Sayantika| Srabanti | Zayed: ‘একবার শ্রাবন্তীকে নিয়ে ইজ্জত গেছে, এবার সায়ন্তিকাকে নিয়ে...’ বিস্ফোরক জায়েদ

Sayantika Banerjee | Zayed khan: অনেকদিন পর সিনেমায় ফিরছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সাম্প্রতিক সময়ে শুধুমাত্র রাজনৈতিক মঞ্চেই দেখা মেলে অভিনেত্রীর। এবার পর্দায় ফিরছেন তিনি। খুব শীঘ্রই শুরু হবে শ্যুটিং। বাংলাদেশের ছবিতে অভিনয় করবেন তিনি। কার বিপরীতে দেখা যাবে তাঁকে।

Updated By: Aug 9, 2023, 02:20 PM IST
Sayantika| Srabanti | Zayed: ‘একবার শ্রাবন্তীকে নিয়ে ইজ্জত গেছে, এবার সায়ন্তিকাকে নিয়ে...’ বিস্ফোরক জায়েদ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউডে(Tollywood) বেশ অনেকদিনই পর্দা থেকে গায়েব সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়(Sayantika Banerjee)। রাজনৈতিক কাজেই শুধু দেখা মেলে নায়িকার। এবার শোনা যাচ্ছে, টলিউড নয়, বাংলাদেশের(Bangladesh) ছবিতে অভিনয় করবেন তিনি। শোনা যাচ্ছে যে বাংলাদেশের অভিনেতা জায়েদ খানের(Zayed Khan) বিপরীতে দেখা যাবে তাঁকে। ইতোমধ্যেই সেই খবরে সরগরম দুই বাংলার সংবাদমাধ্যম। ছবিটি কোনও ইন্দো বাংলাদেশ প্রজেক্ট নয়, এটা পুরোপুরি বাংলাদেশের ছবি। জানা যাচ্ছে যে এখনও ছবির নাম চূড়ান্ত হয়নি।  

আরও পড়ুন- Siddique passes away: শেষ রক্ষা হল না! প্রয়াত জনপ্রিয় পরিচালক সিদ্দিক...

সায়ন্তিকার বক্তব্য, এখনও তাঁর্ সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়নি। তবে কথা চলছে তার আভাস দিয়েছেন নায়িকা। অন্যদিকে জায়েদ খান এই সিনেমাতে অভিনয়ের কথাটি অস্বীকার করে বলেন, তাঁকে নিয়ে যে খবর ছড়িয়ে তা পুরোপুরি ভুয়ো। জায়েদ বলেন, ‘খবরটি শুনে আমি হেসেছি। দীর্ঘদিন পর যুক্তরাষ্ট্র থেকে আমি দেশে ফিরেছি। এরপর আমি গ্রামের বাড়িতে চলে আসি।এখন সেখানেই আছি। এমন কিছু হলে তো আমি নিজেই জানাব। একটি মহল থেকে এমন গুজব ছড়ানো হয়েছে’। তিনি আরো বলেন, ‘আমি পরিচালককে বলেছি, ভুয়ো খবর প্রচার করে আমার ইজ্জত নষ্ট করবেন না। এর আগে অন্য একটি ছবির জন্য শ্রাবন্তীকে নিয়ে একটা নিউজ হয়েছিল। তখন কিছু মানুষ শ্রাবন্তীকে বুঝিয়েছিল, আমি নাকি তাঁর নাম ভাঙিয়ে নিউজ করেছি। সে সময় শ্রাবন্তীকে নিয়ে ইজ্জত গেছে, এবার সায়ন্তিকাকে নিয়ে ইজ্জত নষ্ট করবেন না’।

আরও পড়ুন-Pori Moni: প্রাক্তন স্বামীর সঙ্গে মিলিয়ে ছেলের নামকরণ, বিচ্ছেদের পর নাম বদলে ফেললেন পরীমণি...

তবে অনেক আগে ওই পরিচালকের সঙ্গে একটি ছবি নিয়ে কথা হয়েছিল বলে জানান জায়েদ খান। বলেন, ‘একটা ছবি নিয়ে প্রাথমিক একটা আলোচনা হয়েছিল তাঁর সঙ্গে। কিন্তু কোনো চুক্তি বা চূড়ান্ত কোনো কিছুই হয়নি। এফডিসিতে এ রকম অনেক পরিচালকের সঙ্গে আমার ছবি নিয়ে আলোচনা হয়, হয়েছে। যদি প্রাথমিক আলোচনাতেই চূড়ান্ত ধরা হতো, তাহলে আমি ৫০টি ছবির ঘোষণা দিতে পারতাম। শুনি ওই পরিচালক এখন নাটক করেন, তিনি নাটক নিয়ে আছেন।’

বাংলাদেশের সংবাদমাধ্যমের দাবি, ছবিটি পরিচালনা করবেন তাজু কামরুল। সায়ন্তিকা কনফার্ম না বললেও পরিচালক বলেন, ‘সায়ন্তিকার সঙ্গে সিনেমাটির বিষয়ে কথাবার্তা চূড়ান্ত। এখন শুধু তার ঢাকায় আসার অনুমোদনের অপেক্ষায় আছে সিনেমাটির টিম’। সায়ন্তিকার বিপরীতে কোন নায়ককে দেখা যাবে তা এখনও অবধি সামনে আসেনি। এর আগেও বাংলাদেশি অভিনেতা শাকিব খানের বিপরীতে ‘নাকাব’ ছবিতে অভিনয় করেন তিনি। তবে সেই ছবি তৈরি হয়েছিল কলকাতাতেই। তবে এই ছবি পুরোপুরিই বাংলাদেশের ছবি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.