'বালিকা বধূ'র ছোট্ট 'আনন্দী' এখন যুবতী, প্রেমিকের সঙ্গে Kashmir-এ লেন্সবন্দি Avika

মিলিন্দের সঙ্গে সম্পর্কের ২ বছর পূর্তিতে একসঙ্গে সময় কাটাতে অভিকা পৌঁছে গিয়েছেন 'ভূ-স্বর্গ' কাশ্মীরে (Kashmir)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 12, 2021, 01:25 PM IST
'বালিকা বধূ'র ছোট্ট 'আনন্দী' এখন যুবতী, প্রেমিকের সঙ্গে Kashmir-এ লেন্সবন্দি Avika

নিজস্ব প্রতিবেদন : 'বালিকা বধূ' (Balika Vadhu) ধারাবাহিকের সেই ছোট্ট 'আনন্দী' কে মনে আছে? একসময় টিভির পর্দায় 'বালিকা বধূ'র বেশে দর্শকদের মন জয় করে নেওয়া সেই ছোট্ট 'আনন্দী', অভিকা গর (Avika Gor) এখন ২৩ বছরের যুবতী। আপাতত সমাজকর্মী প্রেমিক মিলিন্দ চান্দওয়ানির সঙ্গে জমিয়ে প্রেম করছেন অভিকা। মিলিন্দের সঙ্গে সম্পর্কের ২ বছর পূর্তিতে একসঙ্গে সময় কাটাতে অভিকা পৌঁছে গিয়েছেন 'ভূ-স্বর্গ' কাশ্মীরে (Kashmir)। 

জম্মু-কাশ্মীরের সোনমার্গে (Sonamarg) প্রেমিক মিলিন্দ চান্দওয়ানির সঙ্গে একান্তে সময় কাটানোর এক টুকরো ছবি উঠে এসেছে অভিকা গরের  (Avika Gor) ইনস্টাগ্রামের পাতায়। প্রেমিকের সঙ্গে ছবি শেয়ার করে অভিকা লিখেছেন, ''আমার এই মানুষটিকে আমি ২ বছর ধরে চিনি। আমার জীবন তোমার জন্য আনন্দ ও ভালোবাসায় ভরে গিয়েছে। আমাকে নিজের উপর বিশ্বাস তৈরি করানোর জন্য মিলিন্দ চান্দওয়ানি, তোমাকে ধন্যবাদ। শিরোর( অভিকার পোষ্য) প্রিয় হয়ে ওঠার জন্যও তোমাকে ধন্যবাদ! (আমি এখনও এর সঙ্গে শান্তি স্থাপনের চেষ্টা করছি) আমি তোমাকে সেই ব্যক্তির জন্য ভালোবাসি যে আমাকে সবকিছু অতিক্রম করতে শিখিয়েছে। তুমি আমাকে প্রতি দিন অনুপ্রাণিত করো। আমি ধন্য। তোমার সঙ্গে প্রতিটি মুহূর্ত উদযাপন করব, প্রতিশ্রুতি দিচ্ছি।''

আরও পড়ুন-Raj Kundra-র সঙ্গে প্রথম দিনের শ্যুটিংয়ের ছবি সামনে আনলেন Sherlyn Chopra

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Avika Gor (@avikagor)

এদিকে মিলিন্দ চান্দওয়ানির ইনস্টাগ্রামেও উঠে এলেছে অভিকা গরের সঙ্গে কাশ্মীরে (Kashmir) সময় কাটানোর কিছু ছবি।

অভিকাকে অবশ্য মাঝে মধ্যেই মিলিন্দ চান্দওয়ানির সঙ্গে সময় কাটাতে দেখা যায়। গত জুনেই প্রেমিকের সঙ্গে তুরস্কে গিয়েছিলেন অভিকা (Avika Gor)। প্রসঙ্গত, NGO চালানোর পাশাপাশি ২০১৯-এ MTV রোডিজেও অংশ নিয়েছিলেন মিলিন্দ। এদিকে 'বালিকা বধূ'র পর 'শশুরাল সিমর কা', 'রাজকুমার আরিয়ান'-এর মত ধারাবাহিকে অভিনয় করেছেন অভিকা। পরবর্তী সময় বেশকিছু দক্ষিণী ছবিতে অভিনয় করছেন অভিকা গর। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.