Actor's Death: ফের রহস্য মৃত্যু অভিনেতার, ঘর থেকে উদ্ধার সুইসাইড নোট

সারথের(Sarath Chandran) মৃত্যুতে শোকের ছায়া মালায়ালাম ছবির(Malayalam Cinema) দুনিয়ায়। কার্যত হতবাক তাঁর কাছের মানুষেরা। শুক্রবার কেরলে নিজ বাসভবনেই চরম পথ বেছে নেন অভিনেতা। পিটিআই-এর খবর অনুযায়ী কেরল পুলিস মনে করছে যে, সম্ভবত সুইসাইড করেছেন তিনি কারণ যে ঘরে তিনি আত্মহ্ত্যা করেছেন সেই ঘর থেকেই উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 31, 2022, 04:33 PM IST
Actor's Death:  ফের রহস্য মৃত্যু অভিনেতার, ঘর থেকে উদ্ধার সুইসাইড নোট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিনে দুনিয়ায় একের পর এক দুঃসংবাদ। সাম্প্রতিক সময়ে বারবার উঠে এসেছে গ্ল্যামার দুনিয়ায় আত্মহত্যার খবর। এবার সেই তালিকায় নয়া নাম মালায়লম অভিনেতা সারথ চন্দ্রন(Sarath Chandran)। শুক্রবার তাঁর নিজের বাড়ি থেকে উদ্ধার হয় অভিনেতার মৃতদেহ। কেরলের কক্কড়ে থাকতেন সারথ। তাঁর মৃ্ত্যুকে প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই মনে করছে কেরল পুলিস। অভিনেতার ঘর থেকে উদ্ধার হয়েছে সুইসাইড নোট। অঙ্গামালি ডায়েরিজ, ওরু মেক্সিকান আপার্থার মতো বেশ অনেক মালায়লাম ছবিতে অভিনয় করেছেন তিনি।

সারথের মৃত্যুতে শোকের ছায়া মালায়ালাম ছবির দুনিয়ায়। কার্যত হতবাক তাঁর কাছের মানুষেরা। শুক্রবার কেরলে নিজ বাসভবনেই চরম পথ বেছে নেন অভিনেতা। পিটিআই-এর খবর অনুযায়ী কেরল পুলিস মনে করছে যে, সম্ভবত সুইসাইড করেছেন তিনি কারণ যে ঘরে তিনি আত্মহ্ত্যা করেছেন সেই ঘর থেকেই উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। সেই জবানবন্দিতে সারথ লিখেছেন যে, তাঁর মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। প্রশ্ন উঠছে তাহলে কেন আত্মহত্যার পথ বেছে নিলেন অভিনেতা?

আরও পড়ুন: Bollywood: বিজ্ঞাপনের এই ছোট্ট মেয়েটি আজ বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা...

আরও পড়ুন: Swastika Mukherjee: ধুতি-পাঞ্জাবি পরেই রাস্তায়, স্বস্তিকায় মাত নেটপাড়া

তাঁর সুইসাইড নোটে একদিকে যেমন তিনি কাউকে দায়ী করেননি, সেরকমই উল্টোদিকে তাঁর ঐ নোট থেকেই কেরল পুলিসের অনুমান যে অবসাদের কারণেই হয়তো আত্মহননের পথ বেছে নিয়েছেন সারথ। তাঁর লেখা জবাববন্দিতেই রয়েছে যে বেশ অনেকদিনই অবসাদে ভুগছিলেন ৩৭ বছর বয়সী এই অভিনেতা। তবে কী কারণে এই অবসাদ?  ব্যক্তিগত কারণ নাকি প্রফেশনাল কারণে তিনি অবসাদে চলে গিয়েছিলেন তা স্পষ্ট নয়। বাবা-মা ও ভাইয়ের সঙ্গে থাকতেন অভিনেতা।

আরও পড়ুন: Dev Photo: রবিবাসরীয় সকালে কাশী বিশ্বনাথ মন্দির দর্শনে দেব

আরও পড়ুন: Nirmala Mishra Passes Away: ‘নির্মলাদির সঙ্গে আমার দীর্ঘদিনের নিবিড় সম্পর্ক’, শিল্পীর প্রয়াণে শোকাহত মমতা

জনপ্রিয় মালায়ালম ছবি অঙ্গামালি ডায়েরিজ-এ তাঁর সহ অভিনেতা অ্যান্টনি ভারগেসে সোশ্যাল মিডিয়ায় প্রথম শেয়ার করেন এই দুঃসংবাদ। তাঁর মৃত্যুতে কার্যত শোকস্তব্ধ ইন্ডাস্ট্রিতে তাঁর কাছের বন্ধুরা। অঙ্গামালি ডায়েরিজ, ওরু মেক্সিকান আপার্থার মতো বেশ অনেক মালায়লাম ছবিতে অভিনয় করেছেন সারথ। পাশাপাশি অনেক জনপ্রিয় বিজ্ঞাপনেও দেখা গেছে তাঁকে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.