয়ুষ্মান, দেখুন

সব সময় পাশে রয়েছেন অভিনেতা 

Updated By: Jan 21, 2019, 05:42 PM IST
ক্যান্সার আক্রান্ত স্ত্রীর মনের জোর বাড়াতে কী করছেন আয়ুষ্মান, দেখুন

নিজস্ব প্রতিবেদন : সবে সবে কেমোথেরাপি পর্ব শেষ হয়েছে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই খবর জানান তাহিরা। কেমোথেরাপি পর্ব শেষ হওয়ার পরই নিজের চুলকে বিদায় জানিয়েছেন অভিনেতা-পত্নী। ইনস্টাগ্রামে তিনি যখন মস্তক মুণ্ডনের সেই ছবি শেয়ার করেন, তখন তাঁর সুস্থ হওয়ার প্রার্থনায় ভরে যায় সোশ্যাল হ্যান্ডেলের দেওয়াল। তবে মাথা মুড়িয়ে ফেললেও অভিনেতা-পত্নীকে যে 'বস লেডি' মনে হচ্ছে, তা কিন্তু স্পষ্ট করে দিয়েছেন অনেকেই। বুঝতেই পারছেন, আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপের কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : কিসের ভয়ে নভ্য়াকে ক্যামেরা থেকে দূরে রেখেছেন? মুখ খুললেন অমিতাভ-কন্যা শ্বেতা
আর এবার মস্তক মুণ্ডনের পর স্ত্রীর সঙ্গে নিজস্বী তুললেন আয়ুষ্মান খুরানা। স্ত্রীর সঙ্গে তোলা সেই ছবি সোশ্যাল সাইটে শেয়ারও করেন 'বাধাই হো' অভিনেতা। স্ত্রীর প্রতি আয়ুষ্মানের ওই ভালবাসার ছবি দেখে যেন ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। বিয়ের ১১ বছর পর ক্যান্সার আক্রান্ত স্ত্রীর পাশে ওসব সময় থেকে মানসিকভাবে তাঁকে শক্ত করতেই এখন উঠেপড়ে লেগেছেন বলিউডের এই অভিনেতা।

আরও পড়ুন : ঐশ্বর্য কেমন? ননদ-বউদির সম্পর্ক নিয়ে ফের প্রকাশ্যে বচ্চন পরিবারের টানাপোড়েন?
দেখুন সেই ছবি...


সম্প্রতি স্তন ক্যান্সারে আক্রান্ত হন আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ। নিজের ইনস্টা হ্যান্ডেলে নিজের অসুস্থতার কথা শেয়ার করেন তাহিরা। তবে স্তন ক্যানসারের প্রথম পর্যায়ে তিনি রয়েছেন বলেও জানান আয়ুষ্মানের স্ত্রী। এরপরই তাঁর কেমোথেরাপির পালা শুরু হয়।

আরও পড়ুন : জলের নীচে মনোকিনিতে সুহানা, কার সঙ্গে শাহরুখ-কন্যা! দেখুন ভিডিও
ক্যানসারের চিকিত্সা করিয়ে বর্তমানে মুম্বইতে ফিরে এসেছেন বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। আপাতত স্বামী গোল্ডি বহেল, ছেলে রণবীর এবং পরিবারের অন্যদের সঙ্গেই রয়েছেন সোনালি। অন্যদিকে ক্যান্সারের চিকিত্সার জন্য এখনও লন্ডনেই রয়েছেন বলিউড অভিনেতা ইরফান খান। দীপাবলির সময় পুজো দেওয়ার জন্য পুনের খামারবাড়িতে কয়েকদিনের জন্য হাজির হন তিনি। কিন্তু, পুজো সেরে চুপিসাড়েই ফের লন্ডনে উড়ে যান ইরফান। বলিউডের এই অভিনেতার পাশাপাশি ঋষি কাপুরও রয়েছেন নিউ ইয়র্কে। চিকিত্সার জন্যই তিনি নিউ ইয়র্কে রয়েছেন বলে জানা গিয়েছে। তবে ঋষি কাপুর ক্যান্সারে আক্রান্ত কি না, তা খোলসা করে এখনও জানায়নি কাপুর পরিবার।

.