Happy birthday Sara Ali Khan: Saif, Kareena-কে চুমু খাওয়ার পরামর্শ দিলেন Sara!

করিনা আর সইফ নানা বিষয়ে পরামর্শ নেন সারার।

Updated By: Aug 12, 2021, 12:14 PM IST
Happy birthday Sara Ali Khan: Saif, Kareena-কে চুমু খাওয়ার পরামর্শ দিলেন Sara!

নিজস্ব প্রতিবেদন:বৃহস্পতিবার ২৬-এ পা দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সারা আলি খান(Sara Ali Khan)। বুধবার রাত থেকেই কাছের বন্ধুদের সঙ্গে বাড়িতে শুরু হয়ে গেছে জন্মদিনের সেলিব্রেশন।  

মা অমৃতা সিংয়ের(Amrita Singh) সঙ্গেই থাকেন সারা কিন্তু তাঁর সঙ্গে খুবই ভালো সম্পর্ক তাঁর বাবা সইফ আলি খান(Saif Ali Khan) ও সৎ মা করিনা কাপুর খানের(Kareena Kapoor Khan)। ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখা থেকে নানা বিষয়েই করিনার পরামর্শ নেন সারা। কিন্তু একটি সাক্ষাৎকারে এসে করিনা জানান, শুধু সারা নয়, করিনা আর সইফও নানা বিষয়ে পরামর্শ নেন সারার। বিয়ের পর অনস্ক্রিন চুমু না খাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন সইফিনা। তাঁদের এই সিদ্ধান্তকে বদলে ফেলার পরামর্শ দিয়েছিলেন সারা। করিনা বলেন,'সারা আমাদের বোঝায় যে আমরা অভিনেতা। তাই দুজন অভিনেতা যদি চিত্রনাট্যের খাতিরে একে অপরকে চুমু খায় তাহলে কোনও সমস্যা হওয়ার কথা নয়।' সারার এই পরামর্শেই অনস্ক্রিন চুমু না খাওয়ার সিদ্ধান্ত বদলে ফেলেছিলেন করিনা ও সইফ।  

আরও পড়ুন:Jishu U Sengupta: ইন্ডাস্ট্রিতে নতুন 'দোস্তানা', Srijit ভুলে Dev-এ মজলেন যীশু!

কিছুদিন আগেই ওটিটিতে মুক্তি পেয়েছে তাঁর ছবি 'কুলি নম্বর ওয়ান'। এরপর আনন্দ এল রাইয়ে(Anand L Rai) আগামী ছবি 'অতরঙ্গী রে'-তে দেখা যাবে সারা আলি খানকে। সারা আলি ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন অক্ষয় কুমার ও ধনুষ।  

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.