Noble: অন্যের বউকে কিডন্যাপ করে বিয়ের দাবি! রিহ্যাবে পাঠানো হল নোবেলকে...

Mainul Ahsan Noble: সম্প্রতি খুলনার একজন তরুণীকে বিয়ের দাবি করেন নোবেল। এরপর ওই তরুণী জানান, নোবেলকে বিয়ে করেননি তিনি। বরং তাঁর ইচ্ছের বিরুদ্ধে বিভিন্ন কাণ্ড ঘটিয়েছেন এই গায়ক। এরপরেই মাদকে আসক্ত, নানা বিতর্কিত ঘটনার জেরেই নোবেলকে রিহ্যাবে পাঠানো হয়েছে বলে খবর।  

Updated By: Nov 26, 2023, 05:27 PM IST
Noble: অন্যের বউকে কিডন্যাপ করে বিয়ের দাবি! রিহ্যাবে পাঠানো হল নোবেলকে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিতর্কের অন্য নাম মইনুল আহসান নোবেল(Mainul Ahsan Noble)। বাংলাদেশের (Bangladesh) সংগীতশিল্পী নোবেল জনপ্রিয়তা পান সারেগামাপা-র(SaReGaMaPa) দৌলতে। কিন্তু খ্যাতি পেয়েই মাদকাসক্ত হয়ে পড়েন গায়ক। এরপর একাধিক বিয়ে, একাধিক নারীর প্রতি তাঁর আসক্তি বাড়তে থাকে। নানা বিষয়ে অপ্রীতিকর মন্তব্য, নেশা করে দুর্ঘটনা, স্টেজে উঠে মাতলামি পাল্লা দিয়ে বাড়ছিল তাঁর কু-কাণ্ড। কিছুদিন আগেই জানা যায় যে তিনি নাকি চতুর্থ বিয়ে করেছেন। তবে সূত্রের খবর, তিনি অন্যের বউকে কিডন্যাপ করে নিয়ে এসেছিলেন, এরপরেই গায়ককে পাঠানো হল রিহ্যাবে।

আরও পড়ুন- Nikita Gandhi: নিকিতার অনুষ্ঠানে এসে পদপিষ্ট হয়ে মৃত ৪ আহত ৬০, ‘মর্মাহত-বিধ্বস্ত’ গায়িকা...

বৃহস্পতিবার নোবেলকে ঢাকার কাছেই একটি মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হয়েছে বলে জানিয়েছে তাঁর পরিবার। মাদকে আসক্ত, নানা বিতর্কিত ঘটনার জেরেই নোবেলকে রিহ্যাবে পাঠানো হয়েছে বলে খবর। সম্প্রতি খুলনার একজন তরুণীকে বিয়ের দাবি করেন নোবেল। এরপর ওই তরুণী জানান, নোবেলকে বিয়ে করেননি তিনি। বরং তাঁর ইচ্ছের বিরুদ্ধে বিভিন্ন কাণ্ড ঘটিয়েছেন এই গায়ক। 

তবে সেখানেও রয়েছে রহস্য। কারণ ঐ মহিলার স্বামী জনপ্রিয় ভ্লগার নাদিম লাইভে এসে বলেন যে তিনি নিজের স্ত্রীকে নোবেলের কাছ থেকে ফিরিয়ে আনতে গিয়ে দেখেন দু’জন একসঙ্গে মাদক সেবন করছেন। এমনকী তাঁর কাছে ফিরে আসতেও আপত্তি জানান ওই মহিলা অর্থাৎ নাদিমের স্ত্রী ফারজান আরশি। 

এই ঘটনার পর ফারজান আরশি সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘নোবেলের সাথে আমার বিয়ে হয়নি বা কোনো সম্পর্কও নেই। নোবেলের স্ত্রী সালসাবিল আপু এবং সে নিজেই বিষয়গুলো পরিষ্কার করে দিয়েছেন। যা আপনার বিভিন্ন নিউজে দেখতে পেয়েছেন। আমি যদি নিজের ইচ্ছায় নোবেলের কাছে চলে আসতাম তাহলে স্বামীর সঙ্গে থাকা সব ছবি-ভিডিও ডিলিট করে দিয়েই যেতাম। আমি বাসা থেকে এক কাপড়ে বের হয়েছিলাম, যে নোবেলের সঙ্গে দেখা করে চলে আসব। আমার সাথে এক বান্ধবীও ছিল। অনেক ব্যাপার আছে যেটা আপনারা জানেন না। তাই দয়া করে কোনো উল্টাপাল্টা সংবাদ করবেন না।’

আরও পড়ুন- Salman Khan: ‘এবার তোমার ভাই সলমানের পালা...’, ফের মেগাস্টারকে হুমকি লরেন্স বিষ্ণোইয়ের...

বর্তমানে নিজের বাড়িতে ফিরে আরশি বলেন, ‘আমি নিজের বাড়ি খুলনাতেই আছি। একটু সুস্থ হয়ে আজকেই লাইভে এসে সব বিষয় পরিষ্কার করব। নোবেলের সাথে আমার বিয়ে হয়নি। আমি এখনও নাদিম আহমেদের স্ত্রী। দয়কারে আমাকে সবাই একটু সময় দিন।’ সবশেষে ফারজানা আরশি লেখেন, ‘যারা আমাকে চেনেন তারা অন্তত বুঝবেন। দুইদিন আগে আমি আমার স্বামীকে নিয়ে ছবি তুলে পোস্ট করলাম, দুইদিনে এমন কী হলো সেটাই আমাকে বলতে দিবেন। যদি যাওয়ার ইচ্ছাই থাকতো তাহলে সবকিছু ডিলিট করে দিয়ে যেতাম।’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.