Bachpan Ka Pyar: জ্ঞান ফিরেছে,আপাতত স্থিতিশীল 'বচপন কা পেয়ার' খ্যাত সহদেব, জানালেন বাদশা

চিকিৎসার জন্য সহদেবকে রায়পুরে নিয়ে যাওয়া হচ্ছে 

Updated By: Dec 30, 2021, 09:58 PM IST
Bachpan Ka Pyar: জ্ঞান ফিরেছে,আপাতত স্থিতিশীল 'বচপন কা পেয়ার' খ্যাত সহদেব, জানালেন বাদশা

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার ছত্তিশগড়ে নিজের গ্রামেই বাইক দুর্ঘটনায় আহত হয় 'বচপন কা পেয়ার'(Bachpan Ka Pyar) খ্যাত সহদেব দিরদো (Sahdev Dirdo)। মঙ্গলবার বাইক দুর্ঘটনার সম্মুখীন হয় ১০ বছর বয়সী এই ইন্টারনেট স্টার। দুর্ঘটনাস্থলেই মাথায় আঘাত পেয়ে অজ্ঞান হয়ে যায় সহদেব। তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখান থেকে প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে পাঠানো হয় জগদলপুরের মেডিক্যাল কলেজে। 

সহদেবের দুর্ঘটনার কথা জেনেই তার পরিবারের সঙ্গে যোগাযোগ করেন বাদশা (Badshah)। সহদেবের চিকিৎসায় সবরকমের সাহায্য করবেন তিনি। টুইট করে বাদশা জানিয়েছেন, অজ্ঞান অবস্থাতেই সহদেবকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তিনি আছেন সহদেবের পাশে। সবাইকে সহদেবের জন্য প্রার্থনা করতে অনুরোধ করেছেন বাদশা। এরপরই ফের টুইট করে বাদশা লেখেন,'জ্ঞান ফিরেছে সহদেবের। রায়পুরের একজন ভালো নিউরো সার্জেনকে দেখাতে নিয়ে যাওয়া হবে। সবার প্রার্থনার জন্য ধন্যবাদ।'

অগাস্ট মাসে সোশ্যাল মিডিয়ায় লগ ইন করলেই ভেসে উঠছিল ছত্তিশগড়ের ১০ বছর বয়সী একটি বাচ্চার ভিডিও। তাঁর গলায় বচপন কা পেয়ার গানটি তখন সোশ্য়াল মিডিয়ার গন্ডি ছেড়ে লোকের মুখে মুখে ঘুরছে। অনলাইন অফলাইন ভাইরাল (Viral) এই গানের কান্ডারী ছিল সহদেব দিরদো। সেসময় জনপ্রিয়তায় বলিউডের স্টারকেও হার মানিয়েছে এই খুদে। মঙ্গলবার বাবার সঙ্গে যাচ্ছিল সহদেব। রাস্তাতেই ঘটে দুর্ঘটনা। বাইক দুর্ঘটনায় মাথায় আঘাত লাগে সহদেবের। দুর্ঘটনায় ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে যায় সহদেব। তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে পাঠানো হয় জগদল মেডিক্যাল কলেজে। সেখানেই ডাক্তারদের পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে। ব়্যাপার বাদশার সঙ্গে 'বচপন কা পেয়ার' গানের একটি ভিডিও বানিয়েছিল সহদেব। বাদশা ও সহদেবের জুটিকে ভালোবেসেছিল দর্শক শ্রোতারা। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.