নোবেলের 'তামাশা', বাংলাদেশি গায়কের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন মানুষ

নোবেলের জনপ্রিয়তার বহর যে কমেছে, তা প্রকাশ পেল গায়কের নতুন মিউজিক ভিডিয়ো তামাশা মুক্তির পর।

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 8, 2020, 10:05 AM IST
নোবেলের 'তামাশা', বাংলাদেশি গায়কের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন মানুষ

নিজস্ব প্রতিবেদন : ​বড় মাপের শিল্পীদের অপমান করা থেকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সম্পর্কে কুকথা। সম্প্রতি একের পর এক বিতর্কে জড়িয়ে পড়েন বাংলাদেশের জনপ্রিয় গায়ক নোবেল। নরেন্দ্র মোদীর সম্পর্কে, কুমন্তব্য করায়, এরপর ক্ষমা চাইতে হয় নোবেলকে। এমনকী, নোবেলকে ডেকে জিজ্ঞাসাবাদও করা হয় র্যাব অফিসে ডেকে নিয়ে। এসবের পর নোবেলের জনপ্রিয়তার বহর যে কমেছে, তা প্রকাশ পেল গায়কের নতুন মিউজিক ভিডিয়ো তামাশা মুক্তির পর।

সম্প্রতি মুক্তি পায় নোবেলের মৌলিক গান তামাশা। যে গান ইউটিউবে প্রকাশ পাওয়ার পর দর্শকদের লাইকর তুলনায় ডিসলাইক বেশি পড়তে শুরু করে। অর্থাত নোবেলের তামাশায় অপছন্দ করতে শুরু করেন দর্শকরা। যা দেখে কার্যত অবাক হয়েছেন অনেকেই।

আরও পড়ুন : সম্পর্ক ছিল অগণিত! তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন নোবেল

নোবেলের এই মিউজিক ভিডিয়ো ইউটিউবে প্রকাশ পেতেই দর্শকদের লাইকের তুলনায় ডিসলাইকের সংখ্যা বাড়তে শুরু করেছে। শুধু তাই নয়, ডিসলাইকের পাশাপাশি নোবেলকে নিয়ে শ্রোতাদের মধ্যে ক্ষোভও প্রকাশ পেতে শুরু করে।

দেখুন...

 

প্রসঙ্গত, নোবেলের এই মিউজিক ভিডিয়োতে দেখা মেলে তাঁর স্ত্রী মেহরুবা সালসাবিলেরও। 

মেহরুবা সালসাবিলের সঙ্গে নোবেলের বিয়ে নিয়েও জোর বিতর্ক শুরু হয় এক সময়। বাংলাদেশের একাধিক সংবাদমাধ্যমের তরফে প্রকাশ করা হয়, মেহরুবা সালসাবিলের সঙ্গে নাকি তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন নোবেল। এর আগে বাংলাদেশি গায়ক আরও ২ বার বিয়ে করেছেন। তাঁদের সঙ্গে বিচ্ছেদের পরই মেহরুবা সালসাবিলের সঙ্গে তৃতীয়বার গাঁটছড়া বাঁধেন নোবেল।

আরও পড়ুন : গোপনে ৩ নম্বর বিয়ে! লুকিয়ে সংসার পাতলেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক নোবেল

যদিও তৃতীয় বিয়ের গুঞ্জন নস্যাত করে দিয়েছেন বাংলাদেশের এই জনপ্রিয় গায়ক। তিনি দাবি করেন, তাঁর জীবনে প্রেম এসছে অনেকে। বহু মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। কিন্তু বিয়ে করেছেন এই প্রথমবার। মেহরুবা সালসাবিলই তাঁর প্রথম স্ত্রী বলে দাবি করেন নোবেল।

.