#Bhagar: পচা মাংস খেয়ে মৃত্যু শিশুর, ফের ভাগাড়কাণ্ড!

নোনাডাঙার বাসিন্দা পরেশ। ২০১৮ সালে ভাগাড় কাণ্ডে কেঁপে উঠেছিল সারা বাংলা, সেই ভাগাড় কাণ্ডের শিকার হয়েছিল পরেশও। বিরিয়ানিতে থাকা পচা বিড়ালের মাংস কেড়ে নিয়েছিল তাঁর একমাত্র সন্তানের জীবন। এই একটা মৃত্যু বদলে দেয় তাঁদের জীবন। 

Updated By: Aug 1, 2022, 02:05 PM IST
#Bhagar:  পচা মাংস খেয়ে মৃত্যু শিশুর, ফের ভাগাড়কাণ্ড!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০১৮ সালে সারা কলকাতা জুড়ে তৈরি হয় চাঞ্চল্য। ভাগাড় থেকে অন্য পশুর মাংস তুলে তা কম দামে বিক্রি হচ্ছে কখন মুরগীর নামে কখনও বা পাঁঠার মাংসের নামে। রাজাবাজার থেকে বজবজ সর্বত্র থেকে উদ্ধার হতে থাকে ভাগাড়ের মাংস। সেই মাংস খেয়ে অসুস্থও হয়ে পড়েছিলেন প্রচুর মানুষ। সেই গল্প নিয়েই এবার তৈরি হচ্ছে ওয়েব সিরিজ। এই সিরিজের মূল স্রষ্টা অম্লান মজুমদার। কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ তাঁরই লেখা। এই সিরিজ পরিচালনার দায়িত্বে রয়েছে রাজদীপ ঘোষ।

কাহিনীর মুখ্য চরিত্র নোনাডাঙার বাসিন্দা পরেশ। ২০১৮ সালে ভাগাড় কাণ্ডে কেঁপে উঠেছিল সারা বাংলা, সেই ভাগাড় কাণ্ডের শিকার হয়েছিল পরেশও। বিরিয়ানিতে থাকা পচা বিড়ালের মাংস কেড়ে নিয়েছিল তাঁর একমাত্র সন্তানের জীবন। তারপর থেকেই ভীতু, শিরদাঁড়াহীন, গোবেচারা নিম্নবিত্ত মানুষটাকে আর সহ্য করতে পারে না তাঁর স্ত্রী পুষ্প। পুষ্পর মনে হয়, পুরুষত্বের যে বড় অভাব পরেশের মধ্যে। তাইতো পাড়ার কানা বাপির সঙ্গে স্বামীর সামনেই শারীরিক সম্পর্কে লিপ্ত হতে দ্বিধাবোধ করেনা সে। ভেতরে ভেতরে ক্ষতবিক্ষত পরেশ তাই একদিন আত্মহত্যার পথ বেছে নেয়। কিন্তু সে যে বড় ভীতু, ফলে মরার যাবতীয় চেষ্টা একের পর এক ব্যর্থ হতে থাকে। আর ঠিক তখনই খবরের কাগজের একটা নিউজ তাঁর নজরে পড়ে। এক ব্যক্তি সুপারি কিলার লাগিয়ে ৫০ হাজার টাকার বিনিমেয় বেছে নিয়েছেন যন্ত্রণাহীন মৃত্যু। এইতো মরার সোজা রাস্তা, শুরু হয় সুপারি কিলারের খোঁজ।

আরও পড়ুন: Noble:'বাংলাদেশের সাহিত্যে রবীন্দ্রনাথের অবদান নিতান্তই কম', ফের উদ্ধত নোবেল...

অন্যদিকে ইউটিউবার অনির্বাণ তাঁর নিজস্ব চ্যানেলের জন্য ভিডিও বানাতে গিয়ে এক জাল বেবিফুড ফ্যাক্টরির হদিস পান, যার মালিক ইকবাল শাহেরিয়া। তার ছবি দেখে চমকে ওঠে অনির্বাণ, এতো ইদ্রিস আলি। নোনাডাঙ্গা ভাগাড়কাণ্ডে পচা মাংসের জালিয়াতি ব্যবসায় অ্যারেস্ট হওয়া কুখ্যাত সমাজবিরোধী। আজ যেমন সে সুপারি কিলার,  তেমনই গোপনে চলে তার জাল বেবিফুডের ব্যবসা। তার কাছেই  সুপারি দিতে আসে নোনাডাঙার পরেশ। মৃত্যুর রফা হয় ৫০ হাজার টাকায়। মরার আগে শেষ খাওয়া খেয়ে নিতে পরেশ ঢোকেন ফুটপাতের হোটেলে। সেখানেই পরেশকে লক্ষ্য করে গুলি চালায় ইকবালের গুন্ডারা। কিন্তু দুর্ভাগ্য...গুলি লাগে অন্য এক ব্যক্তির গায়ে। চোখের সামনে মৃত্যু যন্ত্রনা কত ভয়ংকর তা আজ হারে হারে টের পান পরেশ। না, আর মৃত্যু নয়, এবার বাঁচতে চান পরেশ। কি হবে এবার? তাঁর পিছনে পড়ে গেছে সুপারি কিলারের দল।

আরও পড়ুন: Swastika Mukherjee: ধুতি-পাঞ্জাবি পরেই রাস্তায়, স্বস্তিকায় মাত নেটপাড়া

bhagar

আরও পড়ুন: Actor's Death: ফের রহস্য মৃত্যু অভিনেতার, ঘর থেকে উদ্ধার সুইসাইড নোট

অন‍্যদিকে অর্নিবানকে সামলাতে মাঠে নামেন ইন্সপেক্টর লাহা। জাল বেবি ফুডের ভিডিয়ো ফুটেজ যদি একবার পাবলিক হয়ে যায়, তাহলে সর্বনাশ। এক ছক সাজায় লাহা, কি হবে এবার? অর্নিবান কি পারবে ইকবাল ও লাহার সমস্ত পরিকল্পনা  বানচাল করতে? কীভাবে ঘটেছিল ভাগাড়কান্ড? কী তার ইতিহাস? এসব যাবতীয় অজানা কাহিনী উঠে আসবে ক‍্যানভাসে। এক নতুন জানালা খুলে দেবে কাহিনী প্রবাহ #ভাগাড়। এই সিরিজে প্রথমবার একসঙ্গে দেখা যাবে বাস্তবের জনপ্রিয় তারকা জুটি সব্যসাচী চৌধুরী ও ঐন্দ্রিলা শর্মা। এছাড়াও রয়েছেন রজতাভ দত্ত, অম্লান মজুমদার, বিপ্লব ব‍্যানার্জী,প্রীতম দাস, পূজা সরকার, শক্তি দে, মৌ ভট্টাচার্য ও সুমন্ত মূখার্জী। সিরিজের সঙ্গীতের দায়িত্বে রয়েছে দোলন-মৈণাক। অগাস্ট মাসের শেষেই ক্লিক ওটিটিতে আসতে চলেছে ওয়েব সিরিজ হ্যাশট্যাগ ভাগাড়।

আরও পড়ুন: Salman Khan: প্রাণনাশের হুমকি, অস্ত্র রাখার লাইসেন্স পেলেন সলমন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.