Chanchal Chowdhury in KIFF 2022: বাবা ভর্তি হাসপাতালে, মনখারাপ নিয়েই KIFF-র মঞ্চে চঞ্চল

Chanchal Chowdhury in KIFF 2022: শুক্রবার কলকাতায় মুক্তি পেতে চলেছে তাঁর জনপ্রিয় ছবি ‘হাওয়া’। বুধবার ছিল এই ছবির সাংবাদিক সম্মেলন, হাসপাতালের কেবিন থেকেই সাংবাদিক সম্মেলনে যোগদান করেন অভিনেতা। বৃহস্পতিবার সকালেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মনখারাপের খবর।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 15, 2022, 10:11 PM IST
Chanchal Chowdhury in KIFF 2022: বাবা ভর্তি হাসপাতালে, মনখারাপ নিয়েই KIFF-র মঞ্চে চঞ্চল

Chanchal Chowdhury, KIFF 2022, Hawa, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  সময়টা বেশ ভালোই যাচ্ছিল অভিনেতা চঞ্চল চৌধুরীর। কিন্তু আচমকাই ছন্দপতন। কেরিয়ার যখন অন্য হাওয়ায় পাল তুলেছে ঠিক তখনই ঝড় উঠেছে ব্যক্তিগত জীবনে। এই শুক্রবার কলকাতায় মুক্তি পেতে চলেছে তাঁর জনপ্রিয় ছবি ‘হাওয়া’। বুধবার ছিল এই ছবির সাংবাদিক সম্মেলন, হাসপাতালের কেবিন থেকেই সাংবাদিক সম্মেলনে যোগদান করেন অভিনেতা। বৃহস্পতিবার সকালেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মনখারাপের খবর। সেই মনখারাপ নিয়েই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হলেন চঞ্চল চৌধুরী।

আরও পড়ুন-Arijit Singh| KIFF2022:‘একটা গান গেয়ে দিলেই ল্যাটা চুকে যাবে’, অরিজিতের কাছে গানের আবদার মুখ্যমন্ত্রীর

বৃহস্পতিবার তিনি লেখেন, ‘বাড়ির উঠোনেই স্কুল,বাবা সেই স্কুলের প্রধান শিক্ষক। যে কারণে স্কুলের মাঠ,গাছপালা,স্কুল ঘর,বই পত্র, সব কিছুকেই পৈত্রিক সম্পত্তি ভাবতাম।ছোট বেলায় যতটা ভালো ছাত্র ছিলাম,তার চেয়ে অনেক বেশি দুরন্ত ছিলাম। যদিও রোল নম্বর সব সময়ই এক/দুই/তিনের মধ্যেই থাকত।একজন সৎ এবং স্বনামধন্য শিক্ষক হিসেবে আমার বাবাকে এলাকার সবাই একনামে চিনত,এখনও চেনে।যেকোনও জায়গায় গেলে,বাবার ছেলে হিসেবেই বেশি সমাদর পেতাম। কয়েক বছর আগ পর্যন্তও দুলাল মাস্টারের সন্তান হিসেবেই এলাকায় সবাই পরিচিত হতাম। বাবাকে একদিন জিজ্ঞাসা করেছিলাম, ‘ছোটবেলা থেকে তোমার পরিচয়ে পরিচিত হয়ে এসেছি, এখন যখন তোমাকে কেউ চঞ্চল চৌধুরীর বাবা বলে চেনে,তোমার কেমন লাগে?’ বাবা কোনও উত্তর না দিয়ে আমার দিকে শুধু ভেজা চোখে কিছুক্ষন তাকিয়ে ছিল।তাঁর সেই গর্বিত মুখটা দেখে,আমার চোখ দুটোও ঝাপসা হয়ে গিয়েছিলো।সন্তানের সকল সফলতায় বাবা মায়ের যে কি শান্তি,কি আনন্দ…তা আমি দেখেছি।কয়েকটা দিন হলো, বাবা হাসপাতালের বিছানায় অচেতন। চোখের জলে আমাদের বুক ভেসে যায়, আর প্রার্থনা করি, আমার বাবা সুস্থ্ হয়ে উঠুক। বাবা মাকে হাসপাতালের বিছানায় রেখে কোন সন্তানই ভালো থাকতে পারে না।আমিও ভালো নেই...’

আরও পড়ুন-Watch| Shah Rukh Khan in KIFF 2022: 'পাঠান' বয়কটের ডাক! KIFF-র মঞ্চ থেকে জবাব শাহরুখের

অভিনেতার সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে অনুরাগীদের প্রার্থনায়। সকলেই চান তাঁদের প্রিয় অভিনেতার বাবা সুস্থ হয়ে উঠুন। এই মনখারাপ নিয়েই বৃহস্পতিবার ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে উপস্থিত হন চঞ্চল চৌধুরী। তাঁকে মঞ্চে অভিবাদন জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে উত্তরীয় পরিয়ে সম্মান জানান আবীর চট্টোপাধ্যায়। তাঁর হাতে তুলে দেন স্মারক। শুক্রবার পশ্চিমবঙ্গে সিনেমা হলে মুক্তি পাচ্ছে তাঁর ছবি ‘হাওয়া’। মেজবাউর রহমান সুমনের পরিচালনায় এই ছবি ঝড় তুলেছিল বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে। এবার পালা কলকাতা চলচ্চিত্র উৎসবের। ১৬ ডিসেম্বরে নন্দনে প্রদর্শিত হবে ‘হাওয়া’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.